বৃহস্পতির দৃষ্টিতে বুধের প্রভাব বাড়বে, এই রাশিগুলির মিলবে উন্নতি পাবে সাফল্য

বৃহস্পতির দিক থেকে বুধ গ্রহের প্রভাবে ইতিবাচক প্রভাব বৃদ্ধি ঘটবে। যার কারণে এই রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। চাকরি ও ব্যবসায় তাদের অর্থ লাভ হবে।
 

Web Desk - ANB | Published : Sep 1, 2022 6:19 AM IST

ক্যালেন্ডার অনুসারে, ২১ আগস্ট, বুধ গ্রহ কন্যা রাশিতে প্রবেশ করেছে এবং তারা ২৬ অক্টোবর, ২০২২ পর্যন্ত এখানে রাশি পরিবর্তন করবে। এই সময়ে বুধ এই রাশিগুলির উপর তার শুভ প্রভাব ফেলবে। এই ক্ষণস্থায়ী পরিবর্তনের সময়ে, বৃহস্পতির দিক থেকে বুধ গ্রহের প্রভাবে ইতিবাচক প্রভাব বৃদ্ধি ঘটবে। যার কারণে এই রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। চাকরি ও ব্যবসায় তাদের অর্থ লাভ হবে।

মিথুন : বুধের এই গমনের কারণে মিথুন রাশির জাতকদের পারিবারিক জীবন সুখকর হবে। চাকরিতে অবস্থান শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সমর্থন থাকবে। তার ব্যক্তিত্বে সবাই আকৃষ্ট হবে। আপনি যদি একটি নতুন ব্যবসা বা ব্যবসা শুরু করার কথা ভাবছেন বা করতে যাচ্ছেন তবে এই সময়টি তার জন্য খুব ভাল হবে। ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। সম্পত্তি সংক্রান্ত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া যেতে পারে।

কর্কট : এই রাশির জাতকদের মধ্যে মনোবল ও উৎসাহ থাকবে। পারিবারিক জীবন হবে আনন্দময় ও শান্তিময়। নিজেদের মধ্যে সম্প্রীতি থাকবে। কর্মক্ষেত্রে কর্মক্ষমতা ভালো হবে। মিত্রদের সমর্থন থাকবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। ব্যবসায় লাভ বাড়বে। ব্যবসায় ব্যবসায়িক সাফল্য আসবে। এই সময়টা মহিলাদের জন্য খুবই বিশেষ হবে। কেরিয়ার সংক্রান্ত কিছু ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি : বুধের গমনের কারণে সিংহ রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে । তারা সম্পত্তির সুবিধা পেতে পারেন। কোনও সামাজিক কাজে অংশ নেবেন। পুরনো কোনও কাজ শেষ হবে। পুরনো স্কিম থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার মধ্যে উদ্দীপনা এবং শক্তি সঞ্চার করবে।

আরও পড়ুন- এদিন চাঁদ দেখা নিষেধ, দেখলে হতে পারে সম্মানহানি, জেনে নিন কারণ ও তিথি

আরও পড়ুন- গণেশ চতুর্থীতে প্রতিটি ইচ্ছা হবে পূরণ, কেবল এই প্রিয় জিনিসগুলি গণপতিকে নিবেদন করুন

আরও পড়ুন- ২০২২ সালের গণেশ চতুর্থী কবে, জেনে নিন গণেশ পুজোর দিন-ক্ষণ ও পূজা পদ্ধতি

কন্যা রাশি : কন্যা রাশিতে বুধের গমনের সময় ব্যবসায়িক চুক্তি লাভজনক হবে । স্বাস্থ্য ভালো থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। প্রিয়জনের কাছ থেকে ভালো খবর আসবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সমস্যার সমাধান হবে। চাকরিতে অগ্রগতি হবে।

Share this article
click me!