সিংহ রাশিতে ঢুকতে চলেছে বুধ, সরাসরি অশুভ প্রভাব পড়বে এই পাঁচ রাশির ওপর

সিংহ রাশিতে বুধের আগমন কিছু রাশির চিহ্নের জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। বুধ ২১শে আগস্ট পর্যন্ত সিংহ রাশিতে থাকবে। জেনে নিন কোন রাশিতে বুধের অশুভ প্রভাব পড়বে-

Parna Sengupta | / Updated: Aug 05 2022, 08:07 AM IST

জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। পয়লা আগস্ট ২০২২, সোমবার, বুধ গ্রহ কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করেছে। সিংহ রাশিতে বুধের আগমন কিছু রাশির চিহ্নের জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। বুধ ২১শে আগস্ট পর্যন্ত সিংহ রাশিতে থাকবে। জেনে নিন কোন রাশিতে বুধের অশুভ প্রভাব পড়বে-

কর্কট- বুধ আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে গমন করছে। বুধ গ্রহের প্রভাবের কারণে আপনাকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। চাকরিতে উন্নতির সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবন সুখকর হবে। তবে এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে।

কন্যা রাশি- কন্যা রাশির জাতকদের জন্য বুধ আর্থিক সমস্যা নিয়ে আসতে পারে। বুধ আপনার রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করেছে। যার কারণে আপনার খরচ বাড়তে পারে। অপ্রয়োজনীয় খরচ আপনাকে মানসিক চাপের কারণ হতে পারে।

মকর- বুধের গমন মকর রাশির জাতকদের জীবনে চ্যালেঞ্জ নিয়ে আসতে পারে। বুধ আপনার রাশির অষ্টম ঘরে প্রবেশ করছে। এই সময়ে আপনার বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। কর্মক্ষেত্রে যত্ন নিতে হবে। পারিবারিক জীবনে অসুবিধা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ- কুম্ভ রাশির সপ্তম ঘরে বুধ প্রবেশ করেছে। বুধের ট্রানজিট আপনার বিবাহিত জীবন এবং ব্যবসাকে প্রভাবিত করতে পারে। এই সময়ে, সঙ্গীর সাথে বিবাদের সম্ভাবনা রয়েছে। চাকরিতে সাফল্য পাবেন।

মীন রাশি- মীন রাশির ষষ্ঠ ঘরে বুধের গমন শুভ বলে মনে করা হয় না। এই সময়ে, আপনাকে কর্মক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। অপ্রয়োজনীয় খরচ কাটুন। যেকোনো সিদ্ধান্ত নেওয়ার সময় বড়দের পরামর্শ নিন। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

আরও পড়ুন- শ্রাবণের তৃতীয় সোমবারে শিব চল্লিশা পাঠ, ভক্তদের ঋণ থেকে মুক্তির পথ দেখান মহাদেব

আরও পড়ুন- নাগ পঞ্চমীর আগের রাতে ১১ টাকার এই টোটকা কাজে লাগান, পূরণ হবে মনের সব ইচ্ছা

আরও পড়ুন- ২০২২ সালের নাগ পঞ্চমী কবে, জেনে নিন তিথি, শুভ সময় ও পূজা পদ্ধতি

Share this article
click me!