মানি প্ল্যান্টে জলের সঙ্গে দিন দুধ, এই টোটকায় দূর হবে সকল আর্থিক সংকট

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মানি প্ল্যান্ট মা লক্ষ্মীর (Maa Laxmi) সঙ্গে সম্পর্কযুক্ত। মায়ের কৃপা পেতে নিত্যদিন তাঁর পুজো করে থাকি। কিন্তু, জানেন কি মা লক্ষ্মী দুধ তুষ্ট হন। মা লক্ষ্মীর কৃপা পেতে মা-কে অনেকেই দুধ নিবেদন করে থাকেন। এবার মানি প্ল্যান্টেও দিন দুধ।

Sayanita Chakraborty | Published : Mar 24, 2022 11:18 AM IST

আর্থিক অনটন, আর্থিক ক্ষতি (Financial Problems), আর্থিক বাধা-র মতো সমস্যায় ভোগেন অনেকেই। আর্থিক অনটন মানে, তার থেকে খারাপ সময় কিছু হতে পারে না। এই সমস্যা থেকে মুক্তি পেতে আমরা নানা রকম টোটকা (Tips) মেনে চলি। কখনও জ্যোতিষ মত মেনে নানা রকম টোটকা করি, তো কখনও ঘর রাখতে চাই বাস্তু মুক্ত। এই সমস্যা থেকে মুক্তি মিলবে এবার একটি গাছের গুণে। 

বাড়িতে মানি প্ল্যান্ট (Money Plant) রাখার চল বহু দিনের। অনেকেই বাড়িতে মানি প্ল্যান্ট রাখেন। সেই গাছের যত্নও নেন। কিন্তু, বাড়িতে মানি প্ল্যান্ট রাখলেই যে সকল আর্থিক দুর্ভোগ কেটে যাবে এমন নয়। এবার মেনে চলুন একটি বিশেষ টোটকা। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মানি প্ল্যান্ট মা লক্ষ্মীর (Maa Laxmi) সঙ্গে সম্পর্কযুক্ত। মায়ের কৃপা পেতে নিত্যদিন তাঁর পুজো করে থাকি। কিন্তু, জানেন কি মা লক্ষ্মী দুধ তুষ্ট হন। মা লক্ষ্মীর কৃপা পেতে মা-কে অনেকেই দুধ নিবেদন করে থাকেন। এবার মানি প্ল্যান্টেও দিন দুধ। 

শাস্ত্র অনুসারে, মানি প্ল্যান্টে জল দেওয়ার সময় সেই জলে মেশান সামান্য দুধ (Milk)। এতে আর্থিক উন্নতি ঘটবে। জ্যোতিষ মতে, মা লক্ষ্মী দুধে তুষ্ট হন। আর মানি প্ল্যান্টকে মা লক্ষ্মীর সঙ্গে তুলনা করা হয়। সে কারণে মানি প্ল্যান্টে দুধ দিলে মা লক্ষ্মী তুষ্ট হন। 

তবে, মানি প্ল্যান্টে দুধ ঢালার আগে কয়টি জিনিস মেনে চলুন। গাছে সরাসরি দুধ ঢালবেন না। আপনি যখন গাছে (Tree) জল দেবেন, তখন কিছু ফোঁটা কাঁচা দুধ যোগ করুন। অথবা কয়েক ফোঁটা কাঁচা দুধ দিয়ে দিন। এতে যেমন আর্থিক উন্নতি ঘটবে, তেমনই মানি প্ল্যান্টের বৃদ্ধি পারিবারিক সৌভাগ্য বৃদ্ধি করবে। 

মানি প্ল্যান্ট (Money Plant) লাগানোর সময় আরও কয়টি জিনিস জেনে নেবেন। যে কোনও দিকে মানি প্ল্যান্ট রাখবেন না। এতে অমঙ্গল হতে পারে। শাস্ত্র মতে, বাড়ির উত্তর পূর্ব বা দক্ষিণ পূর্ব দিকে রাখা উচিত। এতে সকল বাস্তুদোষ দূর হবে। এই টোটকা মেনে চললে সকল আর্থিক জটিলতা থেকে মুক্তি পাবেন। আর্থিক সংকট কেটে যাবে এই টোটকার গুণে। তাই এবার থেকে সকল আর্থিক সংকট দূর করতে চাইলে মানি প্ল্যান্টে জল দেওয়ার আগে তাতে দুধ মিশিয়ে নিন।   
 

Share this article
click me!