ইন্টারভিউ-তে যাওয়ার সময় বিশেষ নজর দিন পোশাকে, মেনে চলুন এই টোটকা, দূর হবে বাধা

হাজার চেষ্টা করেও ইন্টারভিউ পাশ করতে পারেন না অনেকে। তেমনই ইন্টারভিউ এর শেষ ধাপে গিয়ে বাদ পড়েন অনেকে। এমন হয় ভাগ্যের দোষে। এই বাধা থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন বিশে, জ্যোতিষ টোটকা। আজ টোটকা রইল পোশাক নিয়ে। 

Sayanita Chakraborty | Published : Jul 31, 2022 10:21 AM IST

সাফল্য পেতে সকলকেই নানান জটিলতার সম্মুখীন হতে হয়। পরিশ্রম করলেই যে সব সময় সাফল্য আসে তা নয়। অনেক সময় চাকরি পেতে নানান সমস্যার সম্মুখীন হতে হয়। হাজার চেষ্টা করেও ইন্টারভিউ পাশ করতে পারেন না অনেকে। তেমনই ইন্টারভিউ এর শেষ ধাপে গিয়ে বাদ পড়েন অনেকে। এমন হয় ভাগ্যের দোষে। এই বাধা থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন বিশে, জ্যোতিষ টোটকা। আজ টোটকা রইল পোশাক নিয়ে। 

শাস্ত্র মতে, আপনি কী পোশাক পরে ইন্টারভিউ দিতে যাচ্ছে তা খুবই গুরুত্বপূর্ণ। আপনার পোশাকের রঙ ঠিক না হলে আপনার চাকরিতে বাধা আসতে পারে। শাস্ত্র মতে, গাঢ় রঙের পোশাকর পরে কখনও ইন্টারভিউ দিতে যাবে না। এতে চাকরিতে বিফল হওয়ার সম্ভাবনা থেকে যায়। তবে, লাল রঙের পোশাক পরতে পারেন। লাল রঙ গাঢ় হলেও তা শুভ বলে গণ্য হয়। লাল রঙের পোশাক পরে ইন্টারভিউ দিতে গেলে সফল হবেন। তবে, ভুলও নীল, কমলা, খয়েরির মতো গাঢ় রং পরবেন না। চেষ্টা করুন হালকা রঙের পোশাক পরতে। হালকা হলুদ, হালকা গোলাপী, হালকা সবুজের মতো রঙের পোশাক পরে গেলে মিলবে উপকার। এই ধরনের পোশাক পরে সাক্ষাৎকার দিয়ে যান। সফল হবেন। 

এছাড়াও, ইন্টারভিউ দিতে যাওয়ার আগে কয়টি বিশেষ জিনিস মেনে চলুন। আটার তৈরি রুটি খাওয়ান কাককে। ইন্টারভিউ দিতে যাওয়ার আগে আটা দিয়ে রুটি তৈরি করুন। তা কাককে খাওয়ান। কিংবা গোরুকে ঘাস খাওয়ান। এতেও সফল হবেন। তাই মেনে চলুন এই বিশেষ নিয়ম। 

তেমনই, যদি অনলাইনে ইন্টারভিউ দিয়ে থাকেন তাহলে মেনে চলুন বিশেষ নিয়ম। অনলাইনে ইন্টারভিউ দেওয়ার সময় কমপিউটারের স্ক্রিনে নীল রঙের ওয়াল পেপার লাগান। তেমনই এমন দেওয়াদের দিকে তাকিয়ে বসুন যে দেওয়ালে গণেশ বা দেবী সরস্বতীর মূর্তি আছে। এতে মিলবে শুভ ফল। ফাঁকা দেওয়ালের দিকে তাকিয়ে বসবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। এমন ক্ষেত্রে ইন্টারভিউ-এ খারাপ প্রভাব পড়বে। তাই এবার থেকে সতর্ক হন। সঠিক নিয়ম মেনে ইন্টারভিউ দিতে যান। ইন্টারভিউ-তে যাওয়ার সময় বিশেষ নজর দিন পোশাকে। সঙ্গে মেনে চলুন আরও কয়টি বিশেষ টোটকা। এতে সব সমস্যা থেকে মুক্তি মিলবে। সহজে ইন্টারভিউ পাশ করবেন। এই টোটকা মেনে চললে ইন্টারভিউ-এ সফল হবেন। 

 

আরও পড়ুন- নিজের থেকে কম বয়সী ছেলের প্রেমে পড়েন এই রাশির মেয়েরা, দেখে নিন তালিকা

আরও পড়ুন- নাগ পঞ্চমীর আগের রাতে ১১ টাকার এই টোটকা কাজে লাগান, পূরণ হবে মনের সব ইচ্ছা

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, এদের মুখশ্রী খুবই Sharpe হয়, দেখে নিন তালিকা
 

Share this article
click me!