নাস্ত্রাদামুস ও ভাঙ্গা বাবা ভবিষ্যদ্বাণী অনুসারে ২০২২ হতে চলেছে আরও মারাত্মক, ভরা থাকবে সুনামী-মহামারী-দুর্যোগ

২০২২ সালের জন্য নাস্ত্রাদামুস এবং ভাঙ্গা বাবা এই উভয় ভবিষ্যৎদ্রষ্টা বিপজ্জনক ও মারাত্মক সব ভবিষ্যদ্বাণী করেছেন। এসব ভবিষ্যদ্বাণী সত্যি হলে দেশ ও বিশ্বে সৃষ্টি হবে বিপজ্জনক পরিস্থিতির । 

deblina dey | Published : Jan 1, 2022 8:57 AM IST / Updated: Jan 01 2022, 02:30 PM IST

বিশ্বের সর্বশ্রেষ্ঠ নবী নাস্ত্রাদামুস এবং ভাঙ্গা বাবা অনেক ভবিষ্যদ্বাণী করেছেন এবং তর অনেকগুলিই সত্য প্রমানীত হয়েছে। এই ভবিষ্যদ্বাণীগুলি যা বিশ্বকে উল্টে দিয়েছে, তা হিটলারের শাসন, দ্বিতীয় বিশ্বযুদ্ধ, ৯/১১ সন্ত্রাসী হামলা, ফরাসি বিপ্লব, পারমাণবিক অস্ত্রের বিকাশ, বা প্রাকৃতিক দুর্যোগ, মহামারীর সঙ্গে সম্পর্কিত হোক না কেন। লক্ষ লক্ষ মানুষ মারা যেতে পারে। ২০২২ সালের জন্য নাস্ত্রাদামুস এবং ভাঙ্গা বাবা এই উভয় ভবিষ্যৎদ্রষ্টা বিপজ্জনক ও মারাত্মক সব ভবিষ্যদ্বাণী করেছেন। এসব ভবিষ্যদ্বাণী সত্যি হলে দেশ ও বিশ্বে সৃষ্টি হবে বিপজ্জনক পরিস্থিতির । 
এই বছরের সবচেয়ে উদ্বেগজনক ভবিষ্যদ্বাণী 
নাস্ত্রাদামুসের মতে, ২০২২ সালে বিশ্বের সবচেয়ে প্রভাবশালী এবং শক্তিশালী ব্যক্তিত্বের মৃত্যুর পূর্বাভাস দেওয়া হয়েছে। এটাও বলা হয়েছে যে এই ব্যক্তির আকস্মিক মৃত্যু থেকে একটি নতুন মুখ আবির্ভূত হবে এবং তার স্থান গ্রহণ করবে। 
বুলগেরিয়ার অন্ধ ভাঙ্গা বাবার মতে, ২০২২ সালে একটি ভয়ানক মহামারী আসবে যা অনেকের প্রাণ নেবে। পাশাপাশি চলতি বছরে বিশ্বে অনেক প্রাকৃতিক দুর্যোগের কথাও বলেছেন তিনি। এসব বিপর্যয় ভয়াবহ বন্যা বা সুনামির আকারে আসতে পারে। একই সময়ে, নাস্ত্রাদামুস ২০২২ সালে জাপানে ভয়াবহ ভূমিকম্পের কথা বলেছেন। দিনে এই ভূমিকম্প হলে অপ্রয়োজনীয় ধ্বংসলীলা ডেকে আনবে বলেও বলা হয়েছে। 
ভাঙ্গা বাবা সাইবেরিয়ার বরফে চাপা একটি ভাইরাস আবিষ্কারের ভবিষ্যদ্বাণীও করেছেন। ২০২২ সালে বিশ্বের অনেক দেশে জলের সংকট আরও গভীর হবে, যা মানব জীবনের জন্য একটি বড় চ্যালেঞ্জ হিসেবে প্রমাণিত হবে। 
নাস্ত্রাদামুস ভবিষ্যদ্বাণী করেছেন যে ২০২২ সালে, ইউরোপে যুদ্ধের মতো পরিস্থিতি তৈরি হবে, অনাহার এবং বিশৃঙ্খলার কারণে মানুষ মারা যাবে। - নাস্ত্রাদামুস ইউরোপ এবং যুক্তরাজ্যে অভিবাসী সংকট এবং এটি একটি বড় রাজনৈতিক ইস্যুতে পরিণত হওয়ার বিষয়েও সতর্ক করেছেন। এই পরিস্থিতি সহিংসতা, যুদ্ধ এবং সশস্ত্র সংঘাত বৃদ্ধি করবে। এই দুইজনেপ ভবিষ্যৎবাণী যদি কোনও ভাবে সত্য হয় তবে এই বছর ভারত এবং বিশ্ব কারও জন্য সুখকর হবে না।
(এখানে দেওয়া তথ্য অনুমান এবং উল্লেখিত তথ্যের ভিত্তিতে দেওয়া এশিয়ানেট নিউজ বাংলা এই ভবিষ্যৎবাণীর সত্যতা যাচাই করেনি।)  

আরও পড়ুন- Capricorn Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে মকর রাশির অর্থ ও কর্মজীবনে

 আরও পড়ুন- Important Astro Dates In 2022: দেখে নিন ২০২২ সালের প্রধান জ্যোতিষ সংক্রান্ত ঘটনাগুলি

 আরও পড়ুন- New Year Prediction 2022: নতুন বছরে এই রাশিগুলোর বাড়বে মানসিক চাপ, সমস্যার সম্মুখীণ হতে হবে

 আরও পড়ুন- Mars Transit 2022: নতুন বছরের শুরুতেই রাশি পরিবর্তন করবে মঙ্গল, এই ৫ রাশির ভাগ্য উজ্জ্বল হবে

Share this article
click me!