Astrology News- কুম্ভ রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

বছরের একাদশতম মাস নভেম্বর। কেমন কাটবে এই মাস! পাশাপাশি রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। জেনে নিন নভেম্বর মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে।
 

Asianet News Bangla | Published : Nov 21, 2021 5:38 AM IST

ইংরেজি বছরের একাদশতম মাস নভেম্বর। এই মাসে মোট ৩০ দিন। উত্তর গোলার্ধে নভেম্বর মাসটা শরৎকাল হলেও দক্ষিণ গোলার্ধে বসন্তকাল। সেই হিসাবে, দক্ষিণ গোলার্ধের নভেম্বর মাসটা হলো উত্তর গোলার্ধের মে মাসের সমান, আর এরকমটাই বাদবাকি মাসগুলো। জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-
রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। শনি গ্রহের জাতকরাও একা থাকতে ভালবাসে। সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। 

নভেম্বর মাসে কুম্ভ রাশির গুরুজনদের সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। কোনও কারণে মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন। কোনও জটিল চিন্তার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। মানসিক উদ্বেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। সন্তানের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ব্যয় বৃদ্ধি পাবে। আপনার মূল্যবান কিছু হারিয়ে যেতে পারে। শারীরিক কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। গুরুজনের শারীরিক সমস্যার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। বিশ্বস্ত মানুষদের থেকে মানসিক আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। সময়ের কাজ সময়ে না করার জন্য ভালো কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। নতুন সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন- অগ্রহায়ণ মাসে জন্ম হলে, আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

আরও পড়ুন- রবিবারে ৫ রাশির উন্নতির যোগ, দেখে নিন আপনার রাশিফল

আরও পড়ুন- এই ব্রত পালনে দূর হয় যাবতীয় সমস্যা, জেনে নিন এই ব্রতের তিথি, সময়, পুজো পদ্ধতি

Share this article
click me!