Astrology News- মিথুন রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

বছরের একাদশতম মাস নভেম্বর। কেমন কাটবে এই মাস! পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। জেনে নিন নভেম্বর মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে।
 

Asianet News Bangla | Published : Nov 14, 2021 5:53 AM IST

ইংরেজি বছরের একাদশতম মাস নভেম্বর। এই মাসে মোট ৩০ দিন। উত্তর গোলার্ধে নভেম্বর মাসটা শরৎকাল হলেও দক্ষিণ গোলার্ধে বসন্তকাল। সেই হিসাবে, দক্ষিণ গোলার্ধের নভেম্বর মাসটা হলো উত্তর গোলার্ধের মে মাসের সমান, আর এরকমটাই বাদবাকি মাসগুলো। জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- রবিবার তিন রাশির আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল
রাশি চক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা কাজ পাগল। কিন্তু কোন কাজ করবে বা কোন কাজ করবে না তা সব সময় ঠিক করতে পারে না। এদের মনের মধ্যে একই সঙ্গে দ্বিবিধ ভাব দেখা যায়। এরা কখনও বিশ্বাস করে তো কখনও সন্দেহ করে। কখনও কৃপণ আবার কখনও আর্থিক ভাবে উদার। কখনও কুটিল, কখনও সরল। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের এক বৈশিষ্ট্য। এরা প্রায়ই পেটের রোগ বা বদহজমে ভোগে, তোষামোদ প্রিয়।
আরও পড়ুন- রাশি অনুযায়ী এই চার রাশির ছেলেরাই হয় Best Husband

আরও পড়ুন- ২০২২ সালে সাড়ে সাতির কবলে পড়বে এই রাশিগুলি, জেনে নিন মুক্ত হবে কারা
নভেম্বর মাসে মিথুন রাশির শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। এই মাসে প্রেমের জীবন ভালোই থাকবে। সেই সঙ্গে ব্যবসায় নতুন চাহিদাও বৃদ্ধি পাবে। ব্যক্তিদের নতুন কোনও কাজ শুরু না করাই ভালো। এই মাসে ঋণ গ্রহণ করতে হতে পারে। কোনও বন্ধুর সঙ্গে যোগোযোগ হতে পারে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। পুরনো কোনও মামলা নিয়ে আবারও সমস্যা দেখা দিতে পারে। সাংসারিক সমস্যার জন্য কর্মস্থানে ভোগান্তির আশঙ্কা রয়েছে। বিদেশে থাকা সাবধানে চলাফেরা করুন বিপদের আশঙ্কা রয়েছে। 

Share this article
click me!