Asianet News BanglaAsianet News Bangla

Astrology News- ২০২২ সালে সাড়ে সাতির কবলে পড়বে এই রাশিগুলি, জেনে নিন মুক্ত হবে কারা

নতুন বছরেরই হতে চলেছে শনির রাশি পরিবর্তন। জেনে নিন কোন কোন রাশির শুরু হবে সাড়ে সাতি। আর কোন কোন রাশির মুক্তি পেতে চলেছে এই জট থেকে। 

Shani sade Sati will start in 2022 on these zodiac signs BDD
Author
Kolkata, First Published Nov 13, 2021, 11:16 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শনি বা বড় ঠাকুরের নামেই লোকের মনে আতঙ্কের সৃষ্টি হয়। অনেকেই মনে করেন শনি মানেই তার ফলাফল খারাপ হতে চলেছে। কিন্তু এমনটা মোটেই সঠিক নয়, জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিদেবের কর্মের ফল পাওয়া যায় না। ভালো কাজগুলো ভালো ফল এবং খারাপ কাজের খারাপ ফল। এটাই শনি ঠাকুরের প্রধাণ ফল। একই সঙ্গে যাদের কুষ্ঠিতে শনি শুভ তাদের জীবনে অনেক ক্ষেত্রেই খুব উন্নতি হয়। এছাড়া যাদের কুষ্ঠিতে শনি দুর্বল তাদের অনেকই সমস্যায় পড়তে হয়। ঠিক এই কারণেই শনির রাশি পরিবর্তনের ফলে ব্যক্তি বিশেষে জন্মকুন্ডলি অনুসারে শনির প্রভাব পড়ে।
আরও পড়ুন- বৃষ রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন
শনির রাশি পরিবর্তন-
নতুন বছরেরই হতে চলেছে শনির রাশি পরিবর্তন। শাস্ত্র অনুসারে ২০২২ সালের ২৯ এপ্রিল কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি। অর্থাৎ নিজ ঘরে হবে শনির প্রবেশ। কারণ শনি এই রাশির অধিপতি। শনির এই ঘর পরিবর্তনের ফলে মিথুন এবং তুলা রাশির ব্যক্তিরা সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন। অন্যদিকে কর্কট ও বৃশ্চিক রাশির ব্যক্তিদের শুরু হবে সাড়ে সাতির প্রভাব। শনির এই দশায় কর্মফল অনুযায়ী সুখ অথবা দুঃখের সম্মুখীণ হতে হয়।
আরও পড়ুন- শনিবারে চার রাশির আর্থিক উন্নতির ব্যাপক সম্ভাবনা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল
আরও পড়ুন- চন্দ্রগ্রহণের বিশেষ প্রভাব পড়তে চলেছে এই তিন রাশির উপর
শনি ঢাইয়া বা সাড়ে সাতির সময় এই কাজগুলি কখনোই নয়-
শনি ঢাইয়া বা সাড়ে সাতির সময় এই কাজগুলি কখনোই নয় নয়তো ঝুঁকিপূর্ণ কর্মের কারণে ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে। এই সময় অপর কাউকে অপনাম করবেন না। এর ফলে শনি দেব বিরক্ত হন। শনিবারে বরং এই দিন সরসদের তেল কিনবেন না বরং সরষের তেল সাধ্যমত দুঃস্থদের দান করুন। এইদিনে লোহার তৈরি কোনও বস্তুও কেনা থেকে বিরত থাকুন। এছাড়া শনিবারে শনিদেবের সঙ্গে সম্পর্কিত জিনিসগুলি যেমন কালো পোশাক, কালি দাল, কালো তিল দান করুন।

Follow Us:
Download App:
  • android
  • ios