Astrology News- তুলা রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

বছরের একাদশতম মাস নভেম্বর। কেমন কাটবে এই মাস! পাশাপাশি রাশিচক্রের সপ্তম রাশি তুলা। জেনে নিন নভেম্বর মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে।
 

Asianet News Bangla | Published : Nov 16, 2021 6:11 AM IST

ইংরেজি বছরের একাদশতম মাস নভেম্বর। এই মাসে মোট ৩০ দিন। উত্তর গোলার্ধে নভেম্বর মাসটা শরৎকাল হলেও দক্ষিণ গোলার্ধে বসন্তকাল। সেই হিসাবে, দক্ষিণ গোলার্ধের নভেম্বর মাসটা হলো উত্তর গোলার্ধের মে মাসের সমান, আর এরকমটাই বাদবাকি মাসগুলো। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-
রাশি চক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। বিচার বিশ্লেষণ শক্তি প্রবল। খেতে খাওয়াতে খুব ভালবাসে। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল— এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। ভীরের চেয়ে একাকী থাকতে বেশি পছন্দ করে। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। তুলা, মেষ, কুম্ভ ও মিথুন  রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়।  

নভেম্বর মাসে তুলা রাশির রাজনীতির সঙ্গে যুক্তদের সম্মান বাড়তে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। প্রেমের সম্পর্ক এই মাসে খুব একটা সুখের হবে না তৃতীয় কাউকে নিয়ে অশান্তি বাড়তে পারে। এই মাসে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। অফিসে কোনও শুভ খবর পেতে পারেন এই মাসে। অভিভাবকদের সাহায্যে ব্যবসায় ক্ষতির আশঙ্কা বৃদ্ধি পেতে পারে। ঘুরতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। চাকুরীজীবীদের জন্য ভালো সময়। বাড়িতে কোনও শুভ কাজ নিয়ে আলোচনা হতে পারে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা রয়েছে। 

আরও পড়ুন- যুদ্ধের দেবতা, জেনে নিন কার্তিক পুজোর নির্ঘন্ট

আরও পড়ুন- মঙ্গলবারে শুভ কর্মযোগ রয়েছে এই ৫ রাশির, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- এই চার রাশির জাতকরা হয় সবচেয়ে বুদ্ধিমান

"

Share this article
click me!