Astrology News- কন্যা রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

বছরের একাদশতম মাস নভেম্বর। কেমন কাটবে এই মাস! পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। জেনে নিন নভেম্বর মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে।
 

Asianet News Bangla | Published : Nov 15, 2021 6:15 AM IST

ইংরেজি বছরের একাদশতম মাস নভেম্বর। এই মাসে মোট ৩০ দিন। উত্তর গোলার্ধে নভেম্বর মাসটা শরৎকাল হলেও দক্ষিণ গোলার্ধে বসন্তকাল। সেই হিসাবে, দক্ষিণ গোলার্ধের নভেম্বর মাসটা হলো উত্তর গোলার্ধের মে মাসের সমান, আর এরকমটাই বাদবাকি মাসগুলো। জেনে নেওয়া যাক বছরের ষষ্ঠ মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। মন দৃঢ় রাখতে পারলে জীবন কুব সুখকর হবে। স্বভাব চরিত্র সহজে বোঝা যায় না। এরা ব্যবসা বাণিজ্যে উন্নতি করে। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি করবে। এরা একা থাকতে ভালবাসে না। বন্ধুপ্রীতি অপরিসীম। এরা সকলের জন্য চিন্তা করে তবে নিজের স্বার্থ ভাল বোঝে। মনের দু’টি পরপর বিপরীত ভাবের জন্য প্রায়ই উন্নতি ব্যাহত হয়। 

আরও পড়ুন- সোমবার ৪ রাশির জীবনে শুভ কিছু ঘটতে চলেছে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- এই চার জিনিস সংসারে ডেকে আনে অমঙ্গল, বাস্তু মতে সংসারে শান্তি বজায় রাখুন

আরও পড়ুন- কেমন কাটবে এই সপ্তাহ, দেখে নিন সাপ্তাহিক রাশিফল

নভেম্বর মাসে কন্যা রাশির প্রেমের সম্পর্কে শুভ খবর আসতে পারে। উচ্চ শিক্ষার সঙ্গে যুক্তদের জন্য বিদেশে গবেষণার যোগ আসতে পারে। বন্ধুর জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের বিষয়ে কথা হতে পারে। সংসারে অশান্তির জন্য মন খারাপ হতে পারে। এই মাসে অর্থ ভাগ্য মোটের উপর ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। ভাই বোনের সম্পর্কের সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সুখের সময় আসতে চলেছে।  বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে অনেক দিনের পর যোগাযোগ হতে পারে। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে কোনও গুরুতর বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। 
 

Share this article
click me!