স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে এই তারিখের জাতক-জাতিকাদের, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

দিনটি কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jul 13, 2022 3:58 AM IST

দিনটি কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি মিডিয়া বা যোগাযোগ সূত্রের মাধ্যমে তথ্য পাবেন যা আপনার কাজ সহজ হবে। আপনি আপনার কাজে অনন্য সাফল্য পাবেন। এই সময় গ্রহের অবস্থা আপনাকে আত্মবিশ্বাস ও উদ্যমী করে তুলবে আপনাকে। পিতামাতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা দেবে। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক বজায় থাকবে। ঋতুপরিবর্তনের কারণে সমস্যা দেখা দিতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গুরুত্বপূর্ণ কাজে মন দিন। বিনোদন, পার্টিতে সময় কাটবে। কোনও ইচ্ছে পূরণের জন্য পরিশ্রম করতে পারে। অন্য কেউ আপনার কাজে হতাশ হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার কাজ করার নতুন উপায় সফল হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে। সর্দি-জ্বর হতে পারে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে একটি নতুন ইলেকট্রনিক পণ্য কেনা হতে পারে। জমি সংক্রান্ত কাজ হতে পারে আজ। নিজেকে প্রমাণ করার সুযোগ আসবে। আজ আত্মবিশ্বাস বাড়বে। অর্থনৈতিক অবস্থার অবনতি হতে পারে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হতে পারে। আপনার খাওয়া ও প্রতিদিনের রুটিন ঠিক করুন। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, শিশুদের ভবিষ্যতের জন্য গুরুত্বপূর্ণ পরিকল্পনা থাকবে এবং বিনিয়োগ সংক্রান্ত কাজ সম্পন্ন হতে পারে। সাহসের সঙ্গে নতুন কোনও পদক্ষেপ নিন। স্ত্রীর সহযোগিতা আপনাকে শক্তি দেবে। অনিয়মিত খাওয়ার ফলে লিভারের কিছু সমস্যা হতে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদের সৃষ্টি হতে পারে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, কোনও বড় দ্বিধা থেকে মুক্তি পেতে পারেন। আপনার মনে শান্তি আসবে। মানসিক প্রশান্তি অর্জন করতে পারেন। নিকটাত্মীয় ও ভাইদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য নিয়ে চাপ থাকবে। জয়েন্টের ব্যথা ও শিরার ব্যথায় ভুগতে পারেন। অভিজ্ঞ ব্যক্তিদের নির্দেশনায় অনেক অসুবিধাও থেকে মুক্তি পেতে পারেন। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, একটি প্রকল্প শুরু করতে পারেন। সকলের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। ছাত্রছাত্রীদের পড়াশোনায় মানসিক চাপ বাড়বে। স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্য সুরক্ষা বজায় রাখা প্রয়োজন। বড়দের আশীর্বাদ পাবেন আজ। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের জমে থাকা কাজ শেষ করার চেষ্টা করুন। পুরনো বন্ধুদের সঙ্গে সাক্ষাতে মানসিক শান্তি পাবেন। বিকেলে কোনও খারাপ সংবাদ পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। বাড়ির কেউ ধর্মীয় কাজে আগ্রহী হবে না।   


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ সমাজসেবা মূলক কাজে যোগ দিতে পারেন। সামাজিক সম্পর্কের সীমানাও বাড়বে। বিকেলে কোনও অপ্রীতিকর নোটিশ বা খারাপ সংবাদ পেতে পারেন। আজ বিনিয়োগ এড়িয়ে চলুন। অতিরিক্ত মানসিক চাপ ও কঠোর পরিশ্রমের ফলে রক্তচাপের সমস্যা হতে পারে। যে কোনও কাজ আজ মন দিয়ে করুন।  

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজকাল আপনার আগ্রহ আধ্যাত্মিকতার দিয়ে যেতে পারে। আধ্যাত্মিক শান্তি অনুভব করতে পারেন। ব্যাঙ্কের কাজে বিনিয়োগের কারণে মনে বিভ্রান্তি হতে পারে। অর্থনৈতিক বিষয়ে সতর্ক হন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারে একে অপরের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। তরুণ-তরুণীরা তাদের পছন্দের কোনও কাজ সম্পন্ন করতে পারেন। 
 

আরও পড়ুন- গুরু পূর্ণিমার পূণ্য তিথিতে এইভাবে পুজো করুন, জেনে নিন কী কী উপকার মিলবে

আরও পড়ুন- বুধবার কুম্ভ রাশির সঙ্গীর সঙ্গে দুর্দান্ত সময় কাটবে, দেখে নিন আপনার আজকের লাভ লাইফ

আরও পড়ুন- এই মাসে উপকার করতে গিয়ে বদনাম জুটতে পারে, জেনে নিন জুলাই মাস কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর

Share this article
click me!