পড়াশোনা সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jul 18, 2022 4:08 AM IST

দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের বেশিরভাগ সয় পরিবারে সঙ্গে আরম ও বিনোদনে কাটবে। অনেক সমস্যা সমাধান বাড়ির পরিবেশ ইতিবাচক রাখবে। ব্যক্তিগত ও ব্যবসায়িক পরিকল্পনা হতে পারে। অপ্রয়োজনীয় কাজে মনোযোগ দেবেন না। ভ্রমণ এড়িয়ে চলুন। বাধার কারণে কর্মক্ষেত্রে চাপ বাড়বে। দাম্পত্য সুখ বজায় থাকবে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ইতিবাচক পরিস্থিতি বজায় থাকবে। ছাত্রছাত্রীরা পড়াশোনা সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন। আজ মনে অহংকার ও বিরক্তি আসতে দেবেন না। নতুন কাজের জন্য দিনটি ভালো। স্বাস্থ্য আজ ভালো থাকবে। নিকটাত্মীয়দের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও পরিকল্পনা গোপন রাখুন। কর্ম সম্পর্কে সচেতন হওয়া প্রয়োজন। সতর্কতা অবলম্বনে যে কোনও পরিকল্পনা ও কাজ সফল হবে। সন্তানের প্রতি আশার অভাবের কারণে মন হতাশ হবে। ধৈর্য ও বিচক্ষণতার সাথে পরিস্থিতি রক্ষা করুন। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি পরিকল্পিত ও শৃঙ্খলাবদ্ধভাবে কাজ করতে সক্ষম হবেন। আপনার সাফল্য সমাজ ও নিকটাত্মীয়দের সম্মান বৃদ্ধি করবে। কূটনৈতিক সম্পর্কে উন্নতি হবে। বাড়ির বড়দের সঙ্গে তর্ক ক্ষতিকর হতে পারে। স্ত্রীর সহযোগিতা ও ধৈর্য মনবল বাড়াবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ বেশিরভাগ সময় আধ্যাত্মিক কাজে ব্যয় হবে। আপনার ব্যক্তিত্বের আজ পরিবর্তন হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো ও সফল থাকবে। অতিরিক্ত নিয়মানুবর্তিতা অন্যদের সমস্যা তৈরি করবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যায় ভুগতে পারেন। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান চমৎকার থাকবে। ঈশ্বরের ওপর বিশ্বাস রাখুন। বুদ্ধিমত্তা ও ব্যবসায়িক দক্ষতা লাভের জন্য চমৎকার উৎস। দেশ ও বিদেশে আধিপত্য বাড়বে। ব্যবসায় নতুন কোনও কাজ শুরু করবেন না। আজ কোনও মানসিক আঘাত পেতে পারেন।  

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার লেনদেনের দক্ষতার মাধ্যমে পারিবারিক বিবাদ মেটাতে সক্ষম হবেন। বাড়ির পরিবেশ ভালো থাকবে। ছাত্র ও যুবকরা কাজে অবহেলা করবেন না। অতিথিদের আগমনে বাড়ির পরিবেশ আনন্দের থাকবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, নিজের প্রতিভা ও ক্ষমতাকে অন্যের সামনে তুলে ধরার সময় এসেছে। আপনার ব্যক্তিত্বের উন্নতি হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় ব্যয় হবে। ব্যয় করার ক্ষেত্রে বাজেটের দিকে খেয়াল রাখুন। স্বামী-স্ত্রীর অকারণে ঝগড়া হতে পারে। তাই আগে থেকে সতর্ক থাকুন। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কাজের ধরন সমাজের কাছে পরিচিতি এনে দেবে। কঠোর পরিশ্রমের ইতিবাচক ফল আসবে। শিশুদের কাজে খেয়াল রাখুন। পারিবারিক বিষয়ে খুব বেশি হস্তক্ষেপ করবেন না। মানসিক চাপ আপনার কাজে ও পরিপাকতন্ত্রকে প্রভাবিত করতে পারে। 

আরও পড়ুন- সম্মানহানি হওয়ার আশঙ্কা, দেখে নিন শ্রাবণ মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর

আরও পড়ুন- সোমবারে ৬ রাশির মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- ১৮ জুলাই থেকে কয়েকটা দিন সাবধান এই তিন রাশি, ভুল মানুষের খপ্পরে পড়ে তছনছ হতে পারে জীবন

Share this article
click me!