Asianet News BanglaAsianet News Bangla

১৮ জুলাই থেকে কয়েকটা দিন সাবধান এই তিন রাশি, ভুল মানুষের খপ্পরে পড়ে তছনছ হতে পারে জীবন


চাঁদ আর প্লুটোর সেক্সটাইলের কারণে একদিকে যেমন মানুষের জীবনে প্রেম আসে  ভালবাসা তৈরি হয় তেমনই ভুল মানুষের মন দেওয়ার ফলে  নষ্ট হয়ে যেতে পারে জীবন। এই সময়টা অনেকের মধ্যেই একগুঁয়ে আচরণ দেখা যায়। অনেকে আবার সবদিক খতিয়ে না দেখেই মন দিয়ে দেয় অন্যকে।

careful from 18 july 3 zodiac sing due to moon and pluto sextile may fall into the clutches of wrong people bsm
Author
Kolkata, First Published Jul 17, 2022, 9:58 PM IST

আমরা অনেক সময় ভুল ব্যক্তির খপ্পরে পড়ি। নিজের অজান্তেই এমন কোনও মানুষের সঙ্গে বন্ধুত্ব করি বা ভালবেসে ফেলে যে আমাদের যোগ্য নয় বা যে আমাদের ক্ষতি করতে পারে। কিন্তু এর জন্য অধিকাংশ সময়ই দায়ী থাকে গ্রহ আর নক্ষত্রের অবস্থান। তেমনই একটি সময় শুরু হচ্ছে ১৮ জুলাই থেকে। এই সময় শুরু হচ্ছে চাঁদ আর প্লুটোর সেক্সটাইল। তাতে একদিকে যেমন দুই মানুষের মধ্যে আকর্ষণ বাড়ায়, তেমনই সম্পর্ক ভেঙে হতে পারে বড় ধরনের ক্ষতি। আরও ১৮ জুলাই থেকে আগামী কয়েকটি দিন সাবধানে থাকা জরুরি তিন রাশির জাতক ও জাতিকাদের। জ্যোতিষ অনুযায়ী  ১৮ জুলাই, অন্ধত্ব উদযাপনের দিন। কারণ এই দিন তিন রাশির জাকত বা জাতিকারা অন্ধ মোহের বশে জীবনের বড়সড় বিপদ ডেকে আনতে পারে।

 চাঁদ আর প্লুটোর সেক্সটাইলের কারণে একদিকে যেমন মানুষের জীবনে প্রেম আসে  ভালবাসা তৈরি হয় তেমনই ভুল মানুষের মন দেওয়ার ফলে  নষ্ট হয়ে যেতে পারে জীবন। এই সময়টা অনেকের মধ্যেই একগুঁয়ে আচরণ দেখা যায়। অনেকে আবার সবদিক খতিয়ে না দেখেই মন দিয়ে দেয় অন্যকে। গ্রহ নক্ষত্রের এই ট্রানজিটগুলি মানুষের জীবনের সঙ্গে মজা করতই বেশি পছন্দ করে। আর সেই কারণে ভুল মানুষের সঙ্গে সম্পর্ক তৈরি হয়।  আর নিজের ভুল যখন ধরা পড়বে তখন অনেকটাই দেরি হয়ে যায়। 

চাঁদের সেক্সটাইল প্লুটো আমাদের এমন কিছু আমাদের দেখায় যার অস্তিত্ব নেই। আপনি এটি নিজের মধ্যে চিনতে পারবেন কিন্তু তা অনেকটাই পরে। এই সময়টা আমরা এমন একজন ব্যক্তির মধ্যে এমন সব গুণাবলী দেখতে পাই যা আদতে  তাদের নেই। কিন্তু মোহে আবদ্ধ হয়ে আমরা জোর দিই যে সে ভাল, প্রেমময়, সুন্দর, আমি যাকে চাই সেই সেই মনের মানুষ এবং একজন ভাল মানুষ। তবে তিন রাশির জাতক ও জাতিকাদের ১৮ জুলাই থেকে কয়েক দিন সাবধানে থাকা জরুরি। 


সিংহ
১৮ জুলাই- এই দিনটি এই রাশির জাতক ও জাতিকাদের ভুল মানুষের খপ্পরে পড়া খুব সহজ। তাই আগে থেকে যে ব্যক্তিকে চেনেন না বা জানেন না বা সংশ্লিষ্ট ব্যক্তি সম্পর্কে কোনও ধারনা নেই সেই ব্যক্তির সঙ্গে কোনও কাজের পরিকল্পনা করবেন না। এই রাশির জাকত ও জাতিকা সাধারণভাবেই কয়েকটি দিন কাটান। ভুলেও অচেনা অজানা ব্যক্তির ওপর ভরসা করবে না। আর মনে জোর রাখুন সবরকম পরিস্থিতি মোকাবিলা করতে পারবেন। আগামী কয়েকটি দিন নতুন করে কোনও সম্পর্ক তৈরি না করাই শ্রেয় এই রাশির মানুষদের জন্য। 

বৃশ্চিক 
চাঁদের সেক্সটাইল প্লুটো আপনার কাছে একটি প্রলোভনের মতো অনুভব করে এবং এটি আপনাকে যেখানে নিয়ে যায় সেখানে যেতে আপনি ভয় পান না। এই সময় এই রাশির জাতক ও জাতিকারা এমন কোনও মানুষের সঙ্গে দেখা করবেন যে ব্যক্তি তাদের মুগ্ধ করবে। প্রবল আকর্ষণ তৈরি হবে। কিন্তু কিছুদিন পরেই সেই মানুষটির আচরণ আর ব্যবহার আপনার অদ্ভুত লাগবে। আপনি বেরিয়ে আসতে চাইলেও অনেক বাধার সম্মুখীন হতে হবে আপনাকে। তাই এই কয়েকটি সম্পর্কে না জড়ানোই শ্রেয়। 

মীন রাশি -
১৮ জুলাই থেকে শুরু হওয়ার সময় পেরিয়ে গেলে এই রাশির জাতক জাতিকারা নিজেকে নিয়ে নিজেই হাসবেন। আর ভাববেন কী করে তারা এমন একজন মানুষের সঙ্গে সম্পর্ক তৈরি করলেন - তারপর একটা সময় নিজের অতীত নিয়ে নিজেরাই কষ্ট পাবেন। কারণ এই সময়ের মধ্যে যদি কারও প্রেমে পড়েন তাহলে মূলত তার ব্যবহারেই আকৃষ্ট হবেন। আর সেই ব্যক্তি আপনার অজান্তেই আপনাকে নিয়ে খেলে যাবে। কিন্তু ভগবানকে ধন্যবাদ দিন আগে থেকেই , কারণ খুব তাড়াতাড়ি আপনি সেই নিজের ভুল বুঝতে পারবেন। আর খুব তাড়াতাড়ি সেই সম্পর্ক থেকে সরে আসার চেষ্টা করবেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios