চলতে থাকা বিবাদ আজ মিটে যাবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Aug 1, 2022 3:48 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আশেপাশের পরিবেশ মনোরম থাকবে। প্রিয়জনের সঙ্গে বসে অপনার অভিজ্ঞতা প্রকাশ করবেন। যে কোন কাজ করার আগে তার একটি রূপরেখা ভালো ফল দেবে। আজ অভিজ্ঞতার অভাবে যে কোনও কাজ খারাপ হতে পারে। কোনও অভিজ্ঞ ব্যক্তির থেকে আজ পরামর্শ নিন। ব্যবসায় কঠোর পরিশ্রম করতে হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে যথাযথ সম্প্রীতি বজায় থাকবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে সন্তানের কর্মজীবনের সঙ্গে সম্পর্কিত যে কোনও সমস্যা আজ সমাধান হবে। আজ সর্বক্ষেত্রে স্বস্তি বোধ করবেন। কেউ আপনার আবেগের সুযোগ নিতে পারে। বাড়ির পরিবেশ মনোরম থাকবে। শারীরিক ও মানসিক শক্তি কমে যেতে পারে। 
 
সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে আপনার আগ্রহ বাড়বে। কিছুদিন ধরে চলতে থাকা বিবাদ আজ মিটে যাবে। আপনার সম্মান ও খ্যাতির গ্রাফ ওপরের দিকে উঠবে। মেজাজ নিয়ন্ত্রণ করুন। কারও সঙ্গে ঝামেলায় জড়াবেন না। ছাত্রছাত্রীদের ভর্তির বিষয় উদ্বেগ বাড়বে। পরিবারে শান্তি ও সুখ বজায় থাকবে। গ্যাসের সমস্যা ও জয়েন্টের ব্যথা বাড়তে পারে।

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কঠোর পরিশ্রম ও পর্শীর সময়। সাফল্য পেতে পারেন আজ। আপনার নিজের সিদ্ধান্তগুলোকে অন্যের পরামর্শের ওপর রাখুন। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও আত্মীয়ের সঙ্গে সম্পর্কের মধ্যে যে কোনও তিক্ততা না থাকে সেদিকে খেয়াল রাখুন। আপনার অসাবধানতা ও রাহী স্বাভাব আপনার কাজে বাধা সৃষ্টি করবে। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ বজায় থাকবে। স্বাস্থ্য দুর্বল হতে পারে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ হঠাৎ করে কোনও গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। কোনও রাজনৈতিক বা প্রভাবশালী ব্যক্তির মাধ্যমে কোনও গুরুত্বপূর্ণ সাফল্য পেতে পারেন। আপনার নিখুঁত দক্ষতা ও কঠোর পরিশ্রম আপনার কাজে দেখা দেবে। আত্মীয় বা প্রতিবেশীর সঙ্গে তর্কের পরিস্থিতি তৈরি হবে। নিজের কাজটা ভালো ভাবে করে নিন। পারিবারিক ও পেশাগত জীবনে যথাথ সম্প্রীতি বজায় থকবে। আপনি সুস্থ ও উদ্যমী বোধ করবেন। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের ট্রানজিট ইতিবাচক হবে। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সময় কাটানো ও সামাজিক কর্মকাণ্ডে অংশ নেওয়া আপনার ব্যক্তিত্বকে বাড়িয়ে তুলবে। শিক্ষার্থীরা ভর্তি সংক্রান্ত দুশ্চিন্তা থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। পুরনো কোনও রোগের পুনরাবৃত্তি বতে পারে।   

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ হঠাৎ করে কোনও ভালো খবর পেতে পারেন। আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। সম্পত্তি সংক্রান্ত কাজ সমাধান হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সহযোগিতামূলক সম্পর্ক থাকবে। পেশাগত চাপের কারণে শারীরিক ও মানসিক অবসাদ হতে পারে।  

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, ঘরে ঘনিষ্ঠ আত্মীয় আসতে পারে। দীর্ঘ সময় মিলনের পর সুখী পরিবেশ বজায় থাকবে। যদি বাড়িতে পরিবর্তন সম্পর্কিত কোনও পরিকল্পনা থাকে তবে সেগুলো সফল করার সময় এসেছে। আবেগের বশে কোনও ভুল পদক্ষেপ নেবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে এই সপ্তাহে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ কাজ বেশি হবে। আপনি সম্পূর্ণ আবেগ ও শক্তি দিয়ে কাজ করতে সক্ষম হবেন। প্রতিভা ও ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি সফল হবেন। সবাইকে উপেক্ষা করবেন না। আপনার মন শান্ত রাখুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। বর্তমান পরিবেশের কারণে কাশি ও জ্বরের সমস্যা হতে পারে।  

 

আরও পড়ুন- মেষ থেকে মীন সোমবারে কেমন থাকবে আপনার লাভ লাইফ, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

আরও পড়ুন- এই মাসে অর্থহানির আশঙ্কা রয়েছে, জেনে নিন অগাষ্ট মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর

আরও পড়ুন- সোমবারে ৮ রাশির ব্যবসায় দারুন লাভের যোগ, দেখে নিন আজকের রাশিফল

Share this article
click me!