বড় সংস্থায় কাজের সুযোগ আসতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সে কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা।

Chirag Daruwalla | Published : Jul 20, 2022 3:40 AM IST

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সাধারণত জন্মতারিখ অনুযায়ী এই হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও গুরুত্বপূর্ণ সংস্থায় যোগ দেওয়ার প্রস্তাব আসতে পারে। এই প্রস্তাব হাতছাড়া করবেন না। কাজ সম্পর্কে সচেতন হন। কঠোর পরিশ্রমে সঠির ফল পাবেন। ব্যক্তিগত কাজের কারণে ব্যবসায় মন দিতে পারবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের বেশিরভাগ সময় ঘনিষ্ঠি আত্মীয়দের সঙ্গে আড্ডায় কাটবে। ধর্মীয় অনুষ্ঠানের যোগ দিন। অনেক দিন পর কারও সঙ্গে দেখা হওয়ায় আনন্দ অনুভব করবেন। নমনীয়তা ও ধৈর্য বজায় রাখুন। ব্যবসায় অনুশীলনে আপনার গত কয়েক দিনে যে পরিবর্তনগুলো করেছেন তা উপকারী হবে। বাড়ির পরিবেশ সুন্দর রাখা জরুরি।

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যগি কোনও বিনিয়োগের পরিকল্পনা করেন তাহলে তার জন্য আজকের দিনটি ভালো। সম্পত্তি সংক্রান্ত সমস্যা আজ বন্ধুর দ্বারা সমাধান হবে। নেতিবাচক কাজের সঙ্গে যুক্ত লোকেদের থেকে দূরে থাকুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক স্বাভাবিক হবে। কাশি ও জ্বরের সমস্যা দেখা দিতে পারে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু সময়ের জন্য ব্যাহত কাজগুলো সম্পন্ন করার এটা উপযুক্ত সময়। কঠোর পরিশ্রম ও দক্ষতা অনুসারে সঠিক ফল পাবেন। অর্থনৈতিক অবস্থা আজ দুর্বল থাকবে। অপরিচিক ব্যক্তিদের সঙ্গে বন্ধুত্ব বাড়তে পারে।  ব্যবসায় কারও পরামর্শে উপকার পাবেন। বাড়ির সকল সদস্যদের মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ পরিবারের সদস্যরা আরামের জন্য কেনাকাটায় সময় ব্যয় করবেন। খরচ বেশি হবে। সবার খুশিতে হতাশা কমবে। আত্মীয়দের থেকে সুখবর পেতে পারেন। পড়াশোনার দিকে নজর দিন। মাঠে কোনও সিদ্ধান্ত নেওয়া কঠিন হবে।  

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি জমি, বিল্ডিং ইত্যাদিতে বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে তা ভালো সময়। আপনার ভাগ্য পরিবর্তন হবে। পরিবারের যুবক ও শিশুরা তাদের পারিবারিক দায়িত্ব পালন করুন। স্বামী-স্ত্রী দুজনেই ব্যস্ততার কারণে ঘরে সময় দিতে পারবেন না।  

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, রাজনৈতিক ও সামাজিক প্রভাবশালী ব্যক্তিদের সাক্ষাৎকার নেওয়ার সুযোগ আসবে। এই সকল ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রাখলে সম্মান ও ব্যক্তিত্ব বাড়বে। অন্যের অনুভূতি বুঝতে ভুল করবেন না। অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করুন। ব্যবসায় ফোকাস করুন। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, বাড়িকে উৎসবের প্রস্তুতি নিয়ে উৎসাহ বজায় থাকবে। এই সময় গ্রহের অবস্থান আপনার জন্য অনুকূল। সময় নষ্ট করবেন না। ভ্রমণের আগে সব কিছু বিবেচনা করুন। কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের যত্ন নিন। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, অনুকূল অর্থনৈতিক পরিস্থিতিও অত্মবিশ্বাস ও মনোবল বাড়বে। অভিজ্ঞ ও বয়স্ক ব্যক্তিদের সাথে কিছু সময় কাটান। এই মুহূর্তে আবেগপ্রবণ না হয়ে বাস্তববাদী দৃষ্টিভঙ্গি থাকা গুরুত্বপূর্ণ। সন্তান বা বাড়িতে কোনও সমস্যা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা থাকবে। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা দেখা দিতে পারে।  

 

আরও পড়ুন- শারীরিক সমস্যা বৃদ্ধির আশঙ্কা, দেখে নিন শ্রাবণ মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর

আরও পড়ুন- বুধবারে ৭ রাশির প্রেমের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- ভগবান গণেশকে তুষ্ট রাখতে বুধবার ভুলেও এগুলি কিনবেন না , ছেলেরা শ্বশুরবাড়ি যাবেন না

Share this article
click me!