আজ কঠোর পরিশ্রম করতে হতে পারে এই তারিখের জাতক-জাতিকাকে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

ক্রমে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা বাড়ছে সাধারণের। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অর্ধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jun 23, 2022 7:02 AM IST

ক্রমে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা বাড়ছে সাধারণের। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অর্ধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি বিশেষ কিছু অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। ঘরে বসে কিছু কিনতেও পারেন। প্রিয়জনকে সাহায্য করে আনন্দ পাবেন। নেতিবাচক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তির থেকে দূরে থাকুন। হঠাৎ খরচ হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা বাড়তে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার নেওয়া কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বালো বলে প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের সহযোগিতাও আপনার জন্য উপকারী। কর্মক্ষেত্রে  কার্যক্রমেও অংশ নিতে পারেন। তবে, অতিরিক্ত আত্মবিশ্বাস সমস্যায় ফেলবে। পরিস্থিতি শান্ত ভাবে পরিচালনা করুন। পরিবারের জন্য সময় বের করুন। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, তাড়াহুড়ো না করে শান্তভাবে কাজ শেষ করুন। সমস্ত কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। আপনার ভালো মনোভাব ও ভারসাম্য পূর্ণ চিন্তা ভাবনা আপনাকে সমস্যা সমাধানে সাহায্য করবে। অতিরিক্ত চিন্তার কারণে সমস্যা হতে পারে। অহংকার করবেন না। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার ইচ্ছে মতো কাজে মানসিক শান্তি পাবেন। বাচ্চারা পড়ায় পূর্ণ মন দেবে। আজ নেতিবাচক চিন্তা মাথায় আসতে পারে। ধৈর্য ও অধ্যাবসায় বজায় রাখুন। নিজের ওপর বিশ্বাস রাখুন। সর্দি-কাশির সমস্যায় ভুগতে পারেন। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি মহিলারদের জন্য আরামাদায়ক। নতুন পরিকল্পনা শুরু করতে পারেন। আপনার কথা বলার ধরন অন্যদের আকৃষ্ট করবে। অতিরিক্ত কাজ স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে। কোনও নেতিবাচকতা আপনার ওফর প্রভাব ফেলতে দেবেন না। কর্মক্ষেত্রে নিজের আধিপত্য বজায় রাখুন। পরিবারের সঙ্গে সময় কাটানোর ফলে পরিবেশ মনোরম থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আপনার কর্মদক্ষতা প্রত্যাশার চেয়ে বেশি হবে। আপনার নিত্য কাজে ইতিবাচক পরিবর্তন আসবে। আজ যে কোনও ভ্রমণ এড়িয়ে চলুন। অলসতা ও অতিরিক্ত আলোচনায় সময় নষ্ট করবেন না। মাথা ব্যথা ও মাইগ্রেনের সমস্যা বাড়তে পারে।

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার ভবিষ্যতের লক্ষ্যে পৌঁছাতে কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনি সাফল্য পাবেন। পারিবারিক বিষয়ে আপনার সিদ্ধান্ত ফলপ্রুসু হবে। অতিরিক্ত শারীরিক কার্যকলাপ ক্ষতিকারক হতে পারে। বহিরাগতদের সঙ্গে আতরণ করার সময় সতর্ক থাকুন। স্বাস্থ্য ভালো থাকবে আজ। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু পুরনো মতভেদ আজ মিটে যাবে। নিষ্ঠা ও সাহসের জোড়ে যে কোনও কাজে সফল হবেন। সন্তান সম্পর্কি যে কোনও বিষয় শান্তি পেতে পারেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় বাস্তব বুদ্ধি দিয়ে বিচার করুন। মানসিক ও শারীরিক ক্লান্তি অনুভব করতে পারেন আজ। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও বিষয় ভাবনাচিন্তা করতে পারেন। স্থানান্তরের পরিকল্পনা থাকলে আজ সঠিক সময়। প্রিয় বন্ধুর সঙ্গে ভ্রমণ করতে পারেন। অন্যের বিষয় হস্তক্ষেপ করবেন না। আজ কোনও তর্কে জড়াবেন না। ব্যবসায় আজ বাধা আসতে পারে। নেতিবাচক পরিস্থিতি থেকে নিজেকে রক্ষা করুন।   
  

আরও পড়ুন- সমস্ত কাজে বাধা ও সমস্যায় ঘেরা, তবে কাজে লাগিয়ে দেখুন এই প্রতিকারগুলি

আরও পড়ুন- পার্সে থাকা এক টুকরো আয়না সহজেই দূর হবে যাবতীয় অর্থকষ্ট, জেনে নিন কিভাবে

আরও পড়ুন- বৃহস্পতিবারে কেমন থাকবে আপনার লাভ লাইফ, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের কাহিনি 
 

Share this article
click me!