স্বামী-স্ত্রী মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

দিনটি কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jun 24, 2022 4:01 AM IST

দিনটি কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এটি একটি নতুন প্রকল্পের শুরু করার জন্য উপযুক্ত সময়। নিকটাত্মীয়ের সহযোগীতা পাবেন। পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার কোনও ইচ্ছা পূরণ হবে। সামাজিক কাজে আজ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। এই সময় আপনার সাফল্যের সঙ্গে সম্পর্কিত শোভময় কাজের থেরে দূরে থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। সাবধানে চলাচল করুন। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে পরিবারের সদস্যদের থেকে পরামর্শ নিন। অবশ্যই আজ সফল হবেন। টাকা-পয়সা সংক্রান্ত যে কোনও লেনদেনের জন্য অনুকূল সময়। আজ ব্যক্তিগত কাজে ফোকাস করতে পারবেন না। কর্মক্ষেত্রে মেশিন কিংবা স্টাফেদের জন্য সমস্যা তৈরি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। আপনার প্রতিবেশীদের একজনের কঠিন সময় আসতে পারে। আজ আধ্যাত্মিক সুখ লাভ করবেন। পেশাগত কাজে বেশি মন দিন। দীর্ঘদিন ধরে চলতে থাকে সামস্যা আজ সমাধান হবে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়ের আপনার অর্থের প্রতি গভীর মনোযোগ দিন। এটি আপনার ভবিষ্যতের জন্য উপকারী। মানসিক চাপ থেকে মুক্তি পেতে পারেন। শিল্পের প্রতি আগ্রহ বাড়বে। আজ ব্যবসার স্থানে উপস্থিতি কাম্য। ছোট ছোট বিষয়ে চাপ নিলে কর্মদক্ষতাকে প্রভাবিত করবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ইতিবাচক লোকেদের সঙ্গে সময় কাটান। আজ মানসিক শক্তি অনুভব করবেন। সামাজিক সীমানা বৃদ্ধি করুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায় কাঙ্খিত ফল পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। মানসিক ও শারীরিক ভাবে সুস্থ থাকবেন। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি আর্থিক দিক থেকে ভালো কাটবে। আয়ের নতুন উৎস পেয়ে যাবেন। যে কোনও আটকে থাকা টাকা আজ পেতে পারেন। আপনার নিজের কাজের ওপর ভরসা রাখুন। ব্যবসায় সমস্ত কাজ সঠিক ভাবে চলতে থাকবে। স্বামী-স্ত্রী মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। কাশি, জ্বরের সমস্যা দেখা দিতে পারে।  

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছে, পারিবারিক দায়িত্ব সকলে ভাগ করে দিন। আপনি যদি কোনও সম্পত্তি বিক্রি বা কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এটি সঠিক সময়। শিশুদের জন্য কোনও আশা না থাকাটা হতাশাজনক হতে পারে। ধৈর্য ও বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। আজ কঠোর পরিশ্রম করতে হতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। মাথা ব্যথা বাড়তে পারে।    

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থা অনুকূল থাকবে। জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টি রাখুন। যে কোনও সিদ্ধান্ত নেওযার চেষ্টা করুন। সহকর্মী ও কর্মচারীদের পরামর্শের প্রতি মন দিন। ঘরের পরিবেশ ঠিক থাকবে। স্বাস্থ্যের প্রতি সচেতন হন।   

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও ধার শোধ করাতে পারেন। পেশাগত পড়াশোনার সঙ্গে যুক্ত যুবকরা সাফল্য পাবেন। গৃহ পরিবর্তনের পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হবে। পারিবারিক পরিবেশ আনন্দময় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

আরও পড়ুন- দেশ জুড়ে পালিত হচ্ছে যোগিনী একাদশী, জেনে নিন কীভাবে তুষ্ট করবেন ভগবান বিষ্ণুকে

আরও পড়ুন- শুক্রবারে ৬ রাশির ব্যবসায় দারুন লাভের যোগ রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- উপহার থেকে হতে পারে সম্পর্কের ক্ষতি, জেনে নিন কী কী জিনিস বিনামূল্যে নেবেন না
 

Share this article
click me!