ব্যবসায় আজ লাভের মুখ দেখবেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 25 2022, 09:00 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছন, আজকের দিনটি বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে আনন্দে কাটবে। উপকারী যোগাযোগ স্থাপন হবে। বাড়ির সংস্কার নিয়ে পরিকল্পনা করতে পারেন। খরচ বেশি হতে পারে। ব্যবসায় কঠোর পরিশ্রম হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর থাকবে। গরম ও ঠান্জা খাবারের কারণে গলা ব্যথা হতে পারে।   

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কথাবার্তা ও আচরণ অন্যদের ওপর ইতিবাচক প্রভাব ফেলবে। সামাজিক কাজে আপনার বিশেষ অবদান থাকবে। বাড়ি ও ব্যবসায় নতুন পরিকল্পনা হবে। ভাইবোনের সঙ্গে বিবাদ হতে পারে। আজ ভাগ্য আপনার সঙ্গে থাকবে। মেশিন বা ক্যাটারিং সম্পর্কিত ব্যবসায় ভালো চুক্তি পাওয়া যেতে পারে। 
 
সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় আপনার জন্য অনুকূল। আপনার কাজ সঠিক প্রমাণিত হবে। নিজের মধ্যে প্রচুর শক্তি ও আত্মবিশ্বাস অনুভব করবেন। আপনার কাজগুলো ভালোভাবে সম্পন্ন হবে। অবহেলার কারণে সরকারী কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। বিদেশের ব্যবসায় আজ লাভের মুখ দেখবেন। কিছু কারণে জরিমানা হতে পারে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার গুরুত্বপূর্ণ অবদান বাড়িতে শৃঙ্খলার পরিবেশ বজায় রাখবে। ধর্মীয় পরিকল্পনা সম্পর্কিত একটি পরিকল্পনা করতে পারেন। সরকারি কাজে ভালো লাভের সম্ভাবনা আছে। ভাই-বোনের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। আজ মার্কেটিং সংক্রান্ত কাজ এড়িয়ে চলুন।  

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আন্যের ব্যক্তিগত বিষয়ে খুব বেশি মনোযোগ দেবেন না। আপনার কাজে মনোনিবেশ করুন. কোনও কাজ করার আগে রূপরেখা তৈরি করলেই সঠিক সাফল্য পেতে পারেন ভুল সিদ্ধান্ত সময় খারাপ হবে। মানসিক চাপ বাড়বে। বাইরের কাজে অতিরিক্ত সময় ব্যয় হবে। অকারণে আপনার রাগ আপনার জন্য ক্ষতিকর হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি কিছু সময়ের জন্য যে কোনও উদ্বেগ থেকে মুক্তি পাবেন। ঘনিষ্ঠ বন্ধুবান্ধূ ও আত্মীয়দের সঙ্গে আনন্দে কাটবে। আপনার কঠোর পরিশ্রম ও দক্ষতার কারণে আপনি যে কোনও কঠিন কাজ সম্পূর্ণ করতে সক্ষম হবে। ধৈর্য ও বিচক্ষণতার সঙ্গে যে কোনও কাজের সিদ্ধান্ত নিন। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়ে গ্রহের অবস্থান ভালো থাকবে। আপনি আপনার মধ্যে একটি বিস্ময়কর শক্তি অনুভব করবেন। ভবিষ্যক সংক্রান্ত কাজে সম্পূর্ণ আন্তরিক হবে। বাড়িতে প্রভাবশালীদের আগমন হতে পারে। বিকেলে কোনও কাজ বন্ধ থাকার কারণে মানসিক চাপ বাড়তে পারে। উচ্চপদস্থ কর্মী ও সম্মানিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বজায় রাখুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, রাজনৈতিক বা সামাজিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আপনার যোগাযোগ ঘনিষ্ঠ হবে। আপনার দৈনন্দিন রুটিন পরিবর্তন করতে পারেন। যে কোনও পরিকল্পনা বাস্তবায়িত করার জন্য আদর্শ সময় এটি। ছোট কোনও বিষয় ভাইদের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না। বাড়িতে ও ব্যবসা উভয় ক্ষেত্রেই সম্প্রীতি বজায় থাকবে। গ্যাস ও বদহদমের সমস্যা দেখা দিতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, গ্রহের অবস্থা অনুকূল থাকবে। আপনি সামাজিক ও পেশাগত উভয় ক্ষেত্রে প্রভাবশালী থাকবেন। উত্তরাধিকার সংক্রান্ত বিষয়গুলো সমাধান হবে। ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। যানবাহন বা সম্পত্তি সংক্রান্ত কাজ আজ এড়িয়ে চলুন। আজ কাজের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওযাপ আগে ব্যক্তির সঙ্গে পরামর্শ নিন।  
 

আরও পড়ুুন- শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবারে শিবপুজো, বাড়িতে কখনও হবে না টাকার অভাব

আরও পড়ুন- ৩৭ বছর পর তৈরি হচ্ছে অঙ্গারক যোগ, ১০ অগাস্ট পর্যন্ত 'ভারী' সময় এই তিন রাশির জন্য

আরও পড়ুন- এই সপ্তাহে ৬ রাশির জমি কেনা বেচার জন্য ব্যস্ততা বাড়বে, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

Share this article
click me!