অধিক পরিশ্রমে মানসিক চাপ দেখা দেবে এই দুই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jun 26, 2022 3:55 AM IST

গোটা দিন ভালো কাটুক তা সকলেই চেয়ে থাকেন। সে কারণে দিন কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দে দিন কাটবে। উপকারী যোগাযোগ তৈরি হবে। কয়েকটি বাড়ির রক্ষণাবেক্ষণের পরিকল্পনা নিয়ে আলোচনা করা যেতে পারে। অতিরিক্ত পরিশ্রম ও ক্লান্তি বিরক্তির কারণ হতে পারে। এতে রাগের সৃষ্টি হবে। ভুল কাজে ব্যয় করবেন না। কঠোরি পরিশ্রম করতে হতে পারে ব্যবসায়। বাড়িতে সুখী ও ইতিবাচক পরিবেশ বজায় থাকবে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন আজ আপনার বেশিরভাগ সময় ব্যয় হবে ইতিবাচক কাজে। কাজে নতুন পরিকল্পনা করতে পারেন। ভাইয়ের সঙ্গে বিবাদ তৈরি হবে। কাজে উন্নতি হবে। দম্পতিদের মধ্যে বিবাদ বাঁধতে পারে। প্রবীণ ব্যক্তির হস্তক্ষেপে সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ বদহজমের সমস্যা দেখা দিতে পারে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন মন দিয়ে কাজ করলে ভালো ফল পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। শিক্ষার্থীদের পড়ায় মন বাড়বে। অবহেলার কারণে সরকারি কাজ অসমাপ্ত না রেখে সময় মতো সম্পন্ন করুন। স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ হতে পারে। অতিরিক্ত কাজ শারীরিক ও মানসিক অবসাদ সৃষ্টি করবে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি ইতিবাচক চিন্তাভাবনার সঙ্গে কাজ করুন। বাড়িতে শৃঙ্খলা বজায় থাকবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো থাকবে। কখনও কখনও সিদ্ধান্ত নেওয়া কঠিন হতে পারে। ব্যবসায় লাভবান হবেন। আপনার যে কোনও সমস্যায় স্ত্রীর পরামর্শে লাভবান হবেন। স্বাস্থ্য ভালো থাকবে।  

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন অন্যেপ ভুলের দিকে মন দেবেন না। আপনার নিজের কাজে মনোনিবেশ করুন। গ্রহের অবস্থা অনুকূল থাকবে। ব্যবসার কাজ সুষ্ঠভাবে সম্পন্ন হবে। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক বজায় থাকবে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা ভুগতে পারেন। প্রতিদিনের খাবারের রুটিন ঠিক রাখুন। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছে এই সময় গ্রহের অবস্থান অনুকূর থাকবে। আপনি সমস্ত উদ্বেগ ত্যাগ করুন। মজা ও বিশ্রাম নিতে বন্ধুদের সঙ্গে সময় কাটান। কাজের ব্যাপারে সিরিয়াস হন। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ কাটবে। ব্যক্তিগত সমস্যা বিবাহিত জীবনে প্রভাব ফেলবে। মানসিক চাপ অনুভব করতে পারেন। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, দিনের বেশিরভাগ সময় বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে কাটবে। মানসিক শক্তি বৃদ্ধি পাবে আজ। ভবিষ্যত নিয়ে সিদ্ধান্ত নিতে পারেম। আজ রাগ নিয়ন্ত্রণ করুন। আপনার হস্তক্ষেপে বাড়ির সদস্য বিরক্ত হবে। স্বামী-স্ত্রী সুম্পর্ক বজায় থাকবে। ব্যবসার ক্ষেত্রে দিনটি ভালো। খরচ কমাতে সতর্ক হন। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি আপনার কাজের ধরন পরিবর্তনের জন্য যে পরিকল্পনা করছেন তা আজ বাস্তবায়িত হবে। রাজনৈতিক কাজে যুক্ত হতে পারেন। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। একটু বোঝাপড়া করলে সম্পর্ক ভালো থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে আদর্শগত পার্থক্য হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি সামাজিক ও পেশাগতভাবে আধিপত্য বিস্তার করবেন। উত্তরাধিকার সূত্রে, প্রাপ্ত সম্পত্তি সংক্রান্ত কোনও সমস্যা থেকে আজ মুক্তি পাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। আর্থিক অবস্থা ভালো কাটবে। রাগ ও মানসিক চাপে ভুগতে পারেন। কর্মক্ষেত্রে কর্মচারীদের ওপর খুব বেশি নির্ভর করবেন না। এতে সমস্যায় পড়তে পারেন। বিয়েতে ইগো আসতে দেবেন না।   

আরও পড়ুন- রবিবার কেমন থাকবে মেষ থেকে মীন ১২ রাশির লাভ লাইফ, জেনে নিন আপনার প্রেম জীবন সম্পর্কে

আরও পড়ুন- কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে, দেখে নিন আষাঢ় মাস কেমন প্রভাব ফেলবে ধনু রাশির উপর

আরও পড়ুন- রবিবারে ৭ রাশি অবাঞ্ছিত ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন, দেখে নিন আজকের রাশিফল

Share this article
click me!