গ্রহের পরিবর্তনে ভাগ্যের দরজা খুলে যাবে এই তারিখের জাতক-জাতিকারা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jun 27, 2022 7:12 AM IST

গোটা দিন ভালো কাটুক তা সকলেই চেয়ে থাকেন। সে কারণে দিন কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের আবর্তন আপনার জীবনে ভাগ্যের দরজা খুলে দেবে। শুধুমাত্র সঠিক পরিশ্রমের প্রয়োজন। শুভাকাঙ্ক্ষীর সাহায্য পাবেন। ছাত্র-যুবকরা ভবিষ্যত নিয়ে সতর্ক হন। প্রিয়জনের থেকে খারাপ খবর পেতে পারেন। ইলেকট্রনিক ডিভাইসের ক্ষতিতে খরচ হবে। আজ স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারবেন না। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছে, সময়টা ফলদায়ক। দিনের শুরু ভালো কটবে। অর্থনৈতিক অবস্থা নিয়ে উত্তেজনা থাকতে পারে। ধৈর্য ও সংযম রাখুন। স্বামী-স্ত্রী মধ্যে রোম্যান্টিক সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছে সময় শান্তিপূর্ণ ও ইতিবাচক থাকবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। ধর্মীয় অনুষ্ঠানে যুক্ত হতে পারেন। ভ্রমণ থেকে দূরে থাকুন। ব্যবসায় আরও নিযুক্ত বন। পারিবারিক ও ব্যবসার কাজে যথাযথ সমন্বয় বজায় থাকবে। রক্তচাপ ও ডায়াবেটিস রোগীরা নিজেদের যত্ন নিন। 


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছে, দিনটি একটি আনন্দায়ক ঘটনার দিয়ে শুরু হতে পারে। বন্ধু ও সহকর্মীদের সঙ্গে কথা হবে। আজ পরিকল্পনা মতো কাজ করতে পারেন। অর্থনৈতিক বিষয় চাপ থাকবে। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছে অভিজ্ঞ ও বয়স্কদের থেকে আশীর্বাদ পাবেন। জীবনযাত্রার মান উন্নত হবে। আজ রাগ নিয়ন্ত্রণ করুন। নেতিবাচক চিন্তা মাথায় আসতে পারে। কাজের চাপ আজ বেশি থাকবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে বিবাদ হতে পারে। ক্লান্তির কারণে পায়ে ব্যথা হবে। শরীরে ফোলাভাব দেখা দিতে পারে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছে আপনি আপনার কাজকে নতুন রূপ দিতে সৃজনশীল কাজের সাহায্য নেবেন। বিবাহিতদের শ্বশুরবাড়ির সঙ্গে মতোবিরোধ হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। ক্লান্তি ও মানসিক চাপের কারণে শরীরিক দুর্বলতা অনুভব করতে পারেন। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছে, আজ আপনি কাজে সম্পূর্ণ মনোযোগী হবেন। নতুন পরিকল্পনা নিতে পারেন। আজ আত্মীয়দের সাহায্য পাবেন। রাগ কমান তা না হলে সমস্যা বাড়বে। মানসিক চাপের কারণে আপনার ঘুমে ব্যঘাত হবে। দাম্পত্য সম্পর্ক মধুর হবে। শারীরিক ও মানসিক শক্তি বৃদ্ধিতে ব্যয়াম করুন।  

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছে, আপনি আপনার কাজে বিশ্বাস রাখতে পারেন। আজ পদমর্যাদা বাড়বে। অর্থনৈতিক কাজে জোড় দিন। কঠোর পরিশ্রমে সময় নষ্ট করবেন না। ব্যয় আজ বেশি হবে। কর্মক্ষেত্রে মনোযোগ দিন। আজ মূত্রনালীর সমস্যায় ভুগতে পারেন। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আপনি একটি বিশেষ কাজ সম্পন্ন ককবেন। বাড়ির পরিবেশ ভালো থাকবে। অন্যদের থেকে সাহায্য পেতে পারেন। মানসিক চাপ বাড়তে পারে। অর্থ লেনদেন ক্ষেত্রে কিছুটা সতর্ক হন। অতিরিক্ত কাজ ও মানসিক চাপের কারণে সমস্যা বাড়তে পারে। ব্যক্তিগত সহযোগীতা আপনাকে সৌভাগ্য এনে দেবে। 
 

আরও পড়ুন- আর কিছু সময় পরেই রাশি পরিবর্তন করছে মঙ্গল, অর্থবৃষ্টি হবে এই ৩ রাশির ঘরে

আরও পড়ুন- ২৯ জুলাই বক্রী হবে বৃহস্পতি, এর প্রভাবে অপ্রত্যাশিত লাভবান হবে এই ৪ রাশি

আরও পড়ুন- সোমবার কেমন থাকবে আপনার লাভ লাইফ, জেনে নিন রাশি অনুযায়ী

Share this article
click me!