Asianet News BanglaAsianet News Bangla

২৯ জুলাই বক্রী হবে বৃহস্পতি, এর প্রভাবে অপ্রত্যাশিত লাভবান হবে এই ৪ রাশি

কয়েক মাস ধরে বৃহস্পতির এই পিছিয়ে যাওয়ার প্রভাব প্রায় সমস্ত রাশির উপর মিশ্র প্রভাব ফেলবে। জ্ঞান ও বুদ্ধিমত্তার প্রতীক বৃহস্পতি গ্রহের প্রভাব প্রধানত ৪টি রাশিতে দেখা যাবে। এই ৪টি রাশির জাতকরা প্রচুর আশীর্বাদ পাবেন।
 

Jupiter goes Vakri on July 29 as a result these 4 zodiac will get unexpected benefits BDD
Author
Kolkata, First Published Jun 27, 2022, 10:25 AM IST

সম্পদ এবং গৌরবের অধিপতি বৃহস্পতির বিপরীত দিকে চলে যাওয়া বিভিন্ন রাশিকে প্রভাবিত করবে। ১৩ এপ্রিল ২০২২-এ, বৃহস্পতি তার নিজস্ব রাশি মীন রাশিতে পরিবর্তিত হয়েছিল। তারপর থেকে এটি নিজের রাশি ঘরেই বসে ছিল। আগামী ২৯ জুলাই থেকে বৃহস্পতি তার নিজস্ব রাশিতে পিছিয়ে যাবে, অর্থাৎ এর গতিবিধি বিপরীত হবে বা বক্রী হবে। কয়েক মাস ধরে বৃহস্পতির এই পিছিয়ে যাওয়ার প্রভাব প্রায় সমস্ত রাশির উপর মিশ্র প্রভাব ফেলবে। জ্ঞান ও বুদ্ধিমত্তার প্রতীক বৃহস্পতি গ্রহের প্রভাব প্রধানত ৪টি রাশিতে দেখা যাবে। এই ৪টি রাশির জাতকরা প্রচুর আশীর্বাদ পাবেন।

এই রাশিগুলি উপকৃত হবে

বৃষ রাশি : বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য দেবতাদের গুরু বৃহস্পতির বিপরীতমুখী গতিবিধি অনুকূল প্রভাব ফেলবে। তাদের ব্যবসা বাড়বে। পরিবারের আর্থিক সচ্ছলতা বাড়বে। পরিবারে বসবাসকারী মানুষের স্বাস্থ্য ভালো থাকবে। শিক্ষা ও চাকরির ক্ষেত্রেও প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি খুবই অনুকূল । তাদের ভাষা ও কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। খুব অল্প পরিশ্রমে বিশাল লাভের সম্ভাবনা রয়েছে। এর জন্য তারা তাদের কাজের ক্ষেত্রে একজন বিশেষ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা পেতে পারেন।


কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টা খুবই উপকারী । তাদের সম্পদ, খ্যাতি, প্রতিপত্তি, সম্মান, পদ, প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনএ স্থবির কাজ শেষ হলে আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। নতুন বিনিয়োগে সাফল্য পাবেন। পরিবারের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

আরও পড়ুন- রাহু-মঙ্গল সংমিশ্রণে অশুভ যোগের সৃষ্টি, এই ৩ রাশির জাতকদের থাকতে হবে সাবধান

আরও পড়ুন- ৬ দিনের ব্যবধানে দুটি গ্রহ রাশি পরিবর্তন করবে, এর প্রভাবে এই রাশিগুলির সংসার ভরে উঠবে

আরও পড়ুন- ১৮ বছর পর একসঙ্গে দেখা মিলল ৫টি গ্রহর, এর কী প্রভাব পড়বে তা জেনে নিন

কুম্ভ রাশি :  বৃহস্পতি, যা ২৯ জুলাই থেকে পিছিয়ে যাচ্ছে, কুম্ভ রাশির মানুষের উপরও প্রভাব ফেলবে। তাঁরা তাদের কর্মক্ষেত্রেও সাফল্য পাবেন। ব্যবসায় বৃদ্ধির পাশাপাশি নতুন বিনিয়োগও সফল হবে বলে আশা করা হচ্ছে। পারিবারিক বাধ্যবাধকতা পূরণ হবে। সমাজে সক্রিয় ভূমিকা বাড়বে।

Follow Us:
Download App:
  • android
  • ios