মানসিক চাপ আজ উপশম হবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

দিন ভালো কাটুক তা সকলেই কাম্য। সে কারণে দিন কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jun 29, 2022 5:52 AM IST

দিন ভালো কাটুক তা সকলেই কাম্য। সে কারণে দিন কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি প্রতিযোগীতায় সফল হবেন। আপনার প্রতিযোগীরা কোনও প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে পরাজিত হবেন। এই সময় অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। আপনি সামাজিক কাজে অবদান রাখার সুযোগ পাবেন। অলসতা আপনার ওফর কর্তৃত্ব ফেলতে দেবে না। ব্যবসায় মন দিন। বাড়ির পরিবেশ আনন্দের থাকবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ বাড়ির উন্নতি ও রক্ষণাবেক্ষণের জন্য পরিকল্পনা করুন। বাড়িতে শৃঙ্খলা বজায় থাকবে। দাম্পত্য সম্পর্ক রোম্যান্টিক হবে। স্বাস্থ্য ভালো থাকবে আজ। তবে, সময় মতো সব কাজ শেষ করুন। না হলে বিপদে পড়তে পারেন। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অর্থনৈতিক অবস্থা ভালো কাটবে। আপনার ভাইদের সাহায্যে কোনও কাজ সম্পন্ন হবে। গবেষণার কাজের জন্য আজ ভালো দিন। সম্পত্তি নিয়ে আজ বিরোধ দেখা দিতে পারে। শান্তিপূর্ণ ভাবে সমাধানের চেষ্টা করুন। ব্যবসার কাজে লভাবান হবেন। পেটের সমস্যা ও অ্যাসিডিটি দেখা দিতে পারে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আয়-ব্যয়ের মধ্যে সমতা বজায় রাখুন। কোনও কোনও সমস্যা আত্মবিশ্বাসের দ্বারা সমাধান হবে। গৃহস্থালির কাজে সময় ব্যয় করুন। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভালো থাকবে। পারিবারিক ও আর্থিক বিষয়ে স্ত্রীর সহযোগীতা পাবেন। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা দেখা দিতে পারে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি আজ সামাজিক বা রাজনৈতিক কাজে বেশি সময় ব্যয় করবেন। গুরুত্বপূর্ণ যোগাযোগ আজ বাড়বে। ছাত্রদের দক্ষতার ওফর আস্থা রাখুন। বিনিয়োগ করার আগে সতর্ক হন। আপনার ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। মহিলারা স্বাস্থ্যের যত্ন নিন। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গত কয়েকদিন ধরে চলতে থাকা মানসিক চাপ আজ উপশম হবে। আপনি আপনার রুটিনের পরিবর্তন করুন। বাড়িতে কেনাকাটার সময় আপনি আপনার পরিবারের সঙ্গে আনন্দে দিন কাটাবেন। ব্যবসায় আজ বাধা থাকবে না। তবে, ব্যস্ততার কারণে স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারবেন না। আজ পেটের সমস্যা দেখা দিতে পারে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন দিনটি সুখী ও শান্তিপূর্ণ হবে। বন্ধুদের সঙ্গে দেখা করা ও একটি নির্দিষ্ট বিষয় আলোচনা করা মানসিক শান্তি আনতে পারে। নতুন তথ্য পেতে পারেন আজ। পরিবারের সদস্যদের সঙ্গে সঠিক ভাবে সময় কাটাতে পারেন। এতে বাড়িতে ইতিবাচক পরিবেশ বজায় থাকবে। বিনিয়োদ সংক্রান্ত কাজ করার আগে বিস্তারিত জেনে নিনি। বাণিজ্য আজ কোনও প্রতিযোগীতার সম্মুখীন হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে আজ। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ নিজের মনের ইচ্ছে পূরণ হবে। শিশুর ভবিষ্যত নিয়ে পরিকল্পনা করতে পারেন। গ্রহের অবস্থানের জন্য সময় ভালো কাটবে। আত্মীয়দের সঙ্গে বিবাদ দেখা দিতে পারে। প্রেম ও রোম্যান্সের ক্ষেত্রে ভালো দিন। আজ অতিরিক্ত কাজের জন্য ক্লান্তি ও মাথা ব্যথা হতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজকের দিনের বেশি সময় বাড়ির কাজে কাটবে। আজ স্বস্তিদায়ক অভিজ্ঞতা হবে। অর্থনৈতিক দিক ভালো কাটবে। বাড়িতে কোনও ধর্মীয় কাজ করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে আজ। পরিবারের কাজে কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না।  
 

আরও পড়ুন- জানেন কি বৃষ্টির জল আপনাকে ঋণ থেকে মুক্তি দিতে পারে, শুধু মনে রাখুন এই নিয়মগুলি

আরও পড়ুন- মেষ থেকে মীন বুধবার কেমন থাকবে আপনার প্রেম জীবন, দেখে নিন আজকের ১২ রাশির লাভ লাইফ

আরও পড়ুন- ১ জুলাই থেকে ভাগ্যের ফিরবে তিন রাশির, প্রেম থেকে টাকা - সবই মিলবে এক মাসে

Share this article
click me!