জানেন কি বৃষ্টির জল আপনাকে ঋণ থেকে মুক্তি দিতে পারে, শুধু মনে রাখুন এই নিয়মগুলি

বাস্তুতেও বৃষ্টির জল সংক্রান্ত কিছু প্রতিকারের কথা বলা হয়েছে। এগুলো চেষ্টা করলে অনেক সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। আসুন জেনে নেই এই ব্যবস্থাগুলো সম্পর্কে।
 

Web Desk - ANB | Published : Jun 29, 2022 5:16 AM IST

বৃষ্টির জল সবাই পছন্দ করে। এই জলের ফোঁটাগুলি দেখলে প্রচন্ড গরমে মনে প্রশান্তি আসে, কিন্তু আপনি কি জানেন যে বৃষ্টির জল আমাদের জীবনে আসা বাধাগুলিও দূর করে। বাস্তুতেও বৃষ্টির জল সংক্রান্ত কিছু প্রতিকারের কথা বলা হয়েছে। এগুলো চেষ্টা করলে অনেক সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। আসুন জেনে নেই এই ব্যবস্থাগুলো সম্পর্কে।
প্রতিকার নং ১
যদি আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে চান তবে ভগবান শিবকে বৃষ্টির জল দিয়ে অভিষেক করুন। এতে করে রোগ থেকে মুক্তি পাবেন।
প্রতিকার নম্বর ২
অর্থের অভাব দূর করতে, একটি পাত্রে বৃষ্টির জল রাখুন। এই জল কিছুক্ষণ রোদে রাখুন। এরপর আম পাতায় এই জল ছিটিয়ে দিন। এটি করলে মা লক্ষ্মী প্রসন্ন হবেন।
প্রতিকার নং ৩
যদি আপনার কাছে ঋণ হয়ে থাকে এবং আপনি ঋণ পরিশোধ করতে অক্ষম হন তবে একটি ঘট বৃষ্টির জলে ভরে দিন, তারপরে এতে দুধ ঢেলে নিন এবং ঈশ্বরের নাম নিয়ে এই জল দিয়ে স্নান করুন। এতে করে ধীরে ধীরে ঋণ কমতে শুরু করবে।
৪ নম্বর প্রতিকার
যদি বিয়েতে খুব বেশি বাধা আসে তাহলে বৃষ্টির জল দিয়ে গণপতি গণেশ-এর জলাভিষেক করুন। কোন বাধা থাকবে না।
প্রতিকার নম্বর ৫
আর্থিক সংকট থেকে মুক্তি পেতে, মাটির পাত্রটি বৃষ্টির জল দিয়ে পূর্ণ করুন এবং তারপরে এই পাত্রটি বাড়ির উত্তর-পূর্ব কোণে রাখুন। উত্তর-পূর্ব কোণে রাখতে না পারলে উত্তর দিকে রাখুন।

আরও পড়ুন- ২০২২ সালের রথযাত্রা পালনের আগে, জেনে নিন পুরীর রথের বিষয়ে এই আকর্ষণীয় তথ্যগুলি

আরও পড়ুন- কালসর্প দোষের প্রভাবে সম্পূর্ণ ধ্বংস হয়ে যেতে পারে জীবন, জেনে নিন এই দোষ কাটান

আরও পড়ুন- নক্ষত্র পরিবর্তন করেছে রাহু, এর ফলে সুখে ভরে উঠবে এই ৩ রাশির ভাগ্য

প্রতিকার নম্বর ৬
যদি ব্যবসায় ক্ষতি হয় তবে একটি পিতলের পাত্রে বৃষ্টির জল ভরে নিন। একাদশীর দিন মা লক্ষ্মী ও ভগবান বিষ্ণুকে এই জল দিয়ে অভিষেক করুন, এতে কোনও ক্ষতি হবে না।

প্রতিকার নম্বর ৭
আপনি যদি ঘরে নেতিবাচক শক্তি অনুভব করেন তবে একটি পাত্রে বৃষ্টির জল ভরুন। তারপর এটি হনুমানদেবের সামনে রাখুন এবং সারা শ্রাবণ জুড়ে প্রতিদিন হনুমান চালিসা পাঠ করুন। তারপর এই জল ঘরের সব জায়গায় ছিটিয়ে দিন। এতে করে নেতিবাচক শক্তির অবসান হবে।

Share this article
click me!