কোথাও টাকা বিনিয়োগ করবেন না বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Aug 02 2022, 09:00 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়ি বদলানোর পরিকল্পনা থাকবে। বাস্তু সংক্রান্ত নিয়মও মাথায় রাখুন। আপনার আচরণ আপনার সম্মান ও মর্যাদা রক্ষা করবে। আপনি আপনার মনে শান্তি অনুভব করবেন। প্রতিবেশীদের সঙ্গে যে কোনও বিবাদ শান্তিপূর্ণ ভাবে সমাধান করার চেষ্টা করুন। শিশুদের ভর্তি বা বিষয় নির্বাচন নিয়ে উদ্বেগ রয়েছে। কর্ম সংক্রান্ত কাজে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক সীমানা বাড়বে। আইনি বিষয় সহজে সম্পন্ন হবে। বিকেলে গ্রহের অবস্থান খুবই অনুকূল থাকবে। নতুন আশা ও সঠিক ফল পাওয়া যেতে পারে। মানুষের মধ্যে আপনার সম্মানও যথাযথভাবে বজায় থাকবে। আপনি কয়েকটি বিষয়ে বিভ্রান্ত হতে পারেন। আপনার ওপর দায়িত্বের বোঝা বাড়বে। ব্যক্তিগত কারণে মনোযোগ দিতে পারবেন না। ব্যবসায় নতুন চুক্তি পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়ে ভ্রমণ উপযোগী হবে। সব ধরনের ঝামেলা থেকে মুক্তি মিলবে। ব্যয় বৃদ্ধি পাবে এই সময়। আপনি আজ সব ধরনের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আজ লক্ষ্যে পৌঁছাতে কঠোর পরিশ্রম করতে পারে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে ও শৃঙ্খলা সম্পূর্ণ হবে। স্বাস্থ্য অবহেলা করবেন না। বিপদ বাড়তে পারে।  

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও নিকটাত্মীয়ের সঙ্গে চলমান সমস্যা সমাধান খুঁজতে আপনার বিশেষ সহায়তা থাকবে। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজের আপনার সময় ভালো কাটবে। আপনার ইতিবাচক চিন্তা আপনার ব্যক্তিত্বে উন্নত করবে। কিছু প্রতারণা শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে কাজ করুন। তাড়াহুড়োয় কাজ ভুল হতে পারে। ব্যবসা বাড়াতে নতুন পরিকল্পনা করা হবে যা সার্থক হবে। আপনি স্ত্রী ও পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন ও ভালোবাসা পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।    

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনার কোনও বিশেষ কাজ এই সময়ে সম্পন্ন হবে। আপনি আপনার মনে অসীম শান্তি অনুভব করবেন। সময়কে ভালোভাবে কাজে লাগাতে পারবেন। পরিবারের সঙ্গে বিনোদনের সময় কাটবে। কোনও যোগাযোগের সময় খারাপ শব্দ ব্যবহার করবেন না। কোনও কর্মসূচিতে যাওয়ার আগে পরিকল্পনা গ্রহণ করুন। মাইগ্রেনের সমস্যা বাড়তে পারে।  

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ সময়টি আপনার জন্য উপকারী। কর্মদক্ষতা এবং কর্যকারিতা লাভ হতে পারে। বিশেষ করে নারীরা তাদের দায়িত্ব যথাযথ পালন করতে পারবে। শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো ফল পাবেন। কোনও অপ্রীতিকর সংবাদ পেয়ে মন হতাশ হবে। এই সময় কোথাও টাকা বিনিয়োগ করবেন না। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বড়ির কোনও বয়স্ক ব্যক্তির পরামর্শ ও নির্দেশনা অনুসরণ করুন। আপনি নিশ্চিত সাফল্য পাবেন। প্রিয়জনের সাথে হঠাৎ দেখা মনকে রোম্যান্টিক করে তুলবে। প্রতিবেশী ও পুরনো বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ব্যবসা সংক্রান্ত আপনার কোনও উচ্চাকাঙ্খা পূরণ হবে। দাম্পত্য সম্পর্কে মধুরতা থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।  

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, প্রতিকূল পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা সফল হবে। আপনি আপনার ইচ্ছাশক্তি ও দৃঢ়সংকল্প সঙ্গে কোনও কঠিন কাজ সম্পন্ন হবে। ঋণ বা ধার নেওয়া আপনার জন্য ঝামেলার কারণ হতে পারে। ব্যবসায় দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলো সম্পূর্ণ করার জন্য ভালো সময়। পারিবারিক দায়িত্ব পালনে আপনার প্রচেষ্টা সফল হবে। গলা খারাপ হবে যার কারণে জ্বর হতে পারে।   

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, নতুন কাজের রূপরেখা হবে। আপনার মধ্যে কাজগুলো সম্পন্ন করার ইচ্ছা আপনাকে সফল করবে। শিক্ষার্থীদের জন্য এটি একটি চাপের সময়। রাজনৈতিক কাজে ব্যঘাত ঘটবে। কোনও ব্যর্থতার কারণে তরুণরা হতাশ হতে পারে। ব্যবসার কাজে সঙ্গে সম্পর্কিত আপনার পরিকল্পনা সফল হবে। কোনও ঘরোয়া সমস্যা নিয়ে স্বামী-স্ত্রী মধ্যে মতবিরোধ দেখা দেবে। পেশীতে ব্যথা হতে পারে। 
 

আর ওপড়ুন- শুভ রং থেকে শুভ সংখ্যা- জেনে নিন এই সপ্তাহের ১২টি রাশির ভালো থাকার হদিশ

আরও পড়ুন- বৃশ্চিক ও তুলা রাশির দাম্পত্য সুখের পিছনে রয়েছে তিনটি কারণ, জেনে নিন জ্যোতিষ মত

আরও পড়ুন- নিজেদের Sexual Performance ব্যাপারে একেবারে সন্তুষ্ট নন এরা, এই কারণে দেখা দেয় হতাশা

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'কৃষ্ণ কল্যাণী এবার আপনি তিহারে থাকবেন' কেন বললেন শুভেন্দু অধিকারী? দেখুন
ED Raid in Kolkata : NEET মামলায় নিউটাউনের অ্যাপার্টমেন্টে তল্লাশি চালালো সিবিআই
বন দফতরের জমি তে অবৈধ নির্মাণের অভিযোগ উঠলো শান্তিনিকেতনের কিছু রিসোটের বিরুদ্ধে
Suvendu Adhikari : 'আপনি পদত্যাগ করে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়ান' কাকে বললেন শুভেন্দু অধিকারী?
Suvendu Adhikari Tweet : পঞ্চায়েত সমিতি অফিসেই বিডিও-র আইবুড়ো ভাত, ভিডিও টুইট করে নিন্দা শুভেন্দুর