অপরিচিত ব্যক্তিকে বিশ্বাস করে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 02 2022, 09:00 AM IST

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সে কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি পারিবারিক ও অর্থনৈতিক কর্মকাণ্ড বুঝতে ব্যস্ত থাকবেন। একটি ইতিবাচক ফলাফল পাওয়া যেতে পারেন। ব্যক্তিগত সাফল্য আপনাকে মানসিক সাফল্য দেবে। কখনও কখনও আপনি অন্যের কথাবার্তার জন্য আঘাত করতে পরেন। ব্যবসায় নতুন কাজে যোগ দিতে পারেন। প্রেমের সম্পর্ক ভালো থাকবে।   

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। সন্তানদের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। অতিরিক্ত রাগ সম্পর্কে ফাটল ধরাবে। ব্যবসা সংক্রান্ত কাজ অবহেলা করবেন না। বাড়ির পরিবেশ আনন্দের থাকবে। কোষ্ঠকাঠিন্য ও পেটের সমস্যা হতে পারে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছে, কয়েকদিন ধরে চলতে থাকা কাজ থেকে অভিজ্ঞতা বাড়বে। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। নতুন কোনও খবর পেতে পারেন আজ। গ্যাস ও জয়েন্টের সমস্যা হতে পারে। বড় বিনিয়োগের আগে বিস্তারিত জেনে নিন। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
সন্তানের কোনও গুরুত্বপূর্ণ কাজ আজ করতে পারেন। আটকে থাকা টাকা আদায় হবে। বিষণ্ণতা ও নেতিবাচক চিন্তা বাড়তে পারে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সম্পর্ক খারাপ হবে। ব্যবসায় উন্নতি হতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টি আপনার খ্যাতির কারণ হবে। সমাজে আপনার ভাবমূর্তি উজ্জ্বল হবে। জমি কেনা ও বিক্রির ক্ষেত্রে খেয়াল রাখুন। ব্যবসায় উন্নতি হবে। আজ দুর্বলতার কারণে পায়ে ব্যথা হতে পারে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিক কাজে সময় কাটবে। বাড়িতে কিছু ভালো কাজের পরিকল্পনা করতে পারেন। কোনও সরকারি কাজ আটকে থাকলে আজই তা শেষ হবে। কর্মক্ষেত্রে যথাযথ ভালো পরিবেশ বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনার রুটিনে কিছু পরিবর্তন করার চেষ্টা করুন যা ইতিবাচক হবে। পরিবারের কোনও গুরুত্বপূর্ণ বিষয় আজ পরামর্শ দিতে হতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজকের দিনটি মহিলাদের জন্য শুভ। আপনি সাহস ও সাহসের সঙ্গে প্রতিটি পরিস্থিতি মোকাবিলা করবেন। নতুন পরিকল্পনায় হাত দিতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হতে পারে। রক্ত ও পায়ের সমস্যা হতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি যদি সম্পত্তি বা বিনিয়োগ সম্পর্কিত কোনও প্রকল্পে সফল হবেন। কোনও গুরুত্বপূর্ণ নির্দেশ পেলে মন খুশি হবে। সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে গুরুত্ব বাড়বে। অপরিচিত ব্যক্তিদের বিশ্বাস করবেন না। সমস্যায় পড়বেন। দুর্ঘটনার ঘটার সম্ভাবনা থাকে। আজ অ্যালার্জির মতো সমস্যায় ভুগতে পারেন। 

আরও পড়ুন- কেরিয়ারের শুরুতেই পান ভালো চাকরি, স্বল্প বয়সেই ধনবান হওয়ার যোগ থাকে এই পাঁচ রাশির

আরও পড়ুন- রথের দিনে পাঁপড় আর জিলাপি খেতে হয়, এর কারণ জানেন কি আপনি

আরও পড়ুন- বিয়ের জন্য সব সময় প্রস্তত, Perfect Life partner-এর তকমা পান এরা

 

Share this article
click me!