পারিবারিক বিবাদ নিষ্পত্তি হবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Aug 03 2022, 09:00 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় সুখী ও শান্তিপূর্ণ ভাবে কাটবে। ধৈর্য সহকারে কোনও কাজ শেষ করুন। সরকারি কাজ নির্দিষ্ট সময় শেষ হবে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক মধুর হবে। অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হতে পারে। কাশির সমস্যা দেখা দিতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও খবরে মন আনন্দে থাকবে। সময়টা অনুকূল। বন্ধু ও সহযোগীদের কাছ থেকে সমর্থন পাবেন। এই সময় স্মার্টলি কথা বলুন ও কাজ সম্পন্ন করুন। ব্যবসায়িক কাজে চমৎকার ফল পাবেন। বাড়িতে অতিথি আসবে। স্বাস্থ্যের দিক থেকে সময় অনুকূল নয়। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে চলমান বিতর্কিত বিষয় সমাধান হবে। আপনার আগ্রহের কাজে কিছু সময় ব্যয় হবে। রাজনৈতিক বিষয় স্বাচ্ছন্দ্য বোধ করবেন। ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগ করবেন না। অতিরিক্ত কাজের চাপ শারীরিক ও মানসিক স্বাস্থ্যকের প্রভাবিত করতে পারে।  

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার প্রতিপক্ষ আপনার আত্মবিশ্বাস ও দৃঢ়তার বিরুদ্ধে দাঁড়াতে পারবে না। আটকে থাকা বা ধার করা টাকা ফেরত পেতে পারেন। কারও হস্তক্ষেপে বিতর্কিত বিষয় সমাধান হবে। পরিবারের সঙ্গে একটি অনুষ্ঠানে যেতে পারেন। পুরনো কোনও রোগের কারণে এ সময় চিকিৎসকের কাছে যেতে হতে পারে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে জটিল সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি সম্পূর্ণ গাম্ভীর্য ও সরলতার ওপর ভরসা করে কাজ সম্পন্ন করুন। আজ অজানা জায়গায় ভ্রমণের কারণে মন হতাশ হবে। নিকটাত্মীয়ের সঙ্গে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। আপনির প্রতিপক্ষও এই সময় সক্রিয় থাকবে। ব্যবসা ও কাজের প্রতি অমনোযোগী হবেন না। স্বামী-স্ত্রী মধ্যে সম্প্রীতি ঠিকঠাক বজায় রাখুন। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনি আপনার দক্ষতা ও দক্ষতার মাধ্যমে সকল কাজ সম্পন্ন করতে পারবেন। এই সময় কিছু ইতিবাচক লোকের সঙ্গে সাক্ষাত হবে। অকারণ করাও সঙ্গে শক্রতা করবেন নায পরিবারের সদস্যদের মধ্যে মতভেদ ও বিরোধ দূর হবে। স্বাস্থ্যের উন্নতি ঘটবে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও কাজ শেষ হবে। আয়ের উৎসও পেতে পারেন। এই সময় প্রতিপক্ষ আপনার কাজ নষ্ট করতে পারবে না। তরুণদের বিভাগীয় পরীক্ষা বা যে কোনও ইন্টারভিউতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে কর বা সরকার সংক্রান্ত কোনও ঝামেলা হতে পারে। সময়ের পরিস্থিতি নিয়ন্ত্রণ করুন। দীর্ঘ দিন ধরে আটকে থাকা এলাকা পরিকল্পনা এখন গতি পাবে। গৃহ পরিবারিক পরিবেশ সুখী হবে। স্বাস্থ্য চমৎকার হবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, মানসিকভাবে আপনি ইতিবাচক ও উদ্যমী বোধ করবেন। সন্তানদের কোনও বিশেষ সমস্যা সমাধান করলে স্বস্তি আসবে। আপনি যতই কঠোর পরিশ্রম করুন না কেন, আপনি আপনার কাজ শেষ করবেন। বাড়ির বড় সদস্যদের সম্মানে কোনও ত্রুতি হতে দেবেন না। পিতা ও পুত্রের মধ্যে মতবিরোধ হতে পারে। বাড়ির কোনও বৈদ্যুতিক জিনিস নষ্ট হওয়ার আশঙ্কা থাকতে পারে। কর্মক্ষেত্রে আপনার পরিশ্রম অনুসারে ফল না পেতে পারেন।  

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, শুভ ও ধর্মীয় কাজে ব্যয় করা আপনাকে খুশি করবে। বাড়িতে শৃঙ্খলা বজায় থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয় বাধা আসতে পারে।   

 

আরও পড়ুন- আর্থিক জটিলতা দূর করতে ঘরে রাখুন মানি প্ল্যান্ট, রইল পাঁচ ধরনের গাছের হদিশ

আরও পড়ুন- সামনের কয়েকটা দিন কঠিন সময় কাটবে এই তিন রাশির, কী সতর্কতা নিতে হবে জানুন

আরও পড়ুন- আপনি মিথুন হলে সঙ্গী খুঁজুন তুলা রাশির, দাম্পত্য জীবন হবে সুখের, মিল হবে তিন কারণে

Share this article
click me!