আজ থেকে দুই দিন বুধ আর চাঁদের বিরোধিতা, তিন রাশির প্রেম জীবনে প্রভাব পড়বে মারাত্মক

আজ থেকেই শুরু হচ্ছে। আগামিকাল অর্থাৎ ১৩ জুন পর্যন্ত এই তিন রাশির প্রেম-ভাগ্য খুবই খারাপ যাবে। কারণ চাঁদ আর বুধের বিরোধের কারণে এই তিনটি দিন কঠিন হয়ে যাবে তিন রাশির ক্ষেত্রে। তাই আজ আর আর কাল এই দুটি দিন একটি সাবধানে থাকাই শ্রেয়।

Bangla SiteAdmin | Published : Jun 12, 2022 10:35 AM IST

আজ থেকেই শুরু হচ্ছে। আগামিকাল অর্থাৎ ১৩ জুন পর্যন্ত এই তিন রাশির প্রেম-ভাগ্য খুবই খারাপ যাবে। কারণ চাঁদ আর বুধের বিরোধের কারণে এই তিনটি দিন কঠিন হয়ে যাবে তিন রাশির ক্ষেত্রে। তাই আজ আর আর কাল এই দুটি দিন একটি সাবধানে থাকাই শ্রেয়। কারণ এই দুই দিন যদি সামান্য কোনও ভুলত্রুটি হয় তাহলে প্রেম ভেঙেও যেতে পারে। শুধু প্রেম নয় বুধ  আর চাঁদের বিরোধিতার কারণে তিন রাশির জাতক ও জাতিকাদের ব্যবসার ওপরেও প্রভাব পড়তে বাধ্য। তাই এই দুটি দিন খুব বেশি আত্মবিশ্বাসী হয়ে হঠকারী সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছেন জ্যোতিষবিশেষজ্ঞরা। তিনটি রাশি হল বৃষ রাশি, মিথুন রাশি আর ধনু রাশি। এই তিন রাশির জন্য রবি ও সোমবার অত্যান্ত বিরক্তিকর বা হতাশাজনক দিন হিসেবে চিহ্নিত। 


বৃষ রাশি- 
বুধ আর চাঁদের বিরোধিতার কারণে এই রাশির জাতক ও জাতিকাদের কাছে ১২ ও ১৩ জুন অত্যান্ত অশুভ বলে বিবেচিত হতে পারে। এই সময় সাধারণ একটু ত্রুটি হলেও ভেঙে যেতে পারে প্রেম। ভুলেই এই দুটি দিন ডেটিংএর কোনও পরিকল্পনা করবেন না। কারণ এই সময় ডেটিংএ গেলে পস্তাতে হতে পারে আপনাকে। তবে এই খাবার সময় বেশি দিন স্থায়ী হবে না। তাই মাত্র দুটি দিন এড়িয়ে চললে আপনার লাভলাইন অক্ষত থাকবে। 

মিথুন রাশি- 
বুধ আর চাঁদের বিরোধিতের জন্য ১২ ও ১৩ জুন মিথুন রাশির জাতক ও জাতিকাদের কাছে অশুভ। এই দুটি দিন নিজের মনের কথা কাউকে জানাবেন না। আপনি নিজে স্বভাবত নম্র হলেও এদিন সঙ্গীর সঙ্গে দেখা করলে এমন কিছু প্রসঙ্গ উত্থান হতে পারে যা আপনাদের মধ্যে দূরত্ব তৈরি করতে পারে। প্রেমকে যদি নিজের জীবনে ধরে রাখতে চান তাহলে এই দুটি দিন ডেটিং থেকে বিরত থাকুন। 

ধনু রাশি-
এই রাশির জাতক ও জাতিকাদের জন্য দিনটি সুখকর নয়। কারণ আপনি যার সম্পর্কে আসবেন তাদের সঙ্গেই মনোমালিন্য তৈরি হতে পারে আপনার। কারণ বর্তমানে গ্রহের অবস্থানের কারণে আপনি অন্য রকম একটি সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। এইসময় আপনি হাল ছেড়ে দিয়েছেন। ভেসে বেড়াচ্ছেন হাওয়ার টানে। তাই কাউকে খুশি করতে আপনি চান না। এই সময় আপনি নিজের জগতে নিজে থাকে। সেখানে কারুর অনধিকার চর্চা আপনা পছন্দ নয়। তাই এই সময়টা ডেটিং মোটেও আপনার জন্য সুখকর নয়। 

Share this article
click me!