মেষ থেকে মীন- কোন রাশির কেমন যাবে গোটা সপ্তাহ, এক ঝলকে দেখে নিন সপ্তাহিক রাশিফল

আগামী কাল থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। সকলেই চান সপ্তাহ ভালো কাটুক। তবে, আপনি জানেন কি আপনার সপ্তাহ কেমন কাটবে তা নির্ভর করে গ্রহের অবস্থানের ওপর। গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। জেনে নিন গোটা সপ্তাহ কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা। 

Chirag Daruwalla | Published : Jun 12, 2022 10:16 AM IST

আগামী কাল থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। সকলেই চান সপ্তাহ ভালো কাটুক। তবে, আপনি জানেন কি আপনার সপ্তাহ কেমন কাটবে তা নির্ভর করে গ্রহের অবস্থানের ওপর। গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। জেনে নিন গোটা সপ্তাহ কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা। 

মেষ রাশি- গণেশ বলেছেন, এই সপ্তাহে পারিবারিক বিবাদ মেটানোর চেষ্টা করুন। এই সপ্তাহে পরিবেশ মনোরম এবং অনুকূল করে তুলবে। আপনার কাছের কারও সমস্যা সমাধান হবে। কোনও দুঃখজনক সংবাদ পেতে পারেন। আধ্যাত্মিক কাজে কিছু সময় ব্যয় করা আপনাকে স্বস্তি এনে দেবে। পারিবারিক সুখ ও শান্তি বজায় থাকবে। ভালো খাবার আপনাকে সুস্থ ও উদ্যমী রাখবে। 

বৃষ রাশি- গণেশ বলেছেন, নিকটাত্মীয়ের সমস্যা সমাধানে আপনার সবযোগিতা উপযুক্ত হবে। যাই হোক, আত্মবিশ্বাসের সঙ্গে একটি মোকাবেলা করতে সক্ষম হবেন। শিশুদের কাছ থেকে নেতিবাচক কিছু জানা হতাশাজনক হতে পারে। এই সময় কারও কাছ থেকে টাকা ধার করা ঠিক হবে না। এতে আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। খুব বেশি চাপ নেবেন না। এর প্রভাব রক্তচাপের সমস্যা বাড়িয়ে দিতে পারে। 

মিথুন রাশি- গণেশ বলেছেন, আপনার অনেক কাজ থাকা সত্ত্বেও পরিবার ও বন্ধুদের জন্য কিছু সময় বের করতে পারবেন। এটি আপনার সম্পর্ককে আরও আনন্দদায়ক করে তুলবে। ঘরে সন্তানের আগমনের সুসংবাদ পেতে পারেন। অতীতের নেতিবাচর জিনিসগুলো প্রাধান্য দেবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ থাকতে পারে। ঠান্ডা, জ্বরের মতো অ্যালার্জি বিরক্তিকর হতে পারে। 

কর্কট রাশি- গণেশ বলেছেন, সপ্তাহটি অনুকূল কাটবে। বন্ধুদের সাথে মজা করে কাটানো একটি মুহূর্তে স্মরণীয় হয়ে থাকবে। আপনার দুর্বলতা যেন কারো কাছে প্রকাশ না পায় সেদিকে খেয়াল রাখুন। শিশুদের সঙ্গে নিয়ে অভিযোগ থাকতে পারে। ভাইবোনের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। ব্যবসায় উন্নতি হবে। বিপরীত লিঙ্গের বন্ধুর প্রতি আকর্ষণ আপনার লক্ষ্য থেকে বিক্ষিপ্ত হতে পারে। মানসিক চাপ ও বিষণ্ণনতা থাকতে পারে। 

সিংহ রাশি- গণেশ বলেছেন, যে একজন গুরুর মতো ব্যক্তির সঙ্গে সাক্ষাত আপনার ভিতরে ইতিবাচক শক্তি সঞ্চার করবে। বিগত কয়েকটি ব্যর্থতা থেকে শিক্ষা নেওয়া প্রয়োজন। আপনাকে আপনার কর্মক্ষমতা আরও ভালো রাখতে হবে। ব্যক্তিগত কাজে মন দিন। অবহেলার কারণে ক্ষতি হতে পারে। চাকরি ও পেশা সুবিধাজনক হতে পারে এই সপ্তাহ। পারিবাকিত পরিবেশ সুখী হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, এই সপ্তাহে শারীরিকভাবে সুস্থ ও উদ্যমী বোধ করবেন। একটি পরিকল্পিত উপায় সব কিছু সম্পন্ন হবে। অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। বন্ধুদের কাছ থেকে কোনও ধরনের সহযোগিতা আশা করতে পারেনয কর্মচারীর কাছ থেকে সহযোগীতা পেতে পারেন। স্বামী-স্ত্রী ও পরিবারের সদস্যদের সহযোগিতা আপনাকে যে কোনও সমস্যায় শক্তি দেবে। 

তুলা রাশি- গণেশ বলেছেন, এই সপ্তাহটি খুব আরামে কাটবে। নতুন পরিকল্পনা করতে পারেন। আপনি যেমন জীবনযাপন করেন ও কথা বলেন তা মানুষকে আকৃষ্ট করতে পারে। নিকটাত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। পুরনো নেচিবাচক জিনিসগুলো ভুলে যাবেন না। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

বৃশ্চিক রাশি- গণেশ বলেছেন, এই সপ্তাহটি একটু অন্যরকম হবে। নিকটাত্মীয়দের স্বাস্থ্যের উন্নতি হবে। আবেগপ্রহণ হয়ে কোনও দায়িত্ব নেবেন না। সময়ের অভাবে সব সামলে উঠতে কষ্ট হবে। হজমের সমস্যা এড়িয়ে যাবেন না। সঠিক খাবার খান, না-হলে সমস্যা হতে পারে। ব্যবসায় কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন। 

ধনু রাশি- গণেশ বলেছেন, কোনও খাতে লগ্নির পরিকল্পনা করলে, তা ভাবনা চিন্তা করে করুন। পরিস্থিতি অনুকূল রয়েছে। ছাত্র-ছাত্রীরা কেরিয়ারের বিষয় সতর্ক হন। পরিবারের বড় সদস্যকে সম্মান করুন। খাওয়ার প্রতি অবহেলা স্বাস্থ্যের উপর খাবার প্রভাব ফেলবে। 

মকর রাশি- গণেশ বলেছেন, আপনার ব্যক্তিত্বতের জন্য সমাজে বিশেষ স্থান পাবেন। পাবিরারিক বিবাদ মিটে যাবে। এই মুহূর্তে এটি আপনার জন্য একটি উপকারী ও আনন্দদায়ক পরিস্থিতি হতে চলেছে। নিকটাত্মীয়দের কাছ থেকে দুঃসংবাদ পেতে পারেন। ব্যবসায়িক দিক থেকে সপ্তাহটি খুব অনুকূল যাবে। আরামদায়ক পরিবেশ বজায় থাকবে। 

কুম্ভ রাশি- গণেশ বলেছেন, কিছু নতুন তথ্য ও সংবাদ আসবে যা পারিবারিক ও আর্থিক দৃষ্টিকোণ থেকে শুভ সংবাদ পেতে পারেন। বিদেশ যেতে ইচ্ছুক ব্যক্তিরা সুখবর পেতে পারেন। ব্যবসায় নতুন পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বেশি চিন্তা করবেন না কোনও বিষয়। জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। বাড়তে পারে গ্যাসের সমস্যা। 

মীন রাশি- গণেশ বলেছেন, এই সপ্তাহে আপনি আত্মবিশ্বাস অনুভব করবেন। আপনার ইতিবাচক ও ভারসাম্য পূর্ণ চিন্তা আপনার গুরুত্বপূর্ণ কাজগুলো পরিকল্পনা উপায় সম্পন্ন করবে। সন্তানদের মাধ্যমে কোনও সাফল্য অর্জন করলে পরিবারে আনন্দের পরিবেশ তৈরি হবে। সময় মতো কাজগুলো শেষ হবে। পরিবারের সাথে আনন্দময় সময় কাটালে আপনি সতেজ অনুভব করবেন। বিশেষ করে স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া প্রয়োজন। 

আরও পড়ুন- ৭ রাশির দাম্পত্য কলহ বিচ্ছেদ পর্যন্ত গড়াতে পারে, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

আরও পড়ুন- ধনী হতে আর মাত্র ৬ দিন বাকি, শুক্রের গোচর প্রচুর অর্থ দেবে এই রাশিগুলিকে

আরও পড়ুন- পুরীর জগন্নাথ মন্দিরের এই ৫ রহস্য, যার রহস্য আজও বিজ্ঞান সমাধান করতে পারেনি
 

Share this article
click me!