তোতা পাখির মূর্তি দূর করবে সকল দুর্ভোগ, ঘর সাজান বাস্তু টোটকা মেনে

ঘর সাজাতে এমন বিভিন্ন মূর্তি ব্যবহার করেন অনেকে। ঘোড়ার মূর্তি, পেঁচা, হরিণের মূর্তি ব্যবহার করেন অনেকে। ঘর সাজাতে হাতির মূর্তি ব্যবহার করেন অনেকে। আবার অনেকে রাখেন তোতা পাখির মূর্তি জানেন কী, এই ধরনের মূর্তি গৃহসজ্জার সঙ্গে সঙ্গে ঘরে ইতিবাচক এনার্জি (Positive Energy) তৈরি করে। 

Sayanita Chakraborty | Published : Mar 27, 2022 9:47 AM IST / Updated: Mar 27 2022, 03:53 PM IST

গৃহিনীদের কাছে ঘর সাজানো বেশ গুরুত্বপূর্ণ বিষয়। গৃহসজ্জায় প্রকাশ পায় মানুষের রুচিবোধ। সে কারণে শখ করে দামি দামি মুখোস, ফুলদানি, দেওয়াল চিত্র কিনে আনেন অনেকে। ঘর সাজাতে এমন বিভিন্ন মূর্তি ব্যবহার করেন অনেকে। ঘোড়ার মূর্তি, পেঁচা, হরিণের মূর্তি ব্যবহার করেন অনেকে। ঘর সাজাতে হাতির মূর্তি ব্যবহার করেন অনেকে। আবার অনেকে রাখেন তোতা পাখির মূর্তি জানেন কী, এই ধরনের মূর্তি গৃহসজ্জার সঙ্গে সঙ্গে ঘরে ইতিবাচক এনার্জি (Positive Energy) তৈরি করে। শাস্ত্র মতে, এই মূর্তি আর্থিক বৃদ্ধির সঙ্গে সৌভাগ্য নিয়ে আসে। জেনে নিন তোতা পাখির মূর্তি কেন রাখবেন। 

শাস্ত্র মতে, সুখ শান্তি বাড়ে তোতা পাখির মূর্তি (Parrot) রাখলে। পারিবারিক শান্তি বজায় থাকুক, তা সকলেরই কাম্য। এই কারণে সারাটা ক্ষণ চলে মানিয়ে নেওয়ার লড়াই। এবার থেকে মেনে চলুন এক বিশেষ টোটকা। জ্যোতিষ টোটকা অনুসারে, ঘরে রাখুন তোতা পাখির মূর্তি। এই মূর্তি যে কোনও মাপের কিনতে পারেন। শাস্ত্র মতে, তোতা পাখির মূর্তি ইতিবাচক শক্তি উৎপন্ন করে। এর থেকে দূর হবে সকল অশান্তি। 

সব ক্ষেত্রে সাফল্য কিছুটা হলেও নির্ভর করে সৌভাগ্য ওপর। নানা কারণে দুর্ভোগ দেখা দিতে পারে। এই সকল কারণের মধ্যে একটি হল বাস্তুদোষ। শাস্ত্র মতে, ঘরে কোনও নেতিবাচক এনার্জি থাকলে তা দুর্ভোগ ডেকে আনে। এবার, সৌভাগ্য পেতে মেনে চলুন এই সহজ টোটকা। শাস্ত্র মতে, তোতা পাখির মূর্তি ইতিবাচক শক্তি উৎপন্ন করে। এবার সৌভাগ্য পেতে মেনে চলুন এই টোটকা। ঘরে রাখুন তোতা পাখির মূর্তি। 

পড়াশোনা উন্নতি হবে তোতা পাখির মূর্তির গুণে। বাচ্চার পড়াশোনা নিয়ে সকল মা-বাবারা চিন্তায় ভোগেন। এই সমস্যা দূর করতে একটি মূর্তি রাখুন। বাচ্চার পড়ার ঘরে রাখতে পারেন তোতা পাখির মূর্তি। ঘরের যে কোনও দিকে রাখলেই হল। টোটকা মেনে চললে উপকার পাবেন। বাচ্চার পড়ার ঘরে যে কোনও তাকে রাখুন তোতা পাখির মূর্তি। ঘরের যে কোনও জায়গায়ই রাখা যায় যায় তোতা পাখির মূর্তি। তবে, ঘরের যে কোনও দিকে রাখতে পারেন এই মূর্তি। এতে বাচ্চার জ্ঞান বৃদ্ধি পায়। তাই বাড়িতে কোনও শিক্ষার্থী থাকলে, তার পড়ার ঘরে তোতা পাখির মূর্তি রাখুন। এতে শিক্ষায় উন্নতি ঘটবে।

আরও পড়ুন- আপনার ভাগ্য ফিরতে পারে ঠাকুর ঘরের এই সাধারণ উপাদান দিয়ে, জেনে নিন এর সহজ ও নিশ্চিত প্রতিকার

আরও পড়ুন- এই রাশির জাতকরা কখনোই আর্থিক সঞ্চয় করতে পারে না, ব্যাঙ্ক ব্যালেন্স এবং জমানো পুঁজির দিক থেকে এরা পিছিয়ে থাকে

আরও পড়ুন- চৈত্র মাস কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর, জেনে নিন বিস্তারিত
 

Share this article
click me!