আলিয়ার জন্মছকে দোষ, তাই বার বার বাধা পড়ছে বিয়েতে দাবি জনপ্রিয় জ্যোতিষীর

  • বলিউডের সেরা জুটির বিয়ে নিয়ে অপেক্ষায় সকলে
  • এই বছরে শীতের মরশুমে গাঁটছড়া বাঁধতে পারেন তারা
  • স্থগিত সমস্ত পারিবারিক ও ছবির কাজ শেষ করে নিতে চান দুজনেই
  • আলিয়ার জন্মছকে সমস্যা রয়েছে জানালেন জ্যোতিষী

deblina dey | Published : May 16, 2020 6:24 AM IST / Updated: May 16 2020, 12:00 PM IST

২০২০ তে বলিউডের সেরা এক জুটির বিয়ে নিয়ে অপেক্ষায় সকলে। আর তা হল রণবীর এবং আলিয়ার বিয়ে। বলি পাড়া থেকে ভক্ত, সকলের প্রায় একমত এই বছরে সম্ভবত শীতের মরশুমে গাঁটছড়া বাঁধবেন এই লাভ বার্ডস। এর আগে জানা গিয়েছিল, রণবীর এবং আলিয়া তাঁদের বিয়ের জন্য কমপক্ষে এক মাসের ছুটি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেই মত তাঁদের স্থগিত সমস্ত পারিবারিক ও ছবির কাজ শেষ করে নিতে চান দুজনেই।

সর্বভারতীয় এক প্রতিবেদন থেকে জানা গিয়েছে যে, আলিয়া এবং রণবীর ২০২০ সালের শেষের দিকে গাঁটছড়া বাঁধতে পারে। বৈদিক জ্যোতিষ আচার্য বিনোদ কুমারের মতে, "দম্পতি যদি এই বছরের শেষে বিয়ে সেরে ফেলেন তবে এই সিদ্ধান্ত তাঁদের পারস্পরিক ক্যারিয়ার বৃদ্ধিতে খুব ইতিবাচক অবদান রাখবে এবং তাঁদের আগামী বছরও ক্যারিয়ারের দিক থেকে খুব লাভজনক হবে। তবে আচার্য বিনোদ কুমার আগেই নিজের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করে জানিয়েছিলেন, "তাদের রাশিফল অনুসারে, রণবীর ও আলিয়া বিয়ে ২০১৯ এর অক্টোবর থেকে পিছিয়ে ২০২০ সালে হওয়ার সম্ভাবনা বেশি। "শুক্র" হ'ল প্রেমের গ্রহ যা প্রেম এবং এটি রোম্যান্সকে নির্দেশ করে এবং বর্তমানে এই তারকা জুটির শুক্র গ্রহ বেশ পজেটিভ রয়েছে। তবে আলিয়ার জন্মছকে একটি সমস্যা রয়েছে, ফলে কিছু বিভ্রান্তি বা সমস্যা তৈরি হতে পারে, যার ফলে বিয়েতে বিলম্বের কারণ হতে পারে। এমন সময়গুলিতে আচার্য বিনোদ শাস্ত্রী উভয় পরিবারকেই একসঙ্গে সমস্যা সমাধানের জন্য কাজ করতে হবে।" 

 

 

এদিকে রণবীর এদিকে যশরাজ ব্যানারের ছবি সমশেরার শ্যুটিং সারতে ব্যস্ত। অন্য দিকে আলিয়ার হাতে থাকা সড়ক ২, এবং সঞ্জয় লীলা বনসালীর গাঙ্গুবাই কাঠিয়ওয়ারির ছবির কাজ শেষ করতে ব্যস্ত। রণবীর আলিয়ার বিয়ে সংক্রান্ত বহু গুজব এর মধ্যেই শোনা গিয়েছিল যে, তাঁদের বিয়ের অনুষ্ঠানটি ফ্রান্সে হবে। দম্পতি ইতিমধ্যে ক্যাটারার বুক করেছেন এবং বিখ্যাত ডিজাইনার সব্যসাচীর সঙ্গে গোপন বৈঠক চলছে ইত্যাদি ইত্য়াদি। তবে এইগুলি মিথ্যা বলে প্রমাণিত হয়েছে।

Share this article
click me!