জন্মছকে রাহুর দোষ জীবনে আনে বহু জটিল সমস্যা, জেনে নিন লাল কিতাব থেকে প্রতিকার

রাহু আক্রান্ত হলে ব্যক্তি মাদকাসক্তির শিকার হয়, কথাবার্তায় খিটখিটে হয়ে পড়ে এবং ভবিষ্যৎ সম্পর্কে সর্বদা উদাসীন থাকে। রাতে ঠিকমতো ঘুম না হওয়া, সব সময় ভীতিকর স্বপ্ন দেখা, অস্থির থাকা এবং কোনও বিষয়ে সিদ্ধান্ত নিতে না পারা অশুভ রাহুর লক্ষণ। 

Web Desk - ANB | Published : Sep 6, 2022 6:32 AM IST

কুণ্ডলীতে গ্রহের অবস্থান খারাপ হলে জীবনে দুঃখ-কষ্ট থাকে। রাহু যদি কুণ্ডলীতে অশুভ হয়, তাহলে সেই ব্যক্তি সর্বদা অসুবিধায় ঘেরা থাকে। একটি দুর্বল রাহু আপনাকে শুধু মানসিক নয়, শারীরিকভাবেও কষ্ট দেয়। রাহু আক্রান্ত হলে ব্যক্তি মাদকাসক্তির শিকার হয়, কথাবার্তায় খিটখিটে হয়ে পড়ে এবং ভবিষ্যৎ সম্পর্কে সর্বদা উদাসীন থাকে। রাতে ঠিকমতো ঘুম না হওয়া, সব সময় ভীতিকর স্বপ্ন দেখা, অস্থির থাকা এবং কোনও বিষয়ে সিদ্ধান্ত নিতে না পারা অশুভ রাহুর লক্ষণ। 

যাদের রাহু দুর্বল তারা জল, আগুন এবং উচ্চতাকে খুব ভয় পায়। এই লোকেরা প্রায়শই অসুস্থ এবং ঝামেলা-ব্যর্থতা তাদের পিছু ছাড়ে না। অপ্রয়োজনীয় মানুষের সাথে তাদের শত্রুতা বেড়ে যায় এবং এই লোকেরা অন্যদের সাথে প্রতারণা শুরু করে। অগোছালো বা বিশৃঙ্খলভাবে জীবনযাপনের জন্য রাহুকে দায়ী করা হয়। লাল কিতাবে রাহু দোষের সহজ প্রতিকার দেওয়া হয়েছে যা যে কেউ করতে পারে।

আরও পড়ুন- জেনে নিন এই বছরের মহালয়া অমাবস্যা কবে, রইল তিথি তর্পণ মুহুর্ত ও বিশেষ তাৎপর্য

আরও পড়ুন- পিতৃপক্ষ কবে থেকে শুরু হচ্ছে, এই সময় ভুলেও এই কাজগুলি করবেন না, জেনে নিন প্রতিকার

আরও পড়ুন- দেবী দুর্গার মাটির মূর্তি অসম্পূর্ণ থেকে যায় এই তিনটে গুরুত্বপূর্ণ উপাদান ছাড়া, জেনে নিন

রাহুর জন্য লাল কিতাবের প্রতিকার-
রাহু গ্রহ সম্পর্কিত লাল কিতাবের প্রতিকার করলে ব্যক্তি তার ইতিবাচক ফল পায়। যাদের কুণ্ডলীতে রাহু দোষ আছে তাদের সব সময় সঙ্গে একটি রৌপ্য মুদ্রা রাখা উচিত। গঙ্গায় স্নান করা আপনার জন্য শুভ। কালো কুকুরকে খাবার খাওয়ালে রাহু দোষও দূর হয়। রাহু দুর্বল হলে মাংস, মাছ ও মদ্যপান করবেন না। দরিদ্র ব্যক্তিকে সাহায্য করা এবং একটি লোহার আংটি বা একটি ব্রেসলেট পরা আপনার জন্য উপকারী হবে।

Share this article
click me!