রাজযোগ চলছে দ্রৌপদী মুর্মুর, জেনে নিন বিজেপির রাষ্ট্রপতি পদপ্রার্থীর কুণ্ডলী

আগামী ১৮ জুলাই হবে রাষ্ট্রপতি নির্বাচন। আর ফল প্রকাশ ২১ জুলাই। জ্যোতিষীদের মতে দ্রৌপদী মুর্মুকে এই মুহুর্তে হারানো প্রায় অসম্ভব।

Web Desk - ANB | Published : Jul 2, 2022 2:41 PM IST

বিজেপির রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু। ২৪ জুন তিনি মনোনয়ন জমা দিয়েছেন। তাঁকে নির্বাচিত করার আর্জি জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর নাম প্রস্তাব করেছিলেন বিজেপির প্রবীন নেতা রাজনাথ সিং, অমিত শাহ ও জেপি নাড্ডা। দ্রৌপদী মুর্মুর মনোনয়পত্র তৈরি করেছিলেন সংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশী। আগামী ১৮ জুলাই হবে রাষ্ট্রপতি নির্বাচন। আর ফল প্রকাশ ২১ জুলাই। জ্যোতিষীদের মতে দ্রৌপদী মুর্মুকে এই মুহুর্তে হারানো প্রায় অসম্ভব। কারণ তাঁর ভাগ্যে এখন রাজযোগ চলছে। তাই তাঁরা প্রায় নিশ্চিত যে ভারত প্রথম মহিলা আদিবাসী রাষ্ট্রপতি পেতে চলেছে। 

দ্রৌপদী মুর্মুর কুণ্ডলী-

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ বিজন দারুওয়ালা দ্রৌপদী মুর্মুর ভাগ্য গণনা করেছেন। তাঁর কথায় এই সময় তাঁর কিছু রাজ যোগ রয়েছে। যা তাঁকে জীবনে সাফল্যের শিখরে নিয়ে যেতে সাহায্য করবে। দ্রৌপদীর প্রধান রাশি হল মীন। এবং এর অধিপতি হল বৃহস্পতি। যাঁকে গ্রহরাজ বলা হয়। বৃহস্পতি তাঁর জন্ম তালিকায় সপ্তম ঘরে রয়েছে। এর দ্বারা গঠিত লগ্ন যোগ আর সংকল্প রাজ যোগ গঠন করে। সেই কারণেই বর্তমানে দ্রৌপদী মুর্মুর রাজনৈতিক জীবন হবে কাঁটাহীন। 

দ্রৌপদী একজন সংবেদনশীল ও আবেগপ্রবণ ব্যক্তি। এই বিশ্বের রূঢ়় বাস্তব তাঁর মনে যথেষ্ট প্রভাব ফেলে। সেই কারণে জীবনের সব আনন্দ তিনি ভোগ করতে পারেন না। প্রকৃতগতভাবে তিনি শান্ত। কিন্তু দৃঢ়় প্রতিজ্ঞ। মীতভাষী তিনি। তবে তাঁর চিন্তার জগৎ সুদূর প্রসারী। পরিস্থিতি ভালোমন্দ বিচার করতে তিনি সিদ্ধহস্ত। 

দ্রৌপদী মুর্মু অত্যান্ত সহানুভূতিশীল একজন মহিলা। যা তাঁকে প্রত্যেকের কাছে প্রিয় করতে তুলবে। তিনি অনুগত দেশপ্রেমিক। এই গুণগুলি আগামী দিনে তাঁর প্রথম নাগরিক হওয়ার পথে অনেকটাই এগিয়ে নিয়ে যাবে। জ্যোতিষীদের মতে বুধ গ্রহ তাঁর নিদের ঘরে রয়েছে। যা ভাদ্র যোগ প্রতিষ্ঠা করে। এই যোগ ব্যক্তিকে শক্তিশালী করতে পারে। বুধ গ্রহের জন্য তিনি শক্তিশালী শাসক হিসেবে আত্মপ্রকাশ করতে পারবেন। 

দ্রৌপদী মুর্মু সাহসী আর উচ্চাকাঙ্খী। তিনি ঝুঁকি নিতে পারেন। তাঁর পরিকল্পনা বাস্তবায়িত করতে তিনি ভয় পান না। তাঁর জ্ঞান তাঁকে অন্যদের থেকে আলাদা করে দিতে পারে। তাঁর শিক্ষা তাঁর পথকে মসৃণ করে দেয়। দ্রৌপদী মুর্মু পরিশ্রমী - তাই তাঁর সাফল্য কখনই অধরা থাকবে না। 

Read more Articles on
Share this article
click me!