সংসার অর্থ কর্মক্ষেত্রের সমস্যায় জর্জরিত, রক্ষার পথ দেখাবে 'লাল বই'-এর এই প্রতিকার

যদি কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে অশুভ অবস্থানে থাকে, তাহলে সেই ব্যক্তির জীবনে দুর্ভোগের পাহাড় হয়ে ওঠে। তিনি তার কর্মজীবন, ব্যবসা বা চাকরি, অর্থ, শিক্ষা, বিবাহিত জীবন ইত্যাদিতে কিছু সমস্যার সম্মুখীন হতে শুরু করেন। এমন পরিস্থিতিতে, জীবনের সমস্যাগুলি এড়াতে লাল বইয়ের এই প্রতিকারগুলি কাজে লাগিয়ে আপনি শুভ ফল পেতে পারেন।
 

Web Desk - ANB | Published : May 18, 2022 6:37 AM IST

লাল কিতাব বা লাল বই হল এমনই একটি জ্যোতিষশাস্ত্রীয় গ্রন্থ যাতে জীবনের ঝামেলা থেকে মুক্তি পাওয়ার পাশাপাশি জীবনের বিভিন্ন ক্ষেত্রে অগ্রগতি অর্জনের জন্য বিভিন্ন উপায় দেওয়া রয়েছে। অন্যদিকে গ্রহ-নক্ষত্র যদি কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে অশুভ অবস্থানে থাকে, তাহলে সেই ব্যক্তির জীবনে দুর্ভোগের পাহাড় হয়ে ওঠে। তিনি তার কর্মজীবন, ব্যবসা বা চাকরি, অর্থ, শিক্ষা, বিবাহিত জীবন ইত্যাদিতে কিছু সমস্যার সম্মুখীন হতে শুরু করেন। এমন পরিস্থিতিতে, জীবনের সমস্যাগুলি এড়াতে লাল বইয়ের এই প্রতিকারগুলি কাজে লাগিয়ে আপনি শুভ ফল পেতে পারেন।

১)  লাল বইয়ের প্রতিকার অনুসারে, একটি জল ভর্তী নারকেল নিন, এটি আপনার উপর ২১ বার নামিয়ে আনুন এবং তারপর একটি মন্দিরে গিয়ে আগুনে পুড়িয়ে দিন। ৫টি শনি বা মঙ্গলবার এই প্রতিকারটি ক্রমাগত করলে, আপনার উপর আসা বাধাগুলি থেকে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে এটি আপনার স্বাস্থ্যের উন্নতি করবে বলে বিশ্বাস করা হয়।
২) একটি ব্রোঞ্জের পাত্র সরিষার তেল দিয়ে পূর্ণ করুন এবং একটি ১ টাকার মুদ্রা রাখুন এবং এতে আপনার ছায়া দেখুন এবং তারপরে সেই দিনই এই পাত্রটি শনিদেবের মন্দিরে রাখুন। টানা পাঁচটি শনিবার এই প্রতিকার করলে শনি গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পাওয়া যায় বলে বিশ্বাস করা হয়।

আরও পড়ুন- চন্দ্রগ্রহণের সঙ্গে সঙ্গে সূর্য ও মঙ্গলের গতিবিধির পরিবর্তন, এই রাশিগুলিকে থাকতে হবে সতর্ক

আরও পড়ুন-  বড় প্যাকেজের চাকরি পাবে এই রাশির জাতকরা, জীবনে পরিবর্তন আসতে চলেছে গ্রহের অবস্থানের কারণে

আরও পড়ুন- ৭ এপ্রিল থেকে ৬ রাশিকে থাকতে হবে সতর্ক, মঙ্গলের কু-নজর পড়বে এই রাশিগুলির উপর

৩) হিন্দু ধর্মের বিশ্বাস অনুসারে, প্রদীপ জ্বালানো এবং ধূপ দেওয়া খুব শুভ বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে আপনার জীবনের নেতিবাচকতা দূর করতে, আপনার দেবতাদের উদ্দেশ্যে জ্বলন্ত মোমবাতিতে গুড় এবং ঘি ঢেলে ধূপ প্রদর্শন করা শুভ বলে মনে করা হয়।
৪) লাল বই অনুসারে, আপনার বাড়িতে একটি ফিশ অ্যাকোয়ারিয়ামে ৪ টি গোল্ডফিশ এবং একটি কালো মাছ রাখা হয় তা জীবনে সুখ ও সমৃদ্ধি বাড়াতে এবং ঝামেলা দূর করতে উপকারী বলে মনে করা হয়।

Share this article
click me!