সেপ্টেম্বরে ধনু রাশির ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Sep 13, 2022 3:11 AM IST

রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। এরা প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। এরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। বন্ধু সংখ্যা একটু কম। 
এরা দৈবে অত্যধিক বিশ্বাসী হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে। এদের অর্থ ভাগ্য খুব ভাল নয়। এদের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। তবে জেনে নেওয়া যাক বছরের নবম মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

ধনু রাশির উপর সেপ্টেম্বর মাসের প্রভাব 
ধনু রাশির শাসক গ্রহ বৃহস্পতি। এই মাসে আপনার কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। এই মাসে আপনি খুব ব্যস্ত বোধ করতে পারেন। আয়ের উত্স বৃদ্ধির সঙ্গে সঙ্গে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। এই মাসে আপনাকে স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। মাসের মাঝামাঝি আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে ব্যয়ও বাড়বে। মাসটি শুভ সংবাদ দিয়ে শুরু হবে। চাকরিতে পদোন্নতি সম্ভব। আপনি যদি এই মাসে জমি বা যানবাহন নেওয়ার কথা ভাবছেন তবে সেই পরিকল্পনাটি পূরণ হতে পারে। মাসের শেষে পরিবারে কোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। ধনু রাশির শিক্ষার্থীরা কর্মজীবনের নতুন সুযোগ পেতে পারে। 

প্রথম সপ্তাহ-

সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে আপনি আপনার সামর্থ্যের জোরে অনেক কিছু অর্জন করতে পারবেন। অফিসে টার্গেট পূরণ করে কর্মকর্তারা উৎসাহিত করতে পারেন। এই সময়ে, আপনার কিছু অমীমাংসিত কাজ শেষ হতে পারে।

দ্বিতীয় সপ্তাহ-

এই সময়ে আপনার বিরোধীদের থেকে সক্রিয় হতে হবে। আপনার লক্ষ্যে লেগে থাকুন, কেউ আপনাকে বিভ্রান্ত করতে পারে। ব্যবসায়ী শ্রেণীকে অর্থের লেনদেনে সতর্ক থাকতে হবে। অর্থের ক্ষতি হতে পারে।

তৃতীয় সপ্তাহ-

সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে ধনু রাশির জাতকরা একটি বড় অর্জন পেতে পারেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় সম্প্রসারণ হতে পারে। এই সময়ে আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে একটি বড় উপহার পেতে পারেন।

আরও পড়ুন- এই মাসে জটিল কাজের সমাধান হবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির

আরও পড়ুন- নতুন কাজে সাফল্য আসবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর


চতুর্থ সপ্তাহ-

এই সময়টা আপনার জন্য পলাতক হতে পারে। প্রেমের সম্পর্কের জন্য এই সপ্তাহটি ভালো। অফিসে বাড়তি দায়িত্ব পাওয়া যেতে পারে। এই সময়ে, আপনার কিছু অমীমাংসিত কাজ শেষ হতে পারে।

প্রতিকার- বৃহস্পতিবার ভগবান বিষ্ণুকে হলুদ ফুল অর্পণ করুন এবং বিষ্ণু সহস্রনাম স্তোত্র পাঠ করুন।

Share this article
click me!