Asianet News BanglaAsianet News Bangla

এই মাসে জটিল কাজের সমাধান হবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

September 2022 how will effect on Aries according to astrology BDD
Author
First Published Sep 3, 2022, 7:40 AM IST

রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। এরা খুব তোষামোদ প্রিয় মানুষ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। এরা অত্যন্ত বন্ধুবৎসল। পরিস্থিতি প্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মেষ রাশির উপর সেপ্টেম্বর মাসের প্রভাব 
সেপ্টেম্বর মাস মেষ রাশির উপর মানসিক আনন্দ এবং চাপ দুটোই বাড়িয়ে দেবে। কল্পনা শক্তি শক্তিশালী হবে। রোজগারে সামান্য হ্রাস ঘটবে তবে আর্থিক অবস্থা ভালো থাকবে। কিছু ভালো খবর সুখ দেবে। আপনি অনেক সপ্তাহের বিভ্রান্তি থেকে মুক্তি পাবেন। বিবেক বিরক্ত হবে। বেশি শুনুন, কথা কম বলুন। কর্মক্ষেত্রে পরিবর্তনের ইচ্ছা বাড়বে। বন্ধুদের সহযোগিতা আনন্দদায়ক হবে, তবে বিপরীত লিঙ্গের থেকে সতর্কতা প্রয়োজন। প্রথম দিকে লাভজনক বিনিয়োগে অর্থের ক্ষতি হবে। দূর থেকে বিতর্ককে শুভেচ্ছা জানান।

মাসের দ্বিতীয় সপ্তাহে কিছু খবর আনন্দের উৎস হয়ে উঠবে। আপনার বিবেক বাড়বে। কোনো জটিল কাজ আপনার মানসিক চতুরতায় সমাধান হয়ে যাবে। কর্মক্ষেত্রে কর্মচারী ও সহকর্মীদের দায়িত্ব পালন না করার কারণে আতঙ্ক থাকবে। ভুল অনুমান ক্ষতির কারণ হতে পারে। পরিবারের সবাইকে নিয়ে মন্তব্য করলে পারিবারিক পরিবেশে বিরূপ প্রভাব পড়বে।

তৃতীয় সপ্তাহে, প্রফুল্লতা বৃদ্ধি পাবে। একটি আইনি বিরোধ নিষ্পত্তির ভিত্তি তৈরি করবে। কারো পরামর্শে উপকার হবে। আপনার ছবি সম্পর্কে সতর্ক থাকুন অন্যথায় এটি প্রভাবিত হতে পারে। অধিক পরিশ্রমে সামান্য লাভ হবে। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাওয়া গেলেও নস্টালজিয়ার পরিস্থিতি বজায় থাকবে। বিচক্ষণ আচরণ উপকারী হবে। স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব পড়বে, বিশেষ করে পা এবং কাঁধে।

আরও পড়ুন- এই মাসে ব্যবসার উন্নতির যোগ রয়েছে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো মেষ রাশির

আরও পড়ুন- এই মাসে শারীরিক সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো বৃষ রাশির

আরও পড়ুন- এই মাসে ব্যবসার উন্নতির যোগ রয়েছে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো মিথুন রাশির

চতুর্থ সপ্তাহে, অনেক নতুন সুযোগ পাওয়া আনন্দ বয়ে আনবে, তবে কারও হিংসা অস্বস্তির কারণ হবে। অত্যধিক কারসাজি এড়িয়ে চলুন, অন্যথায় লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। যেকোন ছোটখাটো ব্যাপার ক্যানকারে পরিণত হবে এবং মানসিক চাপ দেবে। বিরোধীদের থেকে সম্মান ক্ষতিগ্রস্ত হবে। ঝুঁকি এড়িয়ে চলুন। অতিরিক্ত উত্সাহী হওয়ার প্রবণতা নিয়ন্ত্রণ করুন।
 

Follow Us:
Download App:
  • android
  • ios