অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | / Updated: Sep 04 2022, 07:40 AM IST

রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। এরা খুব তোষামোদ প্রিয় মানুষ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। এরা অত্যন্ত বন্ধুবৎসল। পরিস্থিতি প্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

বৃষ রাশির উপর সেপ্টেম্বর মাসের প্রভাব-
বৃষ রাশির জাতকরা সেপ্টেম্বর মাসে সঠিক মূল্যায়নে সাফল্য পাবেন। আপনার মূল ধারণা প্রাধান্য পাবে এবং ক্ষমতার সঙ্গে যুক্ত লোকেরা আশীর্বাদ পাবে। কয়েক মাস ধরে আটকে থাকা কাজে গতির সম্ভাবনায় আপনি খুশি হবেন। সময় মধ্যম থেকে ভালো। রাজনৈতিক পৃষ্ঠপোষকতায় লাভবান হওয়া সম্ভব। নতুন আইডিয়া থেকে নাম আসবে। ধৈর্যের অভাবে সমস্যা হতে পারে।

মাসের দ্বিতীয় সপ্তাহে ভেবেচিন্তে নতুন কোনও উদ্যোগ শুরু করুন। অনিচ্ছাকৃত তীক্ষ্ণ কথায় আত্মসম্মানে আঘাত করা থেকে বিরত থাকুন, অন্যথায় আপনাকে দিতে এবং নিতে হতে পারে। অবহেলা ক্ষতির কারণ হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিক থাকলেও অর্থের অভাব অনুভূত হবে। কাজের চাপ মানসিক চাপ সৃষ্টি করবে।

মাসের তৃতীয় সপ্তাহে দলে মতভেদ মন খারাপ করতে পারে। বাজি থেকে দূরে থাকুন নাহলে ক্ষতি হতে পারে। চিন্তাশীল পদক্ষেপ গ্রহণের মাধ্যমে, আপনি জীবনের বোর্ডে আপনার দুর্বল অংশকে উল্টাতে পারেন। স্ত্রী এবং নিজের স্বাস্থ্যের মধ্যে নরম হওয়ার লক্ষণ রয়েছে। সহকর্মীদের দায়িত্ব পালন না করার কারণে সমস্যা হবে। আপনার ওজন বাড়বে।

আরও পড়ুন- এই মাসে জটিল কাজের সমাধান হবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- এই মাসে শারীরিক সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো বৃষ রাশির

আরও পড়ুন- এই মাসে ব্যবসার উন্নতির যোগ রয়েছে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো মিথুন রাশির

চতুর্থ সপ্তাহে মানসিক অশান্তি থাকবে। বিবেকের টান থাকবে। আপনার প্রকৃতি থেকে সুরের অদৃশ্য হয়ে যাওয়ার ফলে উত্তেজনা বাড়বে। পিতামাতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। সন্তানের সুখ পাবেন। ধূর্ত মানুষ ধ্বংস হবে। সমাজের সুবিধাবঞ্চিত মানুষকে সাহায্য করার বোধ জাগ্রত হবে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

Share this article
click me!