কিছুতেই হাতে টাকা থাকছে না, তাহলে দেবী লক্ষ্মীর কৃপা পেতে প্রতিবেশীর বাড়ি থেকে এই দুটি জিনিস চুরি করুন


দারিদ্র্য কাটছে না- এই সমস্যার সমাধানও রয়েছে জ্যোতিষ শাস্ত্রে। জ্য়োতিষ শাস্ত্রে বলা হয়েছে যদি মা লক্ষ্মীর কৃপা পেতে চান, তাহলে প্রতিবেশীর বাড়ি থেকে আপনাকে দুটি জিনিস চুরি করতে হবে। একটি হল চিনি আর অন্যটি হল ঝাঁটা। শাস্ত্রমতে নিজের দারিদ্র্য দশা মোচনের জন্য চুরি করছেন

Web Desk - ANB | Published : May 27, 2022 1:11 PM IST / Updated: May 30 2022, 11:35 AM IST

কঠোর পরিশ্রম করছেন, দেবী লক্ষ্মীর কৃপা পেতে ব্রতপালনও করছেন। কিন্তু কিছুতেই লক্ষ্মীর কৃপা পাচ্ছে না। অর্থ আসছে কিন্তু  তা থাকছে নাা। দারিদ্র্য কাটছে না- এই সমস্যার সমাধানও রয়েছে জ্যোতিষ শাস্ত্রে। জ্য়োতিষ শাস্ত্রে বলা হয়েছে যদি মা লক্ষ্মীর কৃপা পেতে চান, তাহলে প্রতিবেশীর বাড়ি থেকে আপনাকে দুটি জিনিস চুরি করতে হবে। একটি হল চিনি আর অন্যটি হল ঝাঁটা। শাস্ত্রমতে নিজের দারিদ্র্য দশা মোচনের জন্য চুরি করছেন- এতে কিন্তু কোনও দোষ নেই। 

চিনি- 
জ্যোতিষ অনুযায়ী  চিনি হল শুক্রের প্রতীক। লক্ষ্মী, সরস্বতী আর দৈত্যগুরু শুক্রাচার্যের আশীর্বাদ রয়েছে চিনির ওপর।  আর সেই কারণে লক্ষ্মীর কৃপা পেতে প্রতিবেশীর বাড়ি থেকে অল্প কিছু চিনি চুরি করুন। তবে ভুলেও সেই চিনি নিয়ে বাড়়িতে প্রবেশ করবেন না। চিনি পুঁতে দিন বাড়ির বাগানে। মাটি খুঁড়ে সেই চিনি যদি পিঁপড়েতে খায় তাহলে আপনি জানবেন দেবী লক্ষ্মীর কৃপা আপনি পাবেনই। বাড়িতে আসবে টাকা। 

ঝাড়ু- 
ঝাড়ুকেও মা লক্ষ্মীর প্রতীক হিসেবে দেখা হয়। ঝাড়ু ঘরের নেতিবাচক শক্তি দূর করতে সাহায্য করে। তাই আপনি যদি ধনী হতে চান তাহলে অবশ্যই প্রতিবেশীর বাড়ি থেকে ঝাড়ু চুরি করুন। তারপর আপনার বাড়ির একটা কোন - যেখানে আপনি পুরনো বা বাতিল জিনিসগুলি রাখেন সেখানে লুকিয়ে রাখুন। তাতে দেখবেন আপনি দেবী লক্ষ্মীর কৃপা পাবেন।  

এর পাশাপাশি  দ্রুত আর্থিক খারাপ অবস্থা কাটিয়ে উঠতে যত্ন নিনি টাকার টাকা কখনই মুড়ে রাখবেন না। বিছানায় টাকা নিয়ে শোবেন না। তাহলে কিন্তু হিতে বিপরীত হতে পারে। টাকা সর্বদা যত্ন করে আলমারিতে রেখে দিন। টাকার ব্যাগ বিছানায় ভুলেও রাখবে না। 

Share this article
click me!