আলিয়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার আগে এক নজর রণবীরের জন্মকুণ্ডলিতে, কি বলছে অভিনেতার জন্মছক

রণবীর কাপুর লাভ লেটর লেখেন না এবং রণবীর কাপুরের প্রেমের সম্পর্কে যত কম রোমান্স আসে ততই ভাল। কিন্তু এমন মনে করার কোনও কারণ নেই যে, বিয়ের প্রতি রণবীর কাপুরের মনোভাব ব্রেকআপের দ্বারা প্রভাবিত। বিপরীতভাবে, রণবীর কাপুর একবার গাঁটছড়া বাঁধলে, রণবীর কাপুর এই সম্পর্কটিকে টিকিয়ে রাখার জন্য মানবিক ভাবে চেষ্টা করবেন, যা বিয়ের বহু বছর পরেও অব্যাহত থাকবে।
 

Web Desk - ANB | Published : Apr 5, 2022 12:03 PM IST / Updated: Apr 05 2022, 05:34 PM IST

রণবীর কাপুরের মতে, বিয়ে জীবনের একটি অংশ, যা করতেই হয়। তবে, রণবীর কাপুর বিয়ের চেয়ে বন্ধুত্বে বেশি বিশ্বাস করেন। সাধারণত, রণবীর কাপুর লাভ লেটর লেখেন না এবং রণবীর কাপুরের প্রেমের সম্পর্কে যত কম রোমান্স আসে ততই ভাল। কিন্তু এমন মনে করার কোনও কারণ নেই যে, বিয়ের প্রতি রণবীর কাপুরের মনোভাব ব্রেকআপের দ্বারা প্রভাবিত। বিপরীতভাবে, রণবীর কাপুর একবার গাঁটছড়া বাঁধলে, রণবীর কাপুর এই সম্পর্কটিকে টিকিয়ে রাখার জন্য মানবিক ভাবে চেষ্টা করবেন, যা বিয়ের বহু বছর পরেও অব্যাহত থাকবে।
রণবীর কাপুরের স্বাস্থ্য রাশিফল
রণবীর কাপুরের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হওয়ার দরকার নেই, তবে এটিকেও উপেক্ষা করা উচিত নয়। রণবীর কাপুর ঠান্ডা এবং বিশেষ করে প্রাণবন্ত। দুটোই রণবীর কাপুরের জন্য ভালো নয়। রণবীর কাপুরের রোদ এড়িয়ে চলা প্রয়োজন। বিশেষ করে যদি রণবীর কাপুরকে ঠান্ডা অঞ্চলে ভ্রমণ করতে হয়। এমন কোনও কারণ থেকে দূরে থাকুন, যার কারণে রণবীর কাপুরের শরীরের তাপমাত্রা বাড়তে পারে। রণবীর কাপুরের পরবর্তী জীবনে অপোলেক্সি এড়ানো উচিত। রণবীর কাপুরের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ যে রণবীর কাপুর সময় মতো ঘুমান এবং রাতে বেশিক্ষণ জাগেন না। কারণ রণবীর কাপুর অত্যন্ত উদ্যমী এবং কর্মক্ষেত্রে সর্বদা গতিশীল, যার কারণে রণবীর কাপুরের দৈনন্দিন শক্তি দ্রুত নষ্ট হয়ে যায়। 
রণবীর কাপুরের রাশিফল
অবসরের মুহূর্তগুলি রণবীর কাপুরের জন্য বিশেষ তাৎপর্য রাখে এবং রণবীর কাপুর যতই ব্যস্ত থাকুন না কেন সেই মুহূর্তগুলিকে নষ্ট করতে চান না। স্পষ্টতই এটি রণবীর কাপুরের বুদ্ধি, রণবীর কাপুর তার বেশিরভাগ সময় খোলা বাতাসে কাটাতে চান। রণবীর কাপুর ক্লান্তিকর খেলা পছন্দ করেন না। তবে রণবীর কাপুর হাঁটা, মাছ ধরা, পড়াশোনা করে সময় কাটাতে পছন্দ করেন।
রণবীর কাপুরের রাশিচক্র
চন্দ্র রাশি: মকর রাশি
নক্ষত্রঃ শ্রাবণ
সূর্য রাশি (পশ্চিম): তুলা রাশি
সূর্য রাশি (ভারতীয়): কন্যা রাশি

রণবীর কাপুরের ভাগ্য ও তৃপ্তি রাশিফল
কম সময়ে বেশি পাওয়ার আকাঙ্খা, রণবীর কাপুর চরম চাপের মধ্যে থাকেন, তবুও তার একগুঁয়েমির কারণে সময়ের সঙ্গে আপস করেন না। বিভ্রান্তির কারণে রণবীর কাপুর, একসাথে অনেক কাজ করার চেষ্টা করে তার শক্তি নষ্ট করেন ফলে সব কাজ সঠিক সময়ে করে উঠতে পারেন না। জীবনের শেষভাগে, রণবীর কাপুর 'মাইগ্রেন' সমস্যায় ভুগতে পারেন এবং রণবীর কাপুরকে শিথিল করার শিল্প শিখতে হবে। যে কোনও ধরণের সম্মিলিত শারীরিক এবং মানসিক ব্যায়াম যেমন যোগব্যায়াম ইত্যাদি এই সমস্যার সর্বোত্তম সমাধান। রণবীর কাপুরের গুরুত্ব সহকারে চিন্তা করার এবং বোঝার ক্ষমতা রয়েছে এবং এর কারণে যে কোনও বিষয়ে রণবীর কাপুরের ভাল দখল থাকবে। তবে এর উল্টো দিকটি হল যে রণবীর কাপুর তার গভীরতায় যেতে আরও সময় নেবেন তাই কখনও কখনও রণবীর কাপুর তার পড়াশোনা নিয়ে বিরক্ত হতে পারেন। রণবীর কাপুর তার শিক্ষার ক্ষেত্রে কঠোর পরিশ্রম করবেন এবং অধ্যয়নশীল প্রকৃতির হবেন। 

নিয়মিত অধ্যয়ণ রণবীর কাপুরকে অনেক সাহায্য করবে এবং এর ভিত্তিতেই রণবীর কাপুর তার কাজ শেষ করতে পারবে। হয়তো রণবীর কাপুরকে মাঝেমধ্যে কারও সঙ্গে থাকতে হয় তাকে এই বিষয়ে সমস্যায় পড়তে হয়েছিল এবং সেই কারণে রণবীর কাপুরের পড়াশোনা কিছুটা দীর্ঘ হতে পারে, তবে ক্রমাগত অনুশীলনের কারণে রণবীর কাপুর শেষ পর্যন্ত এতে সফল হবেন। অনেক সময় রণবীর কাপুর তার কঠোর পরিশ্রমের ফল পাবেন না যেমন রণবীর কাপুর প্রত্যাশা করেন, তবে রণবীর কাপুরের জ্ঞান বৃদ্ধি অপ্রত্যাশিতভাবে ঘটবে এবং এটি রণবীর কাপুরকে জীবনে সফল করবে।

Read more Articles on
Share this article
click me!