৬ থেকে ১২ই জুন- কেমন যাবে গোটা সপ্তাহ? ট্যারট কার্ডে ভবিষ্যতবাণী চিরাগ দারুওয়ালার

অর্থভাগ্য থেকে পরিবারে সুখ শান্তি, সব কিছু সরলরেখায় চলবে কীনা, তা জানতে সবাই চান। সেখানেই প্রয়োজন পড়ে রাশিফলের। সারা সপ্তাহ কেমন যাবে তা জানার জন্য মানুষ ভরসা করেন ট্যারট কার্ড রিডিংয়ের ওপরেও।

Chirag Daruwalla | Published : Jun 5, 2022 4:46 PM IST / Updated: Jun 06 2022, 12:54 AM IST

সপ্তাহের শুরুতেই আমরা ইচ্ছুক থাকি এটা জানতে, যে গোটা সপ্তাহ কেমন কাটবে। অর্থভাগ্য থেকে পরিবারে সুখ শান্তি, সব কিছু সরলরেখায় চলবে কীনা, তা জানতে সবাই চান। সেখানেই প্রয়োজন পড়ে রাশিফলের। সারা সপ্তাহ কেমন যাবে তা জানার জন্য মানুষ ভরসা করেন ট্যারট কার্ড রিডিংয়ের ওপরেও। ৬ই জুন থেকে ১২ই জুন সারা সপ্তাহ ১২ টি রাশির জাতকদের কেমন যাবে, তা জানালেন প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। 

মেষ রাশি: তিনটি পেন্টাকলস
আপনার সেট করা লক্ষ্যগুলি অর্জন করতে যারা আপনাকে সাহায্য করছে তাদের সাথে সঠিক সম্পর্ক বজায় রাখা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি সাবধানে এবং ধীরে ধীরে প্রতিটি পদক্ষেপ নিতে হবে. এখনই বড় পরিবর্তন আশা করা আপনার পক্ষে ভুল প্রমাণিত হতে পারে। কাজের সাথে সম্পর্কিত সবকিছুর যথাযথ যত্ন নিতে হবে। 
শুভ রং: নীল
শুভ সংখ্যা: ৯

বৃষ রাশি: স্টার
আপনি যেমন জীবনে ভারসাম্য চান, আপনাকেও চেষ্টা করতে হবে। আপনি অন্য লোকেদের প্রতি যে সহায়তা প্রদান করেন তার সাথে আপনাকে আরও বৈষম্যমূলক হতে হবে। আপনার ক্ষেত্রে যারা উচ্চ অবস্থান অর্জন করেছে তারা অনুপ্রাণিত হতে থাকবে। সঙ্গীর নেওয়া একটি সিদ্ধান্ত হঠাৎ করে বড় পরিবর্তন আনতে পারে। গলা সংক্রান্ত সমস্যার দিকে নজর দিতে হবে।
শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ২

মিথুন:- সিক্স অফ ওয়ান্ডস
আপনি যার জন্য ঈর্ষা বোধ করেন তার চেষ্টাগুলি জানার চেষ্টা করুন, তবেই আপনি তাদের সাথে নিজেকে তুলনা করা বন্ধ করবেন। আজ আপনার মনের বিরুদ্ধে কিছু ঘটনা ঘটতে পারে; এটাকে আপনার পরাজয় হিসেবে নেবেন না। কর্মক্ষেত্রে উচ্চ পদ বা নেতৃত্বের সহযোগিতা পাবেন। স্বামী/স্ত্রীকে তাদের পারস্পরিক বিবাদ পরিবারের সদস্যদের সামনে আসতে দেওয়া উচিত নয় অন্যথায় বিবাদ বাড়তে পারে। পর্যাপ্ত ঘুমানোর চেষ্টা করতে হবে। ঘুমের ব্যাঘাত বাড়তে পারে।
শুভ রং:- লাল
শুভ সংখ্যা: ৩

কর্কটঃ টু অফ কাপস
আপনার চিন্তাভাবনার পরিবর্তনের কারণে আপনি আপনার ব্যক্তিত্বেও পরিবর্তন দেখতে পাবেন। দৃষ্টিভঙ্গি নিয়ে সিদ্ধান্ত নেওয়া বা আপনার জন্য একটি বড় লক্ষ্য অর্জন করা এখনই সম্ভব নয়। একটি জিনিস ঠিক করার চেষ্টা করুন এবং এটি পরিবর্তন করুন। প্রয়োজনে আপনি সময়ে সময়ে সাহায্য ও নির্দেশনা পাবেন। কর্ম সংক্রান্ত বিষয়ে উন্নতির চেষ্টা করতে হবে। যতদিন আপনার দক্ষতা বাড়বে ততদিন বড় কিছু পাওয়া সম্ভব নয়। আপনার স্ত্রীর সাথে আলোচনা করার সময় আপনার আবেগ নিয়ন্ত্রণ করা প্রয়োজন। ডাক্তারের দেওয়া নির্দেশনা মেনে চলুন।
শুভ রং:- গোলাপি
শুভ সংখ্যা: ৪

সিংহ রাশি: সান
একা আপনার জীবনের সাথে যুক্ত একটি পরিস্থিতির মুখোমুখি হওয়া আপনার বিশ্বাসকে দৃঢ় রাখবে। যাইহোক, কোনও বড় কাজের দায়িত্ব নেওয়ার আগে আপনার মানসিক অবস্থার দিকে মনোযোগ দেওয়া আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হতে পারে। প্রতিবার নিজের প্রতি প্রত্যাশা বাড়ালে আপনি মানসিক চাপ সৃষ্টি করেন; একই সময়ে, আপনার আগ্রহের বিষয়গুলি সম্পর্কে আপনি নেতিবাচক বোধ করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা বজায় থাকবে। শিশুদের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে একে অপরের সাথে আলোচনা করতে ভুলবেন না। শরীরে দুর্বলতা অনুভূত হতে থাকবে।
শুভ রং:- হলুদ
শুভ সংখ্যা: ৫

কন্যা: ডেথ

আপনার মানসিক এবং শারীরিক প্রকৃতির সাথে নিজেকে শিথিল করুন এবং নতুন জিনিস সম্পর্কে চিন্তা করুন। পুরানো জিনিস যা আপনাকে মানসিক যন্ত্রণার মধ্য দিয়ে যেতে দিয়েছিল তা বদলে যাবে; কিন্তু এই পরিবর্তন আপনার মানসিক চাপও সৃষ্টি করতে পারে। আপনার প্রকৃতিতে নমনীয়তা নিয়ে পরিবর্তনশীল পরিস্থিতি বোঝার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে হঠাৎ বৃদ্ধি হতে পারে। অবিবাহিতরা পারিবারিক চাপের সম্মুখীন হতে পারেন। অস্থিরতা ও বিরক্তি বৃদ্ধির কারণে স্বাস্থ্যে পরিবর্তন আসবে।
শুভ রং:- সাদা
শুভ সংখ্যাঃ ৭

তুলা রাশি:- ফোর অফ সোর্ডস
প্রতিটি ক্ষেত্রে, তারা এটি দখল করেছে, বাধা সত্ত্বেও আমরা খুব কমই কল্পনা করতে পারি। আপনি যে সমস্যার সম্মুখীন হন না কেন, আপনি কিছু না কিছু শিখছেন; এই জিনিসগুলিকে উপেক্ষা করা আপনার মনোযোগ জীবনের সাথে যুক্ত নেতিবাচক জিনিসগুলিতে রাখে। আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে হবে। চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিদের সামর্থ্যের চেয়ে বেশি দায়িত্ব দেওয়া হলে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে রিপোর্ট করুন। স্ত্রীর সাথে ভুল বোঝাবুঝি দূর করার জন্য উভয় পক্ষের প্রচেষ্টা থাকবে। হজমের সমস্যা বাড়তে পারে।
শুভ রং:- ধূসর
শুভ সংখ্যা: ৬

বৃশ্চিক: - টেন অফ কাপস
পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। পরিবারের সকল সদস্য দূরত্বের কারণ দূর করার চেষ্টা করবেন। সন্তানের কারণে পরিবারে সুখ শান্তির পরিবেশ থাকবে। আশানুরূপ, শিশুদের জীবনে অগ্রগতি দেখা যেতে পারে। পরিবারের সদস্যদের সহায়তায় ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা করা যেতে পারে, তবে এই পরিকল্পনায় কাজ করার সময় সম্পর্ক যাতে নষ্ট না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। প্রেম বিবাহের জন্য পরিবারের কাছ থেকে হঠাৎ সম্মতি পেতে পারেন। চোখের প্রদাহ ও চোখ সংক্রান্ত বিবাদ বাড়বে।
শুভ রং:- নীল
শুভ সংখ্যা: ৮

ধনু:- জাজমেন্ট
আপনি কিছু সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করতে পারেন, যার কারণে আপনি আর্থিক সিদ্ধান্ত নেওয়ার সময় মানসিকভাবে প্রস্তুত না হলেও একরকম ঝুঁকি নিতে পারেন, প্রতিটি ফলাফল সম্পর্কে সাবধানে চিন্তা করুন। আপনি অতীতে যে ভুলগুলি করেছেন তার পুনরাবৃত্তি না করার জন্য সতর্ক থাকুন। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। ছোট ছোট বিষয়গুলিকে আপনার একাগ্রতা ব্যাহত করতে দেবেন না। প্রেম জীবনে উন্নতি হবে। 
শুভ রং:- সবুজ
শুভ সংখ্যাঃ ১

মকর: দ্যা মুন
আপনার ব্যক্তিগত জীবনের সাথে জড়িত ব্যস্ততা বাড়ছে বলে মনে হচ্ছে, তাই সময়কে মাথায় রেখে প্রতিটি কাজ সঠিকভাবে করা আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হবে। আপনার পরিকল্পনায় অটল না থেকে, আপনি নিজের জন্য সমস্যা তৈরি করতে পারেন। বিপণন ক্ষেত্রে জড়িতদের জন্য লক্ষ্য পূরণ করা সম্ভব হবে না। আপনার জীবনসঙ্গী কোনো সিদ্ধান্তে অটল না থাকায় আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। রক্তচাপ ওঠানামার কারণে আপনি নার্ভাস বোধ করবেন।
শুভ রং:- বেগুনি
শুভ সংখ্যা: ২

কুম্ভ: কুইন অফ ওয়ান্ডস
আপনার বিশ্বাস বজায় রাখা সম্ভব হবে না। আপনার চারপাশের পরিবেশ আপনার মানসিক অবস্থাকে প্রভাবিত করছে বলে মনে হচ্ছে। কোনো ধরনের ঘটনা যেন আপনার মধ্যে অহংকার বা প্রতিশোধের জন্ম না দেয়। আপনার কাজের সাথে সম্পর্কিত নতুন সুযোগ সন্ধান করা শুরু করুন। আপনার ব্যক্তিগত জীবনে পরিবারের সদস্য এবং স্ত্রীর হস্তক্ষেপ বাড়ছে বলে মনে হচ্ছে, যা সম্পর্কের টানাপোড়েন বাড়বে। পিছনে জড়তা অনুভূত হতে পারে।
শুভ রং:- গোলাপি
শুভ সংখ্যা: ৩

মীন রাশি: - সিক্স অফ কাপস
একজনকে অন্যের উপর খুব বেশি নির্ভর না করে নিজের জীবনের দায়িত্ব নিতে শিখতে হবে। সেটা টাকা হোক বা সম্পত্তি সংক্রান্ত; সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ এবং জ্ঞানী ব্যক্তিদের সাথে এটি নিয়ে আলোচনা করতে ভুলবেন না। আপনার নিজের ধারণাগুলিকে সত্য হিসাবে অনুসরণ করলে কিছু ভুল হতে পারে। আপনি সহজেই কাজের জন্য উপযুক্ত লোকদের সাথে সংযোগ করতে পারেন। সম্পর্কের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। সর্দি-কাশির সমস্যা কমতে শুরু করবে।
শুভ রং:- নীল
শুভ সংখ্যা: ২

Share this article
click me!