মিলনের সময় উদ্যম থাকে তুঙ্গে, বিছানায় Rough হতে পছন্দ করেন এই রাশির জাতক জাতিকা

অধিকাংশেরই মতে, সঙ্গমের পর সঙ্গীকে আরও ভালো করে চেনা যায়। দুজনে সম্পর্ক আরও মজবুত হয় যৌন মিলনের পর। যৌনতা নিয়ে সকলের ধারণা আলাদা। আবার সকলে যৌন চাহিদাও সমান নয়। জ্যোতিষে, উল্লেখ আছে চার রাশির কথা। যারা বিছানায় Rough হতে পছন্দ করেন। এই রাশির জাতক জাতিকার যৌন চাহিদা থাকে তুঙ্গে। জেনে নিন এরা কারা। 
 

Web Desk - ANB | Published : Jun 5, 2022 11:04 AM IST

বর্তমান প্রজন্মের কাছে শারীরিক মিলন খুবই সাধারণ বিষয় বিষয় হিসেবে গণ্য হয়। সে কারণে বিয়ের আগে বহুজন শারীরিক সম্পর্কে লিপ্ত হন। আর বিয়ের পর শারীরিক মিলন হবে তা তো স্বাভাবিক। অধিকাংশেরই মতে, সঙ্গমের পর সঙ্গীকে আরও ভালো করে চেনা যায়। দুজনে সম্পর্ক আরও মজবুত হয় যৌন মিলনের পর। যৌনতা নিয়ে সকলের ধারণা আলাদা। আবার সকলে যৌন চাহিদাও সমান নয়। কারও তা বেশি তো কারও কম। আমরা সকলেই মনে করে যৌনতা নিয়ে এমন পার্থক্য শুধু ব্যক্তির শরীরের ওপর নির্ভর করে। তবে, শাস্ত্র মতে তা নয়। জ্যোতিষে, উল্লেখ আছে চার রাশির কথা। যারা বিছানায় Rough হতে পছন্দ করেন। এই রাশির জাতক জাতিকার যৌন চাহিদা থাকে তুঙ্গে। জেনে নিন এরা কারা। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এদের কাছে যৌনতা হল আবেগ। তারা শারীরিক মিলনের সময় সাহসী ও দুঃসাহসিক আবেগ অনুসরণ করতে পছন্দ করেন। এরা বিছানায় বড্ড রুক্ষ আচরণ করেন। এতেই নাকি এরা যৌন সুখ লাভ করে থাকেন। 

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা যৌনতার সময় কোনও সীমারেখা মানতে চান না। এরা আবেগপ্রবণ মানুষ হন। এরা যৌন মিলনের সময় রুক্ষ আচরণ করে থাকেন। এরা স্বভাবে তেজী ও নির্ভীক হয়ে থাকেন। 

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা ব্যক্তির দৈহিক সৌন্দর্যের প্রতি আকৃষ্ট হন। তাছাড়া একা নিজেরাও পেশীবহল হন। এদের জীবনে যৌনতা নিয়ে নানা রকম ফ্যান্টাসি থাকে। যৌন মিলনের সময় এরা ফোরপ্লে করতে বেশ পছন্দ করেন। আর এরা মিলনের সময় চরম সুখ পেতে চান। যে কারণে বিছানায় সঙ্গীর সঙ্গে রাফ হন এরা। 

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা রোম্যান্টিক স্বভাবের মানুষ হন। শারীরিক মিলন প্রসঙ্গে ধারণার ক্ষেত্রে কুম্ভ রাশির সঙ্গে বাকি তিন রাশির মিল বিস্তর। এরা সঙ্গমের সময় নতুন কিছু পাওয়ার আশা করেন। যে কারণে বিছানায় এরা উদ্যম থাকে তুঙ্গে। এরা সব সময় নতুন অভিজ্ঞতার আশা রাখেন।   

আরও পড়ুন- সব রাশির জাতক মুক্তো পরতে পারেন না, জেনে নিন কাদের জন্য এই রত্ন উপযুক্ত

আরও পড়ুন- এই সপ্তাহে ৭ রাশির সম্পদ ও অর্থপ্রাপ্তির যোগ নিশ্চিত, দেখে নিন সপ্তাহের রাশিফল

আরও পড়ুন- মেষ থেকে মীন- এই সপ্তাহ কার জন্য শুভ, এক ঝলকে দেখে নিন সপ্তাহিক রাশিফল
 

Share this article
click me!