বৈশাখ মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর, দেখে নিন

  • বৈশাখ বাংলার বছরের প্রথম মাস
  • এই মাস গ্রীষ্মের আগমনী বার্তা দেয়
  • রাশিচক্রের দ্বিতীয় রাশি কর্কট
  • বৈশাখ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Apr 20, 2021 4:14 AM IST

গ্রেগরীয় বর্ষপঞ্জির বৈশাখ মাসের শেষার্ধ ও মে মাসের প্রথমার্ধ নিয়ে বৈশাখ মাস। বৈদিক পঞ্জিকায় এই মাসকে মাধব মাস এবং বৈষ্ণব পঞ্জিকায় একে মধুসূদন মাস বলে। "বৈশাখ" শব্দটি এসেছে বিশাখা নামক নক্ষত্রের নাম থেকে। এই মাসে বিশাখা নক্ষত্রটিকে সূর্যের কাছে দেখা যায়। প্রথাগত দিক থেকে বৈশাখ মাস থেকে গ্রীষ্ম ঋতুর শুরু ধরা হয়। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। 

আরও পড়ুন-  মঙ্গলবার ৪ রাশি কোনও অশুভ খবর পেতে পারেন, দেখে নিন আপনার রাশিফল 

কর্কট রাশির জাতক-জাতিকারা  অত্যন্ত খুঁতখুঁতে এবং ভীতু প্রকৃতির হয়। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এই রাশির জাতক-জাতিকারা খুব আত্মকেন্দ্রীক তবে স্পর্শকাতর। এরা বাবা মায়ের অত্যন্ত প্রিয়।এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বৈশাখ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- বৈশাখ মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর, দেখে নিন 

বৈশাখ মাসে কর্কট রাশি মামলা মোকদ্দ্মার কাজে সাফল্য পেতে পারেন। পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলা বৃদ্ধি পেতে পারে। কোনও মনের ইচ্ছে পূরণ হওয়ার যোগ আছে। কর্মস্থান পরিবর্তনের যোগ আসতে পারে। রক্তপাতের আশঙ্কা রয়েছে, তাই সাবধানে চলাফেরা করুন। এই মাসে কর্মক্ষেত্রে সমস্যার সৃষ্টি হতে পারে। মামলা মোকদ্দ্মার কাজে সাফল্য পেতে পারেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। চিকিৎসার বিষয়ে খরচ বৃদ্ধি পেতে পারে। সংসারের জন্য কোনও মঙ্গলজনক কাজ হবে। বিবাহিত জীবনে সুখের সময়। অনেক দিনের  এই মাসে ব্যবসায় নতুন কিছু ঘটতে পারে।  এই মাসে অতিরিক্ত খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কোনও কাজের যোগ আসতে পারে।  

Share this article
click me!