বৈশাখ মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর, দেখে নিন

 

  • বৈশাখ বাংলার বছরের প্রথম মাস
  • এই মাস গ্রীষ্মের আগমনী বার্তা দেয়
  • রাশিচক্রের দ্বিতীয় রাশি মিথুন
  • বৈশাখ মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Apr 19, 2021 7:02 AM IST

গ্রেগরীয় বর্ষপঞ্জির বৈশাখ মাসের শেষার্ধ ও মে মাসের প্রথমার্ধ নিয়ে বৈশাখ মাস। বৈদিক পঞ্জিকায় এই মাসকে মাধব মাস এবং বৈষ্ণব পঞ্জিকায় একে মধুসূদন মাস বলে। "বৈশাখ" শব্দটি এসেছে বিশাখা নামক নক্ষত্রের নাম থেকে। এই মাসে বিশাখা নক্ষত্রটিকে সূর্যের কাছে দেখা যায়। প্রথাগত দিক থেকে বৈশাখ মাস থেকে গ্রীষ্ম ঋতুর শুরু ধরা হয়। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। 

আরও পড়ুন-  এপ্রিল মাস কেমন কাটবে মীন রাশির, দেখে নিন 

মিথুন রাশির জাতক-জাতিকারা এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বৈশাখ মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন-  সোমবার ৬ রাশির শারীরিক সমস্যা বৃদ্ধির আশঙ্কা, দেখে নিন আপনার রাশিফল 

বৈশাখ মাসে মিথুন রাশির বাড়িতে অতিথিদের জন্য চিন্তা বাড়তে পারে। আর্থিক অবস্থার উন্নতির যোগ রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্তদের সুনাম বৃদ্ধি পেতে পারে। প্রেমের সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। ঘুরতে গিয়ে খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে। পড়াশুনার জন্য নতুন কোনও ব্যবস্থা নিতে হতে পারে। এই মাসে বাড়তি খরচের জন্য সমস্য়ায় পড়তে হতে পারে। এই মাসে সন্তানের ব্যবহারের জন্য মনে বিষন্ন ভাবে দেখা দিতে পারে। ধর্মের বিষয়ে আগ্রহ বৃদ্ধি পেতে পারে। কাজের চাপের জন্য শরীরের ক্ষতি হতে পারে।  তার ফলে মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। শিল্পীদের জন্য এই মাসটি খুব শুভ। এই মাসে কোনও নতুন কাজের খবর নিতে হতে পারে।    

Share this article
click me!