বৈশাখ মাস কেমন প্রভাব ফেলবে কন্যা রাশির উপর, দেখে নিন

  • বৈশাখ বাংলার বছরের প্রথম মাস
  • এই মাস গ্রীষ্মের আগমনী বার্তা দেয়
  • রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা
  • বৈশাখ মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Apr 22, 2021 5:51 AM IST

গ্রেগরীয় বর্ষপঞ্জির বৈশাখ মাসের শেষার্ধ ও মে মাসের প্রথমার্ধ নিয়ে বৈশাখ মাস। বৈদিক পঞ্জিকায় এই মাসকে মাধব মাস এবং বৈষ্ণব পঞ্জিকায় একে মধুসূদন মাস বলে। "বৈশাখ" শব্দটি এসেছে বিশাখা নামক নক্ষত্রের নাম থেকে। এই মাসে বিশাখা নক্ষত্রটিকে সূর্যের কাছে দেখা যায়। প্রথাগত দিক থেকে বৈশাখ মাস থেকে গ্রীষ্ম ঋতুর শুরু ধরা হয়। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। 

আরও পড়ুন-  বৃহস্পতিবার ৪ রাশির বিবাদে জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল 

কন্যা রাশির জাতক-জাতিকারা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। এরা একা থাকতে পছন্দ করেন না। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে। এদের প্রচুর বন্ধু হয়ে থাকে। যে কোনও কাজে এরা ঘন ঘন মত বদলাতে উন্নতির পথে তা বাধা হয়ে দাঁড়াবে। এরা সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বৈশাখ মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- পুজোয় ব্যবহৃত এই উপাদান বদলে দিতে পারে জীবন, কাজে লাগান জ্যোতিষশাস্ত্রের এই টোটকা 

বৈশাখ মাসে কন্যা রাশির রাজনৈতিক নেতাদের কোনও রকম যোগাযোগ আসতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয় বৃদ্ধির যোগ রয়েছে। এই মাসে বাড়িতে সাহায্যের জন্য অতিথি আসার যোগ রয়েছে। আয়ের ভাগ্য ভালো থাকলেও পাশাপাশি ব্যয়ের যোগও রয়েছে। কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে জয়ী হতে পারেন। শত্রুর দ্বারা খারাপ কিছু ঘটতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।  প্রেমের দিকে সম্পর্ক ভালো থাকবে।  মানসিক কষ্টে ভুগতে হতে পারে।

Share this article
click me!