এপ্রিল মাস কেমন কাটবে মকর রাশির, দেখে নিন

  • বছরের চতুর্থ মাস এপ্রিল
  • এই মাসেই শুরু হয় বাংলার নতুন একটি বছর
  • রাশিচক্রের দশম  রাশি মকর
  • এপ্রিল মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Apr 17, 2021 4:05 AM IST

রাশিচক্রের দশম  রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির জাতক-জাতিকাদের সন্দেহপ্রবণতার জন্য বিবাহিত জীবনে অনেক সমস্যা দেখা দেয়। এরাই একা থাকতেই বেশি পছন্দ করে। এদের বন্ধুরা সব সময় এড়িয়ে যায়। এদের অবসাদ এবং বিষাদ এদের মধ্যে অতি মাত্রায় দেখা যায়। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থতম মাস এপ্রিল, মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন- শনিবার ৫ রাশির জীবনে সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন আপনার রাশিফল 

এপ্রিল মাসে মকর রাশির আর্থিক খরচ বৃদ্ধি পাবে, পাশাপাশি সন্তানের জন্য চিন্তাও বৃদ্ধি পাবে। এই মাসে বন্ধুর জন্য মানসিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশিদের কাছে সুনাম বৃদ্ধি পেতে পারে। এই মাসে আয় ও ব্যায়ের পরিমান মোটামুটি সমান থাকবে। আর্থিক খরচ বৃদ্ধি পাবে, পাশাপাশি সন্তানের জন্য চিন্তাও বৃদ্ধি পাবে। এই মাসে কর্মক্ষেত্রে বা সংসারে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সঙ্গীর জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। শারীরিক সমস্যা নিয়ে ভুগতে হতে পারে। বেকারদের জন্য নতুন কাজের সুযোগ আসতে পারে।

আরও পড়ুন-  কোন রাশির আসতে চলেছে নতুন প্রেম, কাদের হবে সম্পর্কের উন্নতি, জেনে নিন নববর্ষে প্রেমের কাহিনী 

কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন হতে পারে। এই মাস ব্যবসায়ীদের জন্য অত্যন্ত শুভ। এই মাসে কর্মক্ষেত্রে বা সংসারে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যারা ব্যবসা করেন তাঁদের মধ্যে থেকে কাঠের ব্যবসায় লাভের যোগ রয়েছে। সন্তানের জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বন্ধুরা আপনার সরলতার সুযোগ নিতে পারে। সঙ্গীর জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। বেকারদের জন্য নতুন কাজের সুযোগ আসতে পারে। এই মাসে মানসিক অস্থিরতা খুব বেশি থাকবে। কর্মে উন্নতির যোগ রয়েছে। প্রতিবেশিদের কাছে সুনাম বৃদ্ধি পাবে। 

Share this article
click me!