বছরের প্রথম মাস কেমন কাটবে বৃষ রাশির, দেখে নিন

  • বছরের প্রথম মাস জানুয়ারি
  • এই মাস দিয়েই শুরু হয় নতুন একটি বছর
  • রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ
  • জানুয়ারি মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 3, 2021 4:14 AM IST

ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র।

নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। দের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এরা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে সহজেই। এদের জীবনে উত্থান পতন খুব কম। তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। এ তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

জানুয়ারি মাসে বৃষ রাশির যারা ক্রীড়ার সঙ্গে যুক্ত তাঁদের সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। পুরনো কোনও মামলা নিয়ে আবারও সমস্যা দেখা দিতে পারে। এই মাসে ঋণ গ্রহণ করতে হতে পারে। শিক্ষার্থীদের জন্য এই মাস অত্যন্ত শুভ। সারা মাসে অর্থাভাবে কাটতে পারে। এই মাসে প্রেমের জীবন ভালোই থাকবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন বিপদের আশঙ্কা রয়েছে। সেই সঙ্গে ব্যবসায় নতুন চাহিদাও বৃদ্ধি পাবে। ভোগবিলাসের জন্য ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের জন্য আলোচনা হতে পারে।  এই মাসে নতুন কোনও কাজ শুরু না করাই ভালো। সাংসারিক সমস্যার জন্য কর্মস্থানে ভোগান্তির আশঙ্কা রয়েছে।  শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে।  বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে যোগোযোগ হতে পারে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। 

Share this article
click me!