মার্চ মাস কেমন কাটবে সিংহ রাশির, দেখে নিন

 

  • বছরের তৃতীয় মাস মার্চ
  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ
  • মার্চ মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Mar 6, 2021 3:18 AM IST

মার্চ গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের তৃতীয় মাস। মার্চ শব্দটি প্রাচীন রোমান শব্দ থেকে এসেছে। রোমান বর্ষপজ্ঞিকাতে মার্চ ছিল তৃতীয় মাস। রোমান দের যুদ্ধ দেবতা মারিটাস থেকে মারস শব্দটির আর্বিভাব। মারস থেকেই আধুনিক মার্চ শব্দটি এসেছে। রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। 

সিংহ রাশির জাতক-জাতিকারা সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। যে কোনও কাজে এরা ঘন ঘন মত বদলাতে উন্নতির পথে তা বাধা হয়ে দাঁড়াবে। এরা সম্পূর্ণ নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে।  তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মার্চ মাসে সিংহ রাশি যে কোনও প্রতিযোগীতায় জয় লাভের সম্ভাবনা রয়েছে। বাড়তি আয় হওয়ার সম্ভাবনা রয়েছে। শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্য লাভ হতে পারে। এই মাসে ভুল কোনও সিদ্ধান্তের জন্য সমস্যা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ব্যবসা নিয়ে সমস্য়া দেখা দিতে পারে। ব্যবসার ক্ষেত্রে খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে বিঘ্ন ঘটতে পারে।  শিল্পীদের জন্য এই মাস খুব শুভ। ঝামেলা থেকে দূরে থাকুন। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। মাসের প্রথম দিকে অফিসে সুনাম বৃদ্ধি পেতে পারে। উচ্চশিক্ষার জন্য সুযোগ মিলতে পারে।  

Share this article
click me!