মার্চ মাস কেমন কাটবে বৃষ রাশির, দেখে নিন

  • বছরের তৃতীয় মাস মার্চ
  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ
  • মার্চ মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Mar 2, 2021 3:07 AM IST

মার্চ গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের তৃতীয় মাস।মার্চ শব্দটি প্রাচীন রোমান শব্দ থেকে এসেছে। রোমান বর্ষপজ্ঞিকাতে মার্চ ছিল দ্বিতীয় মাস। রোমান দের যুদ্ধ দেবতা মারিটাস থেকে মারস শব্দটির আর্বিভাব। মারস থেকেই আধুনিক মার্চ শব্দটি এসেছে। রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। 

আরও পড়ুন- মঙ্গলবারে ৪ রাশির সম্পর্কে উন্নতির যোগ এবং মানসিক শান্তি বৃদ্ধি পাবে, দেখে নিন আপনার রাশিফল 

বৃষ রাশির জাতক-জাতিকারা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে। নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এদের জীবনে উত্থান পতন খুব কম। তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে।তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- বাস্তুর নিয়ম মেনে কাজে লাগান স্ফটিক, কাটিয়ে উঠুন অযাচিত ঝামেলা 

মার্চ মাসে বৃষ রাশির ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন বিপদের আশঙ্কা রয়েছে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের জন্য আলোচনা হতে পারে। এই মাসে নতুন কোনও কাজ শুরু না করাই ভালো। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। সাংসারিক সমস্যার জন্য কর্মস্থানে ভোগান্তির আশঙ্কা রয়েছে।  বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে যোগোযোগ হতে পারে। 

 

যারা ক্রীড়ার সঙ্গে যুক্ত তাঁদের সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। এই মাসে প্রেমের জীবন ভালোই থাকবে। সেই সঙ্গে ব্যবসায় নতুন চাহিদাও বৃদ্ধি পাবে। ভোগবিলাসের জন্য ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।  এই মাসে ঋণ গ্রহণ করতে হতে পারে। পুরনো কোনও মামলা নিয়ে আবারও সমস্যা দেখা দিতে পারে। শিক্ষার্থীদের জন্য এই মাস অত্যন্ত শুভ। এই মাসে অর্থাভাব দেখা দিতে পারে। 

Share this article
click me!