মেষ রাশিতে চন্দ্রের গোচর, টাকার বন্যা বইবে এই রাশিদের জীবনে

আসুন আমরা আপনাকে বলি যে চাঁদ আজ গভীর রাতে ১২ টা বেজে ৩৯ মিনিটে এই রাশি পরিবর্তন করবে এবং ২৯ মে সকাল ১১ টা বেজে ১৯ মিনিট পর্যন্ত মেষ রাশিতে থাকবে। কিছু রাশির জাতক এই সময়ে বিশেষ সুবিধা পেতে চলেছেন। 
 

Web Desk - ANB | Published : May 26, 2022 6:52 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, চন্দ্র যে কোনও রাশিতে মাত্র আড়াই দিনের জন্য গমন করে। ২৬ মে মানে আজ চন্দ্র মেষ রাশিতে গমন করতে চলেছে। কর্কট রাশির অধিপতি চন্দ্রের গতি সমস্ত গ্রহের মধ্যে দ্রুততম বলে মনে করা হয়। আজ অপরা একাদশীর দিন চন্দ্র মেষ রাশিতে মঙ্গল রাশিতে প্রবেশ করতে চলেছে। আসুন আমরা আপনাকে বলি যে চাঁদ আজ গভীর রাতে ১২ টা বেজে ৩৯ মিনিটে এই রাশি পরিবর্তন করবে এবং ২৯ মে সকাল ১১ টা বেজে ১৯ মিনিট পর্যন্ত মেষ রাশিতে থাকবে। কিছু রাশির জাতক এই সময়ে বিশেষ সুবিধা পেতে চলেছেন। 

মা লক্ষ্মী এই রাশিগুলির উপর আশীর্বাদ বর্ষণ করবেন
কর্কট রাশি: জ্যোতিষ শাস্ত্র অনুসারে চন্দ্রের এই গমন কর্কট রাশির জাতকদের জন্য দারুণ হতে চলেছে। এই সময় কালে এই রাশির প্রতিটি কাজে সাফল্য পাবেন। তাদের আটকে থাকা কাজ শেষ হবে। এই সময় আটকে থাকা টাকাও উদ্ধার করা সম্ভব। কর্মক্ষেত্রে আপনার প্রশংসা করা হবে। প্রেমের সম্পর্কের জন্যও এই সময়টি অনুকূল হতে চলেছে। 

তুলা রাশি: মা লক্ষ্মী এই সময়ে তুলা রাশির মানুষের প্রতি সদয় হতে চলেছেন। তারা প্রতিটি কাজে সফলতা পাবেন। একই সময়ে, এই সময়টি ব্যবসায়ীদের জন্যও শুভ প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। নতুন পরিকল্পনা উপকারী প্রমাণিত হবে। 

আরও পড়ুন- মঙ্গলবার বৃষ রাশির স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাড়তে পারে, দেখে নিন আজকের রাশিফল
আরও পড়ুন- ২৪ মে মঙ্গলবার কেমন থাকবে ১২ রাশির লাভ লাইফ, জেনে নিন আপনার প্রেম জীবন সম্পর্কে
আরও পড়ুন- ২৪ মে মঙ্গলবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, জেনে নিন রাশি অনুযায়ী

বৃশ্চিক রাশি: বৃহস্পতিবার মেষ রাশিতে চন্দ্রের গমন বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। এই সময়ে টাকা আসবে। নতুন চাকরির খোঁজ শেষ হবে। আটকে থাকা কাজে গতি আসবে। 

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জন্যও এই সময়টি খুব অনুকূল হতে চলেছে। এই সময়ে, আপনি কর্মক্ষেত্রে কিছু বড় অর্জন পেতে পারেন। কেউ ভ্রমণ করতে পারেন এবং এই সময়ে ভ্রমণ থেকে অর্থ উপার্জনে সাফল্য আসবে। সেই সঙ্গে মান-সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

Share this article
click me!