আজ কঠিন পরিশ্রমের মধ্যে দিয়ে দিন কাটবে এই দুই রাশির, দেখে নিন দৈনিক রাশিফল

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন। 

Chirag Daruwalla | Published : May 26, 2022 3:41 AM IST

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন।  

মেষ রাশি- গণেশ বলেছেন, আজ সমস্ত পারিবারিক ও সামাজিক কাজ পরিকল্পিত ও সঠিকভাবে সম্পন্ন হবে। মানুষের সঙ্গে পরিচিতিও বৃদ্ধি পাবে। যা আপনার জন্য উপকারী। ধর্মীয় তীর্থযাত্রার সুযোগ আসতে পারে। কোনও অপরিচিত ব্যক্তির সঙ্গে যোগাযোগ করার আগে সতর্ক থাকুন। আপনি কোনও ধরনের বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন। অলসতা অনুভব করার সময় পাবেন না। কারণে কঠোর পরিশ্রমের মধ্যে দিন কাটবে। আজ কোনও ব্যক্তির থেকে নতুন বিষয়ে তথ্য পেতে পারেন। 

বৃষ রাশি- গণেশ বলেছেন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে সময় কাটানোর সুযোগ আসবে। শিক্ষার্থীরারও কঠোর পরিশ্রমের মাধ্যমে সঠিক ফল পেতে পারেন। পরিবারে কারও বৈবাহিক বিচ্ছেদ ঘটলে তা পরিবারে কিছুটা উত্তেজনা সৃষ্টি করতে পারে। তবে ধৈর্য রাখুন। সংযমের সঙ্গে কাজ করুন। 

মিথুন রাশি- চলতে থাকা ঘরোয়া সমস্যারা সমাধান হবে। বাচ্চার নেতিবাচক কাজের জন্য আপনার মানসিক চাপ বাড়তে পারে। সঙ্গে রাগ হবে। শান্তিপূর্ণভাবে তাদের ভুল সংশোধন করার চেষ্টা করু। চাকরিপ্রার্থীদেরও অতিরিক্ত কাজের কারণে আজ বেশি সময় দিতে হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মানসিক বন্ধন আরও মজবুত হবে। 

কর্কট রাশি- গণেশ বলছেন, আজ বেশির ভাগ সময় কাজের জন্য বাইরে থাকতে হবে। আজ বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ হতে পারে। আপনি আপনার ব্যবসা বাড়াতে সফল হবেন। তবে, প্রতি মুহূর্তে সতর্ক থাকুন। রাগ ও বিরক্তি আপনার ভালো হতে দেবে না। স্ত্রী ও পরিবারের সদস্যদের সহযোগিতা আপনার আস্থা বজায় রাখবে। নেতিবাচক চিন্তা আপার ওপর আধিপত্য হতে দেবেন না। 

সিংহ রাশি- গণেশ বলেছেন, আজ বাড়ির বড়দের সঙ্গে কিছুটা সময় কাটান। তাদের অভিজ্ঞতা থেকে আপনি অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। আজ মৃদু স্বাস্থ্য সমস্যা দেখা যেতে পারে। স্বাস্থ্যের প্রতি আজ বিশেষ যত্ন দিন। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, আপনি যদি কোনও কাজ বিনিয়োগ করতে কিংবা গাড়ি কিনতে চান, তাহলে আজ বিনিয়োগ করতে পারেন। আপনি যদি বাড়ির পরিবেশ শান্তিপূর্ব রাখতে চান, তবে বাইরের কাউকে আপনার বাড়িতে হস্তক্ষেপ করতে দেবেন না। আজ বাচ্চার কেরিয়ার সংক্রান্ত সমস্যার জন্য আপনার প্রয়োজন সাহায্যের প্রয়োজন হতে পারে। আজ ক্লান্তি ও দুর্বলতা অনুভব হতে পারে।
 
তুলা রাশি- গণেশ বলেছেন, যদি আদালতে মামলা সংক্রান্ত কার্যক্রম চলতে থাকে তবে তাতে সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বৈজ্ঞানিক দৃষ্টিভক্তি এবং ভারসাম্যপূর্ণ দৃষ্টিভঙ্গি আপনাকে প্রতিটি পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে অনুপ্রাণিত করবে। অর্থের ব্যাপারে কাউকে বিশ্বাস করবেন না। আজ ক্লান্তি ও অস্থিরতা অনুভব করবেন। 

বৃশ্চিক রাশি- গণেশ বলেছেন যে সন্তান ও ব্যক্তির কোনও সমস্যা সম্পর্কে কোনও ঘনিষ্ঠ বন্ধুর কাছ থেকে উপযুক্ত পরামর্শ বা সাহায্য পেতে পারেন। এতে আপনি চাপমুক্ত থাকবেন। আজ অতিরিক্ত কাজের চাপে কখনও কখনও বিরক্ত হতে পারে। আজ ধৈর্য বজায় রাখুন। ব্যবসায় পরিকল্পনা বাস্তবায়িত করতে কঠোর পরিশ্রম করুন। জলবায়ু পরিবর্তনে কাশি, জ্বরের মতো সমস্যা হতে পারে।

ধনু রাশি- আধ্যাত্মিক ও ধর্মীয় স্থানে ঘুরতে যাওয়ার সুযোগ আসতে পারে। আজ মানসিক চাপ থেকে মুক্তি পেতে পারেন। নির্মান কাজ স্থগিত থাকলে তা আবার শুরু করতে পারেন। অপরিচিত কাউকে বিশ্বাস করবেন না। এতে পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি ও মানহানির কারণ হতে পারে। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জর মুখোমুখি হতে পারেন। 

মকর রাশি- গণেশ বলেছেন, বাড়িতে শান্তিপূর্ণ পরিবেশ থাকতে পারে। শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করুন। বাড়ির বড়দের সাহায্য ও সহযোগিতায় আপনার জ্ঞান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। আজ ব্যবসায় হঠাৎ করে গুরুত্বপূর্ণ সব তথ্য পেতে পারেন। অতিরিক্ত ক্লান্তি অনিদ্রা ও শরীরে ব্যথা অনুভূত হতে পারে। 

কুম্ভ রাশি- গণেশ বলেছেন, ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আপনার বিশ্বাস আপনাকে শান্তি ও ইতিবাচক শক্তি দিচ্ছে। আপনি জীবনকে ইতিবাচক ভাবে দেখার চেষ্টা করুন। এতে সফল হবেন। নিজের দক্ষতা ও যোগ্যতা অনুসারে কাজ করুন। পারিবারিক পরিবেশ অনন্দদায়ক হতে পারে। স্বাস্থ্য চমৎকার হতে পারে। 

মীন রাশি- গণেশ বলেছেন, দিনচটি শান্তিপূর্ণ ভাবে কাটবে। নিজের মধ্যে প্রচুর শক্তি ও আত্মবিশ্বাস অনুভব করবেন। ঘনিষ্ঠ বন্ধু বা প্রতিবেশীর সঙ্গে সামান্য বিষয়ে মতোবিরোধ হতে পারে। কর্মক্ষেত্রে ভবিষ্যত নিয়ে কিছু পরিকল্পনা করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটালে সম্পর্ক ভালো হবে।   
 
    
 

Share this article
click me!