১৫ জুন রাশি পরিবর্তন করবে সূর্য, ভাগ্য বদলাতে চলেছে এই ৩ রাশির

১৫ জুন, সূর্য বৃষ রাশি থেকে যাত্রা করবেন এবং মিথুন রাশিতে যাত্রা করবেন। তারা প্রায় এক মাস মিথুন রাশিতে থাকবে। এই চিহ্নগুলি এই রাশি পরিবর্তনের সঙ্গে ভাগ্যবান হতে চলেছে।
 

Web Desk - ANB | Published : Jun 7, 2022 4:59 AM IST

জ্যোতিষশাস্ত্রে, সূর্য ঈশ্বরকে গ্রহের রাজা এবং শনির পিতা বলা হয়। সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করেন। ১৫ জুন, সূর্য বৃষ রাশি থেকে যাত্রা করবেন এবং মিথুন রাশিতে যাত্রা করবেন। তারা প্রায় এক মাস মিথুন রাশিতে থাকবে। এই চিহ্নগুলি এই রাশি পরিবর্তনের সঙ্গে ভাগ্যবান হতে চলেছে।
বৃষ রাশি : মিথুন রাশিতে সূর্য বৃষ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে । তাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সূর্য দেবতার বিশেষ কৃপায় সকল কাজে সাফল্য পাবেন। পরিবারে শান্তি বজায় থাকবে। ব্যবসা বাড়বে। ভালো কাজের প্রস্তাব আসতে পারে।
সিংহ রাশি : মিথুন রাশিতে সূর্যের গমন সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হবে। আপনি অনেক উপকৃত হতে যাচ্ছেন. রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি আরও শুভ প্রমাণিত হবে। পুরনো বিনিয়োগ ভালো লাভ দেবে। নতুন গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। প্রতিযোগী শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো।

আরও পড়ুন- কেদারনাথ ধাম যাচ্ছেন, তবে যাত্রার সময় এই বিষয়গুলি অবশ্যই মনে রাখুন

আরও পড়ুন- জুন মাসে বুধ-শুক্রের মিলনে তৈরি হবে 'মহালক্ষ্মী' যোগ, উজ্জ্বল হতে পারে এই ৩ রাশির ভাগ্য

আরও পড়ুন- বালাজির কৃপা পেতেই তিরুপতি মন্দিরে চুল দান, জানুন ভগবানের কাছে ন্যাড়া হওয়ার মহিমা

কন্যা রাশি : মিথুন রাশিতে সূর্য দেবতার গমন কর্মক্ষেত্রে কন্যা রাশির জাতকদের বেশি সুবিধা দেবে। তারা পদোন্নতি পেতে পারেন। ভালো কাজের প্রস্তাব আসতে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। মান-সম্মান বৃদ্ধি পাবে। সমাজে সম্মান বাড়বে। আপনি একটি লাভজনক ভ্রমণে যেতে পারেন।

Share this article
click me!